খারাপ খবর: বুমরাহ ফের হলেন আহত, বিশ্বকাপ খেলা নিয়ে সন্দেহ, বিসিসিআই পড়ল চিন্তায়

বুধবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে যখন জসপ্রীত বুমরাহ মাঠে নামেন তো বুমরাহের চোখের নীচে লাগা গভীর চোটের উপর সকলের নজর আটকে যায়। জসপ্রীত বুমরাহের চোখের নিজের ফোলা দেখতে পাওয়া যাচ্ছিল, তার নিচে একটা কালসিটেও দেখা যাচ্ছিল, যাতেত প্রতীত হচ্ছিল যে তিনি আহত।
জানিয়ে দিই যে বুমরাহের এই চোট নেটে প্র্যাকটিস করার সময় লেগেছিল। যখন তিনি নেটে প্র্যাকটিস করছিলেন তখন একটি বল তার চোখের নীচে গিয়ে লাগে, যাতে তিনি আহত হয়ে যান।
খারাপ খবর: বুমরাহ ফের হলেন আহত, বিশ্বকাপ খেলা নিয়ে সন্দেহ, বিসিসিআই পড়ল চিন্তায় 1

বুমরাহের চোখের নিচের চোটে সমস্যায় বোর্ড:

যদিও এরপরও তিনি মাঠে নামেন আর বোলিংও করেন। আগামি মাসে বিশ্বকাপও আয়োজিত হবে। যা নিয়ে সমস্ত আইপিএল ফ্রেঞ্চাইজিদের সতর্ক করা হয়েছি যে তারা বিশেষ করে সেই খেলোয়াড়দের দিকে ধ্যান দিক যারা বিশ্বকাপের সম্ভাব্য দলে শামিল হতে পারেন।
এই অবস্থায় এই ধরণের চোটে জসপ্রীত বুমরাহের সমস্যায় বোর্ডেরও মুশকিল বেড়ে গিয়েছে। যদিও খেলোয়াড়দের দেখরেখের জন্য বোর্ড একটি কমিটিও গড়েছে, যারা এই খেলোয়াড়দের উপর বিশেষভাবে নজর রেখেছেন যারা বিশ্বকাপের সম্ভাব্য দলে শামিল রয়েছেন।

খারাপ খবর: বুমরাহ ফের হলেন আহত, বিশ্বকাপ খেলা নিয়ে সন্দেহ, বিসিসিআই পড়ল চিন্তায় 2

এই আইপিএলে এক সপ্তাহের মধ্যে বুমরাহের এটি দ্বিতীয়বার চোট লাগল। এর আগে ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলা হওয়া ম্যাচে তার হাতে চোট লেগেছিল। যার পর তিনি মাঠের বাইরে চলে গিয়েছিলেন আর ফের ব্যাটিং করতেও নামেননি। চোট বেশি গুরুতর ছিল না আর তিনি পরের ম্যাচে ফের গ্রাউন্ডে নামেন। মুম্বাই আর চেন্নাইয়ের মধ্যে হওয়া কাল এই ম্যাচেও জসপ্রীত বুমরাহ বোলিং করেন, এই ম্যাচে চেন্নাইকে ৩৭ রানের হারের মুখে পড়তে হয়। ১৭০ রানের লক্ষ্য তাড়া করতে নামা চেন্নাইয়ের দল মাত্র ১৩৩ রানই করতে পারে।

খারাপ খবর: বুমরাহ ফের হলেন আহত, বিশ্বকাপ খেলা নিয়ে সন্দেহ, বিসিসিআই পড়ল চিন্তায় 3
Bengaluru: Jasprit Bumrah of Mumbai Indians celebrates fall of Suryakumar Yadav’s wicket during Qualifier 2 of IPL 2017 between Mumbai Indians and Kolkata Knight Riders at M Chinnaswamy Stadium in Bengaluru on May 19, 2017. (Photo: Dhananjay TK/IANS)

Leave a comment

Your email address will not be published.