আইপিএল ২০১৮: যদি এমন হয় তাহলে বিনা শেষ ম্যাচ জিতেই প্লে অফে পৌঁছে যাবে মুম্বাই ইন্ডিয়ান্স 1
ছবি সৌজন্যে আইপিএল/বিসিসিআই

আইপিএলের চলতি মরশুমেও রোহিত শর্মার নেতৃত্বধীন মুম্বাই ইন্ডিয়ান্স আবারও প্লে অফের চেহারাই পালটে দিয়েছে। এখন যদি তারা তাদের শেষ ম্যাচও জিতে যায় তাহলে আরও একবার তারা প্লে অফে নিজেদের জায়গা পাকা করে ফেলবে। মুম্বাই ইন্ডিয়ান্স পরের ম্যাচ ২০ মে রবিবার দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে খেলবে যা তারা যে কোনও মূল্যে জিততে চাইবে।

আইপিএল ২০১৮: যদি এমন হয় তাহলে বিনা শেষ ম্যাচ জিতেই প্লে অফে পৌঁছে যাবে মুম্বাই ইন্ডিয়ান্স 2
ছবি সৌজন্যে আইপিএল/বিসিসিআই

এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভাল যে এই ম্যাচে যদি মুম্বাই ইন্ডিয়ান্স শ্রেফ জিতে যায়, অর্থাৎ ছোট বা বড় যে কোনও ব্যবধানেই তারা জিতুক তাহলে তাদের প্লে অফে পৌঁছনোর রাস্তা পাকা, কেননা এখন তারা এখনই সবচেয়ে ভাল রান রেট নিয়ে পয়েন্ট তালিকায় রয়েছে, ফলে তারা যে কোনও মূল্যেই এই ম্যাচ জিততে চাইবে। এভাবেই যদি রবিবারের ম্যাচে খালি তারা জয় পেয়ে যায় তাহলে তারা প্লে অফে পৌঁছে যাবে, কারণ এখন স্রেফ তিনটি দলই ১৬ অঙ্কের উপরে যেতে পারে।
আইপিএল ২০১৮: যদি এমন হয় তাহলে বিনা শেষ ম্যাচ জিতেই প্লে অফে পৌঁছে যাবে মুম্বাই ইন্ডিয়ান্স 3
ছবি সৌজন্যে আইপিএল/বিসিসিআই

এবং তারা হল হায়দ্রাবাদ, চেন্নাই, এবং কলকাতা। বাকি একটি দল ১৪ পয়েন্ট নিয়েই থাকবে এবং মুম্বাইয়ের রানরেট বাকি দলগুলির মধ্যে সবচেয়ে ভাল, এই জন্য তাদের প্রয়োজন খালি জয়। অন্যদিকে দিল্লি ডেয়ারডেভিলস এখনও পর্যন্ত এই টুর্নামেন্টের একমাত্র দল হিসেবে প্লে অফের বাইরে হয়ে গেছে। আর বাকি দলগুলি এমন ক্রিকেট খেলেছে যে সকলের স্থিতিই এমন হয়ে রয়েছে যে কেউই প্লে অফে জায়গা পেতে পারে।
আইপিএল ২০১৮: যদি এমন হয় তাহলে বিনা শেষ ম্যাচ জিতেই প্লে অফে পৌঁছে যাবে মুম্বাই ইন্ডিয়ান্স 4
ছবি সৌজন্যে আইপিএল/বিসিসিআই

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *