এই মরশুমের আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রদর্শন এমন কিছু ভাল ছিল না। ফলে মুম্বাই দলকে আইপিএলের লীগ চরণ থেকেই ছিটকে যেতে হয়েছে। এই কারণে মুম্বাই আগামি মরশুমের আইপিএলে নিজেদের প্লেয়ারদের মধ্যে কিছু বদল ঘটাতে চাইবে, যাতে তারা আগামি মরশুমে এই খেতাব নিজেদের কাছেই ধরে রাখতে পারে। এই প্রতিবেদনে আমরা এমন তিন প্লেয়ারের কথা আলোচনা করব যাদের আগামি মরশুমের জন্য মুম্বাই ইন্ডিয়ান্স কিনতে চাইবে।

জেসন হোল্ডার

ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার জেসন হোল্ডার ব্যাট এবং বল দুটি ক্ষেত্রেই দুরন্ত প্রদর্শন করার ক্ষমতা রাখেন। যদিও এই মরশুমে জেসন হোল্ডারের কোনও ক্রেতা পাওয়া যায় নি। ফলে আগামি মরশুমের জন্য মুম্বাই ইন্ডিয়ান্স এই প্লেয়ারকে নেওয়ার জন্য ঝাঁপাতে পারে।

জন-জন স্মুটস

দক্ষিণ আফ্রিকার ঘরোয়া স্তরে দুরন্ত প্রদর্শন করা জন জন স্মুটসের কাছে ব্যাটিং করার পাশাপাশি স্লো আর্ম স্পিন করার ক্ষমতাও রয়েছে। ফলে তিনি ক্রিকেটের এই ক্ষুদ্র সংস্করণের খেলায় সবচেয়ে বেশি অনুকূল প্রমানিত হবেন। যে কারণেই মুম্বাই ইন্ডিয়ান্স দলের তাকে আগামি মরশুমের জন্য নিয়ে নেওয়া উচিৎ। অন্যদিকে বেশ কিছু ফ্যান্সও রয়েছেন যারা এই ক্রিকেটারকে মুম্বাই ইন্ডিয়ান্স দলে নেওয়াকে রিস্ক নেওয়াও বলতে পারেন। যদিও এই ক্রিকেটারকে যদি আইপিএল খেলার সুযোগ দেওয়া হয় তাহলে নিশ্চিতভাবেই তিনি গুরুত্বপূর্ণ প্রমানিত হবেন।

ডেভিড বিজ

ডেভিড বিজ আইপিএলের জন্য কোনও নতুন নাম নয়। কারণ তিনি ২০১৫ এবং ২০১৬ মরশুমে আরসিবির হয়ে খেলছেন। দক্ষিণ আফ্রিকার তরফে মিডল অর্ডারে খেলা এই ব্যাটসম্যান না শুধু ভাল ব্যাট করার ক্ষমতা আছে, বরং বেশি কিছুবার তিনি দলকে জয়ে এনে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকাও পালন করেছেন। ফলে যদি আগামি মরশুমের জন্য মুম্বাই ইন্ডিয়ান্স এই ক্রিকেটারকে নেয় তাহলে নিশ্চিতভাবেই তিনি আগামি মরশুমে মুম্বাইয়ের হয়ে তিনি বিস্ফোরণ ঘটাতে পারেন।

আরও পড়ুন

তেন্ডুলকর বললেন এই খেলোয়াড়ের উপর বেশি নির্ভরশীল হওয়া উচিৎ নয় টিম ইন্ডিয়ার

তেন্ডুলকর বললেন এই খেলোয়াড়ের উপর বেশি হওয়া উচিৎ নয় টিম ইন্ডিয়ার নির্ভরশীল
বিশ্বকাপ শুরু হতে আর মাত্র ৭দিন বাকি রয়ে গেছে। এবারের বিশ্বকাপ ইংল্যান্ড আর ওয়েলসে ৩০ মে থেকে...

স্টিফেন ফ্লেমিংকে সরিয়ে এই তারকা অস্ট্রেলিয়ানকে ফ্রেঞ্চাইজি করলে পরের মরশুমে কোচ

প্রক্তন অস্ট্রেলিয়ান আর মেলবোর্ন স্টার্সের প্রাক্তণ অধিনায়ক ডেভিড হাসি মেলবোর্ন স্টার্সের আগামি দুই বছরের জন্য প্রধান কোচ...

মাইকেল ভন বাছলেন বিশ্বকাপ ২০৯এর ড্রিম টিম, তিন ভারতীয়কে দিলেন জায়গা

মাইকেল ভন বাছলেন বিশ্বকাপ ২০৯এর ড্রিম টিম, তিন ভারতীয়কে দিলেন জায়গা
৩০ মে থেকে শুরু হতে চলা আইসিসি একদিনের বিশ্বকাপের আগে ইংল্যাণ্ড ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন...

বিশ্বকাপ ২০১৯: বিশ্বকাপের এক ইনিংসে সবচেয়ে বেশি রান খরচা ভারতীয় বোলার

৩০ মে থেকে শুরু হতে চলা আইসিসি একদিনের বিশ্বকাপে বিরাট কোহলির নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দলকে জয়ের প্রবল...

৫জন ভারতীয় প্লেয়ার যাদের বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া নিশ্চিত

আগামি ৩০ মে থেকে শুরু হতে চলেছি আইসিসি একদিনের বিশ্বকাপ। এই বিশ্বকাপের জন্য ভারতীয় দলের ঘোষণা হয়ে...