সৌরভের বিসিসিআইয়ের মসনদে বসার পর ইনিই করবেন বাংলাদেশের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার নির্বাচন 1

বিসিসিআইয়ের নতুন দল আসার পর লাগাতার এই খবর চলছিল যে প্রথম মিটিংয়েই নতুন নির্বাচক দলের ঘোষণা করে দেওয়া হবে। আজ মুম্বাইতে এজিএম চলছে। কিন্তু এখন এই বৈঠক নিয়ে আর নতুন নির্বাচকদের ব্যাপারে বড়ো খবর আসছে। পুরনো নির্বাচকরাই বাংলাদেশ সফরে জন্য দল নির্বাচন করতে পারেন।

বাংলাদেশ সফরের জন্য এমএসকে প্রাসাদ বাছবেন ভারতীয় দল

সৌরভের বিসিসিআইয়ের মসনদে বসার পর ইনিই করবেন বাংলাদেশের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার নির্বাচন 2

আজ পর্যন্ত বলা হচ্ছিল যে বিসিসিআইয়ের যেদিন প্রথম এজিএম হবে সেই দিন নতুন নির্বাচকদের দলও বেছে নেওয়া হবে। কিন্তু এখন ইন্ডিয়া টুডের একটি রিপোর্টের মোতাবেক বলা হচ্ছে যে আজকের মিটিংয়ে কোনো বড়ো সিদ্ধান্ত নেওয়া হবে না। কিছু ক্রিকেট অ্যাসোসিয়েশনের এই মিটিংয়ে না আসতে পারার কারণে এখন ভারতীয় ক্রিকেটের সঙ্গে যুক্ত বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আগামী মাসে নেওয়া হতে পারে। এখন আগামী মাসে সৌরভ গাঙ্গুলী বিসিসিআইয়ের একটি মিটিং ডাকতে পারেন। যেখানে বিসিসিআইয়ের সঙ্গে যুক্ত সমস্ত ক্রিকেট অ্যাসোসিয়েশন উপস্থিত থাকবে।

ভারতীয় দলের নির্বাচক থাকবেন এমএসকে প্রসাদ

সৌরভের বিসিসিআইয়ের মসনদে বসার পর ইনিই করবেন বাংলাদেশের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার নির্বাচন 3

নতুন বিসিসিআইয়ের দলের এই সিদ্ধান্তের কারণে এখন নির্বাচক প্রধানের পদে আগামী মাস পর্যন্ত এমএসকে প্রসাদই থাকবেন। তার জায়গায় যে নতুন দল নির্বাচন হবে সেটা আগামী মাসে হতে চলা বিসিসিআইয়ের বৈঠকেই পরিস্কার হবে। যার মানে হল যে নতুন নির্বাচকরা আসবেন তারা ওয়েস্টইন্ডিজ সফর থেকে দল নির্বাচন করতে পারেন। এমএসকে প্রসাদের সঙ্গে গগন খোড়ারও নির্বাচক পদের কার্যকাল শেষ হয়ে গিয়েছে। আগামী মাসে নির্বাচকদের মাইনেও বাড়ানো হতে পারে।

ভারত বাংলাদেশের বিরুদ্ধে খেলবে সিরিজ

সৌরভের বিসিসিআইয়ের মসনদে বসার পর ইনিই করবেন বাংলাদেশের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার নির্বাচন 4

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুর্দান্ত জয় হাসিল করার পর এখন ৩ নভেম্বর থেকে ভারতীয় দল বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ খেলবে। এই সিরিজে ভারতীয় দলকে ৩টি টি-২০ ম্যাচ আর ২টি টেস্ট ম্যাচ খেলতে হবে। যারপর ভারত ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *