এশিয়া কাপ ২০১৮: সৌরভ গাঙ্গুলী এমএস ধোনির ব্যাটিং নিয়ে প্রশ্ন তুললেন, বললেন ঋষভ পন্থের পাওয়া উচিত ছিল জায়গা
MS Dhoni, captain, of India chats with Sourav Ganguly during the 3rd Paytm Freedom Trophy Series T20 International match between India and South Africa held at Eden Gardens Stadium in Kolkata, India on the 8th October 2015 Photo by Ron Gaunt/ BCCI/ Sportzpics

এমএস ধোনি ভারতীয় দলের হয়ে গত কিছু ম্যাচে ভালো প্রদর্শন করতে পারেন নি। তিনি নিজের গত তিনটি ম্যাচে সম্পূর্ণরূপে ফ্লপ প্রমানিত হয়েছেন। হংকংয়ের বিরুদ্ধে তিনি শূন্য রানে আউট হয়ে গিয়েছিলেন। অন্যদিকে ইংল্যান্ড সফরে গেলা তার গত দুটি ওয়ানডে ম্যাচে স্লো ইনিংসের যথেষ্ট সমালোচোনা হয়েছিল। নিজের স্ট্রাইকরেট নিয়ে ধোনি ইংল্যান্ডে সমালোচকদের নিশানায় এসেছিলেন। সেই সঙ্গে দর্শকরাও ধোনির জন্য বু…ও করেছিল। যদিও তার উপস্থিতি ভারতীয় দলের যথেষ্ট কাজে আসে কারণ তিনি অধিনায়ককে নেতৃত্ব দেওয়ায় যথেষ্ট সাহায্য করেন। অন্যদিকে চহেল আর কুলদীপের মত তরুণ বোলারদের উইকেটের পেছন থেকে সাহায্য করতে থাকেন।

সৌরভ গাঙ্গুলী এমএস ধোনির ব্যাটিংয়ের উপর তুললেন প্রশ্ন
এশিয়া কাপ ২০১৮: সৌরভ গাঙ্গুলী এমএস ধোনির ব্যাটিং নিয়ে প্রশ্ন তুললেন, বললেন ঋষভ পন্থের পাওয়া উচিত ছিল জায়গা 1
ভারতীয় দলের প্রাক্তণ অধিনায়ক সৌরভ গাঙ্গুলী এমএস ধোনির ব্যাটিং নিয়ে প্রশ্ন তুলেছেন। তিনি ইন্ডিয়া টিভির সঙ্গে কথা বলতে গিয়ে জানিয়েছেন যে যদি এমএস ধোনিকে দলে থাকতে হয় তাহলে তাকে ভারতীয় দলের জন্য লাগাতার রান করতে হবে।

ঋষভ পন্থকে দেখতে চান দলে
এশিয়া কাপ ২০১৮: সৌরভ গাঙ্গুলী এমএস ধোনির ব্যাটিং নিয়ে প্রশ্ন তুললেন, বললেন ঋষভ পন্থের পাওয়া উচিত ছিল জায়গা 2
সেই সঙ্গে ভারতীয় দলে প্রাক্তণ অধিনায়ক সৌরভ ভারতীয় দলে ঋষভ পন্থকে শামিল করার কথা বলেছেন। ঋষভ পন্থকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ তো ভারতীয় দলে শামিল করা হয়েছিল, কিন্তু তাকে এশিয়া কাপের দলে জায়গা দেওয়া হয় নি।

এই কথা বললেন গাঙ্গুলী
এশিয়া কাপ ২০১৮: সৌরভ গাঙ্গুলী এমএস ধোনির ব্যাটিং নিয়ে প্রশ্ন তুললেন, বললেন ঋষভ পন্থের পাওয়া উচিত ছিল জায়গা 3
ইন্ডিয়া টিভির সঙ্গে কথা বলতে গিয়ে গাঙ্গুলী নিজের বয়ানে বলেন,

“এশিয়া কাপ ধোনির জন্য ভীষণই গুরুত্বপূর্ণ। ও একজন দুর্দান্ত ব্যাটসম্যান। ও ১০০০০ এর বেশি ওয়ানডে রান করেছেন, কিন্তু ওকে দলে টিকে থাকতে হলে লাগাতার রান করতে হবে। কারণ প্রত্যেক খেলোয়াড়ের সুযোগের এক টাইম লিমিট হয়। আমি ভীষণই আশ্চর্যচকিত হয়েছি, যে ঋষভ পন্থ এই টুর্নামেন্টে সুযোগ পান নি। আমার মনে হয় ঋষভ পন্থের খেলা এই ফর্ম্যাটের জন্য বেশি শুট করে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *