নিজের অবসরের সিদ্ধান্তের ব্যাপারে মহেন্দ্র সিং ধোনি জানালেন বিসিসিআইকে

উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ ২০১৯ এ ভাল প্রদর্শন করেছিলেন। যদিও তার এই ভাল প্রদর্শন সত্ত্বেও দেশে তার অবসর নিয়ে অনুমান করা হচ্ছিল, কিন্তু এখন বিসিসিআই নিজেদের একটি অফিসিয়াল বয়ান জারি করে এমএস ধোনির অবসরের গুজবকে সম্পুর্ণভাবে দূর করে দিয়েছে।

এমএস ধোনি ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন না

নিজের অবসরের সিদ্ধান্তের ব্যাপারে মহেন্দ্র সিং ধোনি জানালেন বিসিসিআইকে 1

এমএস ধোনি বর্তমানে ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন না আর এই বিষয়ে তিনি বিসিসিআইয়ের আধিকারিকদেরও জানিয়ে দিয়েছেন। বিসিসিআই নিজেদের একটি বয়ান জারি করে এই বিষয়ে পরিস্কার করে দিয়েছে যে এমএস ধোনি বর্তমানে অবসর নিচ্ছেন না। যদিও তিনি ওয়েস্টইন্ডিজ সফরে যাবেন না কারণ তিনি বিসিসিআইকে জানিয়ে দিয়েছেন যে তিনি ওয়েস্টইন্ডিজ সফরের জন্য উপলব্ধ থাকবেন না। আগামী ২ মাস তিনি আর্মি রেজিমেন্টের সঙ্গে কাটাবেন।

ধোনির অবসর নিয়ে বিসিসিআই জারি করল বয়ান

নিজের অবসরের সিদ্ধান্তের ব্যাপারে মহেন্দ্র সিং ধোনি জানালেন বিসিসিআইকে 2

এমএস ধোনির অবসর নিয়ে বিসিসিআইয়ের এক আধিকারিক পিটিআই নিউজ এজেন্সির সঙ্গে কথা বলতে গিয়ে জানিয়েছেন,

“আমরা তিনটি বিষয় পরিস্কার করতে চাই, এমএস ধোনি এখন ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন না। তিনি নিজের অর্ধসৈনিক রেজিমেন্টকে সার্ভিস দেওয়ার জন্য দু মাসের জন্য ক্রিকেট থেকে বিশ্রাম নিচ্ছে, এই কারণে ওয়েস্টইন্ডিজ সফরে তার নির্বাচন নিয়ে ভাবনা চিন্তা করা হবে না। আমরা ওর এই সিদ্ধান্তকে অধিনায়ক বিরাট কোহলি আর নির্বাচকদের চেয়ারম্যান এমএসকে প্রসাদকেও জানিয়ে দিয়েছি”।

ফিটনেস আর ফর্ম দিচ্ছে খেলার পারমিশন

নিজের অবসরের সিদ্ধান্তের ব্যাপারে মহেন্দ্র সিং ধোনি জানালেন বিসিসিআইকে 3

এমএস ধোনি যতই ৩৮ বছরের হয়ে যান, কিন্তু তার ফিটনেস ২০ বছরের তরুণ খেলোয়াড়ের মতই রয়েছে। তিনি মাঠে যথেষ্ট দ্রুত দৌড়ন আর তার উইকেটকিপিংও যথেষ্ট দুর্দান্ত। তার বয়েসলে তার ফিটনেসের বাধা হয়ে দাঁড়াতে একদমই দেখা যাচ্ছে না। তার দুর্দান্ত ফিটনেসকে দেখে বলা যেতে পারে যে তার অবসরের এটা সঠিক সময় নয়। ২০২০তে টি-২০ বিশ্বকাপ খেলা হবে, যা অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হবে। টি-২০ বিশ্বকাপের এখন মাত্র এক বছরই বাকি থেকে গিয়েছে। এই অবস্থায় যদি ধোনি এই টি-২০ বিশ্বকাপের পর অবসর নেন তো সেটা যথেষ্ট ভাল হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *