ভিডিয়ো: এমএস ধোনি আরও একবার জানালেন, যে ঠিক কেনও বলা হয় তাকে ‘ধোনি রিভিউ সিস্টেম’

ডিআরএসের ফুল ফর্ম হল ডিসিশন রিভিউ সিস্টেম, কিন্তু এখন ক্রিকেট জগত ডিআরএসের একটি অন্য নামও রেখেছে। এখন ক্রিকেট সমর্থকেরা ডিআরএসকে ‘ধোনি রিভিউ সিস্টেম’ নামে ডাকেন। ডিআরএসের নাম ধোনি রিভিউ সিস্টেম এই কারণে বলা হয় কারণ ভারতীয় দলের প্রাক্তণ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ডিআরএস নেওয়ার ব্যাপারে কোনও প্রতিধ্বন্ধী নেই। যখনই ভারতীয় দলের প্রাক্তণ অধিনায়ক ধোনি ডিআরএস নেন তখন সেতা ৯৯% সঠিক হয়।

ধোনি দেখালেন ডিআরএসের জাদু
ভিডিয়ো: এমএস ধোনি আরও একবার জানালেন, যে ঠিক কেনও বলা হয় তাকে ‘ধোনি রিভিউ সিস্টেম’ 1
জানিয়ে দিই, যে এমন ধোনি আরও একবার পাকিস্থানের বিরুদ্ধে সুপার-৪ এ নিজের ডিআরএস বোঝার জাদু দেখান। আসলে ভারতীয় দলের অষ্টম ওভারে যজুবেন্দ্র চহেল বল করতে আসেন। চহেলেরএই ওভারের ষষ্ঠ বল পাকিস্থানের ব্যাটসম্যান ইমাম উল হকের প্যাডে গিয়ে লাগে। ভারতীয় দলের খেলোয়াড়রা যথেষ্ট জোরালো আবেদন করেন, কিন্তু অ্যাম্পায়ার আউট দেন নি। এরপর ধোনি নিজের দুর্দান্ত ডিআরএস বোঝার ক্ষমতা দেখিয়ে অধিনায়ক রোহিত শর্মাকে ডিআরএস নেওয়ার জন্য বলেন। যখন ভারতীয় দল ডিআরএস নেয় তো ইমাম উল হককে পরিস্কারভাবে আউট দেখায়ার এইভাবে এমএস ধোনি আরও একবার প্রমান করে দেন যে ডিআরএস নেওয়া ব্যাপারে তার কোনও বিকল্প নেই।।

এখানে ক্লিক করে দেখে নিন ভিডিয়ো

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে ভারতীয় দলের প্রাক্তণ অধিনায়ক এমএস ধোনি নিজের দুর্দান্ত ডিআরএস বোঝার ক্ষমতা দেখিয়ে ভারতীয় দলকে ইমাম উল হকের উইকেট এনে দেন। ইমাম নিজের ইনিংসে ২০ বলে মাত্র ১০ রানই করতে পারেন। পাকিস্থানের শুরুয়াত এই ম্যাচে আরও একবার খারাপ হয় আর তাদের দুই ওপেনার মাত্র ৫৫ রানের স্কোরেই আউট হয়ে যান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *