রিপোর্টস: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ধোনি নিজেকে করলেন আইসোলেট

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ১৪ জুন নিজের বাড়িতেই আত্মহত্যা করেছিলেন। যারপর থেকে তার সমস্ত ঘনিষ্ঠজন নিজেদের শোক প্রকাশ করছেন। কিন্তু ফিল্মে তারকা খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনির ভূমিকা পালন করা সুশান্ত সিং রাজপুতের এইভাবে চলে যয়ার পর রিপোর্টসের মোতাবেক মাহী নিজেকে এখন আইসোলেটেড করে নিয়েছেন।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর আইসোলেটেড হলেন ধোনি

রিপোর্টস: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ধোনি নিজেকে করলেন আইসোলেট 1

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আর তারকা উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি আর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ভীষণই ঘনিষ্ঠ ছিলেন। ফিল্মে যখন তিনি ধোনির ভূমিকা পালন করছিলেন সেই সময় তাকে এই খেলোয়াড়ের সঙ্গে দীর্ঘ সময় কাটাতে হয়েছিল। প্রমোশন চলাকালীনও দুজনকে নিয়মিত একসঙ্গেই দেখা গিয়েছিল। তাদের মধ্যে একটা ভালো সম্পর্ক তৈরি হয়ে গিয়েছিল। ১৪ জুন ডিপ্রেশনের শিকার হওয়া সুশান্ত নিজের বান্দ্রার বাড়িতেই আত্মহত্যা করেন। যারপর থেকে মহেন্দ্র সিং ধোনি ভীষণই শোকস্তব্ধ হয়ে পড়েন। সম্প্রতিই আসা রিপোর্টসের মোতাবেক বর্তমানে মহেন্দ্র সিং ধোনি নিজেকে আইসোলেটেড করে ফেলেছেন। তার কারণ হলো যে তিনি এই বিষয়টি নিয়ে অনেক বেশি শোকগ্রস্ত হয়েছেন যে কারণে সবার থেকে দূরেই রয়েছেন।

ধোনির পরিবার থেকে এখনো পর্যন্ত কেউ বয়ান দেননি সুশান্তকে নিয়ে

রিপোর্টস: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ধোনি নিজেকে করলেন আইসোলেট 2

যবে থেকে এই দুঃখজনক ঘটনা ঘটেছে তারপর থেকে কিছু মানুষ সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করছেন। কিন্তু এখনো পর্যন্ত মহেন্দ্র সিং ধোনি না তো নিজে আর না তার স্ত্রী সাক্ষী ধোনি সুশান্ত সিং রাজপুতকে নিয়ে কোনো পোষ্ট করেছেন। বর্তমানে দুজনেই সোশ্যাল মিডিয়া থেকে অনেকটাই দূরে রয়েছেন। কিছু সময় আগে মাহীর ম্যানেজার অরুণ পাণ্ডে জানিয়েছিলেন যে তার ধোনির সঙ্গে কথা হয়েছিল। ধোনি অনেক বেশি শোকগ্রস্ত। যে কারণে এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় এসে এই ব্যাপারে কিছু বলেননি। যদিও এখনো সোশ্যাল মিডিয়ায় অপেক্ষা চলছে যে এই ব্যাপারে স্বয়ং ধোনি বা সাক্ষী কখন কথা বলবেন। আশা করা হচ্ছে যে দ্রুতই ধোনিকে এই ব্যাপারে কথা বলতে দেখা যাবে।

ওই ফিল্ম সুশান্তকে করেছিল প্রতিষ্ঠিত

রিপোর্টস: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ধোনি নিজেকে করলেন আইসোলেট 3

২০১৬য় যতক্ষণ মহেন্দ্র সিং ধোনির বায়োপিক আসেনি… তার আগে সুশান্ত সিং রাজপুতকে উদীয়মান তারকা বলা হত। কিন্তু ধোনির উপর তৈরি হওয়া ফিল্মের পর হঠাত করেই সুশান্ত সিং রাজপুত প্রতিষ্ঠিত অভিনেতা হয়ে যান। এখনো পর্যন্ত তার আত্মহত্যার আসল কারণ সামনে আসেনি। পুলিশ এই বিষয়ে তদন্ত করছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *