ধোনির অবসরের গুজবের পর চেন্নাই সুপার কিংস বন্ধ করল সমালোচকদের মুখ, দিল এই জবাব

গতকালের দিনটি ক্রিকেট জগতে মাহীর সমর্থকদের জন্য মেঘলা দিন ছিল,যতদূর দূর নজর যায় কোনো কিছুই পরিস্কারভাবে দেখা যাচ্ছিল না। গতকাল মাহীর অবসরের গুজবে বাজার এতটা গরম ছিল যে এর তাপও মেঘ কাটাতে পারেনি। কিন্তু যেমন যেমন দিন এগিয়েছে তেমন তেমন সবকিছু পরিস্কার দেখা যেতে থাকে যে ধোনির অবসর নেওয়ার ঘোষণা খালি একটা গুজবই ছিল, যার বনের আগুনের মত ছড়িয়ে পড়েছিল।

চেন্নাই সুপার কিংস লাগাল গুজবে বিরাম

ধোনির অবসরের গুজবের পর চেন্নাই সুপার কিংস বন্ধ করল সমালোচকদের মুখ, দিল এই জবাব 1

কাল পুরো দিন মাহীর অবসর নেওয়ার খবর দিনভর চলেছে, যার শুরু যতই ভারতীয় দলের অধিনায়ক বিরাটকোহলি একটি পোষ্ট করে করুন, কিন্তু ধোনির সিএসকে টুইটার অ্যাকাউন্টে জনপ্রিয় টিভি শো গেমস অফ থ্রোন্সের জনপ্রিয় ডায়লগের ব্যবহার করে সেই গুজবের শেষ করে লিখেছে “আজ নয়”। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন ধোনি। সিএসকের অফিসিয়াল ওয়েবসাইটের তরফে সন্ধ্যের দিকে একটি টুইট আসে যেখানেতারা অবসরের গুজব নিয়ে ঠাট্টা করে। এই ডায়লগ দেখে অনুমানকারীরা বুঝে যায় যে এটা তো খালি একটা গুজব ছিল।

মাহির স্ত্রী সাক্ষীও লাগিয়েছেন এই গুজবকে বিরাম

ধোনির অবসরের গুজবের পর চেন্নাই সুপার কিংস বন্ধ করল সমালোচকদের মুখ, দিল এই জবাব 2

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অবসরের খবরকে বিরাম লাগিয়ে তার স্ত্রী সাক্ষী ধোনি নিজের টুইটার অ্যাকাউন্টে প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেন যে এই সব যা মিডিয়ায় চলছে তাকে গুজব বলে। যার কোনো ভিত্তি নেই, যে এটা শুরু কোথা থেকে হয়েছে আর এই গুজবের শেষ কোথায় হবে। এটা তো ব্যস খালি মাথা মুন্ডুহীনভাবে এগিয়েই চলেছে।

বিরাট দ্বারা পোষ্টের পর ছড়ায় গুজব

ধোনির অবসরের গুজবের পর চেন্নাই সুপার কিংস বন্ধ করল সমালোচকদের মুখ, দিল এই জবাব 3

যদিও কা বিরাট কোহলি পুরনো স্মৃতি তাজা করে একটি ছবি পোষ্ট করেছিলে। এই ছবিতে কোহলি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০১৬র টি-২০ বিশ্বকাপের কোয়াটার্ফাইনাল ম্যাচে ধোনির সঙ্গে নিজের ছবি শেয়ার করেছিলেন। ভারত এই ম্যাচ ৬ উইকেটে জিতেছিল যেখানে কোহলি আর ধোনি ৬৭ রানের পার্টনারশিপ গড়েছিলেন। এই ছবি শেয়ার করে কোহলি টুইট করে লেখেন, “এমন ম্যাচ যা কখনো ভুলতে পারব না। বিশেষ রাত। ধোনি আমাকে এমন দৌড় করিয়েছিল যেন ফিটেনেস টেস্টের জন্য দৌড়তে হয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *