বড়ো খবর: ৮ মাস ধরে ক্রিকেট থেকে দূরে থাকা মহেন্দ্র সিং ধোনি এই দিন ফিরবেন মাঠে, তারিখ এলো সামনে

মিডিয়া রিপোর্টসের মোতাবেক, টুর্নামেন্টের প্রস্তুতির জন্য চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ১ মার্চ নিজের আইপিএল দল চেন্নাই সুপার কিংসের সঙ্গে যোগ দেবেন। প্রসঙ্গত ২০২০ আইপিএলের শুরু ২৯ মার্চ হতে চলেছে। ধোনি গত বছর হওয়া ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই পেশাদার ক্রিকেট থেকে দূরে রয়েছেন। শেষবার মাহী নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ ২০১৯ এর সেমিফাইনালে খেলেছিলেন। সেই ম্যাচে টিম ইন্ডিয়ানে সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৯ জুলাই ১৮ রানে হেরে গিয়েছিল। ধোনি এই টুর্নামেন্টের পর ক্রিকেট থেকে ব্রেক নিয়েছিলেন।

মহেন্দ্র সিং ধোনি ১ মার্চ থেকে করবেন প্র্যাকটিস

বড়ো খবর: ৮ মাস ধরে ক্রিকেট থেকে দূরে থাকা মহেন্দ্র সিং ধোনি এই দিন ফিরবেন মাঠে, তারিখ এলো সামনে 1

আইপিএলের একটি সূত্রের মোতাবেক, “ধোনি ১ মার্চ প্র্যাকটিসের জন্য শিবিরে পৌঁছবেন। কিছু সপ্তাহ প্র্যাকটিস করার পর ৪-৫ দিন ছুটি নেবেন। তিনি আইপিএল শুরু হওয়া ঠিক আগে আবারো দলে যোগ দেবেন”।
ধোনিকে বিশ্বকাপের পর থেকে মাত্র একবার প্র্যাকটিস করতে দেখা গিয়েছিল। তিনি ১৬ জানুয়ায়রি রাঁচিতে প্র্যাকটিস করেছিলেন। ২৯ ফেব্রুয়ারি ধোনি চেন্নাই পৌঁছবেন।

চেন্নাই সুপার কিংসের খেলোয়াড়রা খেলবেন ৩-৪টি প্র্যাকটিস ম্যাচ

বড়ো খবর: ৮ মাস ধরে ক্রিকেট থেকে দূরে থাকা মহেন্দ্র সিং ধোনি এই দিন ফিরবেন মাঠে, তারিখ এলো সামনে 2

১ মার্চ থেকে হতে চলা ক্যাম্পে দলের ২৪ জনের মধ্যে থেকে ১৫-১৬জন খেলোয়াড় অংশ নেবেন। বাকি খেলোয়াড়রা মার্চের দ্বিতীয় সপ্তাহে শিবিরে পৌঁছবেন। খেলোয়াড়দের মধ্যে ৩-৪টি প্র্যাকটিস ম্যাচও খেলা হবে। এর মধ্যে দর্শকরা স্টেডিয়ামে এন্ট্রিও পাবেন। চেন্নাইয়ের প্রথম ম্যাচ ২৯ মার্চ রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হবে।

প্রথমবার তাড়াতাড়ি পৌঁছবেন চিপকে

বড়ো খবর: ৮ মাস ধরে ক্রিকেট থেকে দূরে থাকা মহেন্দ্র সিং ধোনি এই দিন ফিরবেন মাঠে, তারিখ এলো সামনে 3

এর সঙ্গেই এমনটা প্রথমবার হবে যখন ধোনি আইপিএল মরশুম শুরু হওয়া অনেক আগেই চিপকে পৌঁছবেন। এর আগে পর্যন্ত জাতীয় দলে থাকার কারণে তিনি আইপিএলের জন্য দেরী করে আসতেন। কিন্তু এই মরশুমে তিনি জাতীয় দল থেকে দূরে থাকার কারণে প্রায় এক মাস আগেই শিবিরে যোগ দেবেন। সূত্রের মতে গত তিন সপ্তাহ ধরে রায়না আর রায়ডু এখানে ট্রেনিং করছিলেন। কিন্তু বর্তমানে তারা ফিরে যাচ্ছেন আর ২ মার্চ আবারো দলে যোগ দেবেন। চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল ক্যাম্প ১০ মার্চ থেকে শুরু হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *