মহেন্দ্র সিং ধোনিকে আইপিএল ২০২০র আগে ওয়ার্কআউট করতে দেখা গেলো, দেখুন ভিডিয়ো

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি দীর্ঘ সময় ধরে ভারতীয় দলের বাইরে রয়েছেন। কিন্তু সমর্থকদের এখনো তার প্রত্যাবর্তনের অপেক্ষা রয়েছে। এখন স্বয়ং ধোনিকে আইপিএল ২০২০র জন্য প্রস্তুতি নিতে দেখা যাচ্ছে। এর মধ্যে তার ওয়ার্কআউট করার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ভাইরাল হচ্ছে।

মহেন্দ্র সিং ধোনি্কে এখন আইপিএল ২০২০র প্রস্তুতি করতে দেখা গেলো

মহেন্দ্র সিং ধোনিকে আইপিএল ২০২০র আগে ওয়ার্কআউট করতে দেখা গেলো, দেখুন ভিডিয়ো 1

তারকা উইকেটকিপারের যতই ভারতীয় দলে প্রত্যাবর্তন মুশকিল হোক কিন্তু আইপিএল ২০২০তে তাকে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে দেখা যাবে। যার জন্য তিনি নিজের প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। এখন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে। যেখানে তাকে ভীষণই মুশকিল ওয়ার্কআউট করতে দেখা যাচ্ছে। ৩৮ বছরে এই ধরণের ওয়ার্কআউট করা ভীষণই মুশকিল হয় কিন্তু ফিটনেসের ব্যাপারে ধোনি এক নম্বরে উপস্থিত রয়েছেন। তবে সমর্থকদের এখনো তার প্রত্যাবর্তনের আশা রয়েছে। সম্প্রতিই তাকে রাঁচির স্টেডিয়ামে নতুন বোলিং মেশিনে প্র্যাকটিস করতে দেখা গিয়েছিল, এটা তৃতীয়বার যখন তাকে রাঁচির স্টেডিয়ামে প্র্যাকটিস করতে দেখা গেলো।

আইপিএলের জন্য নিচ্ছেন প্রস্তুতি

মহেন্দ্র সিং ধোনিকে আইপিএল ২০২০র আগে ওয়ার্কআউট করতে দেখা গেলো, দেখুন ভিডিয়ো 2

গত মরশুমে তার দল ফাইনালে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ১ রানে হেরে গিয়ে খেতাব জেতা হাতছাড়া করেছিল। কিন্তু এবার তিনি এমনটা হতে দেবেন না। আশা রয়েছে যে এবারের আইপিএল চেন্নাই সুপার কিংসের দল জিতবে। অধিনায়ক হিসেবেও ধোনির জাদু মাঠে দেখা যায়। চেন্নাই সুপার কিংসের দল নিজেদের ট্রেনিং ক্যাম্প শুরু করে দিয়েছে। রিপোর্ট আসছে যে ১ মার্চ থেকে ধোনিও সেই ট্রেনিং ক্যাম্পে অংশ নেবেন। যেখানে সুরেশ রায়না, আম্বাতি রায়ডু আর কেদার জাধবও আগে থেকেই উপস্থিত রয়েছেন। দ্রুতই সেখানে বিদেশী খেলোয়াড়রাও পৌঁছতে শুরু করে দেবে।

প্রত্যাবর্তনের ব্যাপারে ভাবছেন মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনিকে আইপিএল ২০২০র আগে ওয়ার্কআউট করতে দেখা গেলো, দেখুন ভিডিয়ো 3

দীর্ঘ সময় ধরে ভারতীয় দলের বাইরে থাকা ধোনি আইপিএলে ব্যাট হাতে ভালো প্রদর্শন করে ভারতীয় দলে প্রত্যাবর্তনের কথা ভাবছেন। কোচ রবি শাস্ত্রী যদিও এটা নিয়ে বয়ান দিয়ে বলেছিলেন যে যদি ধোনিকে আইপিএলে ব্যাট হাতে ফর্মে দেখা যায় তো তার দলে প্রত্যাবর্তন ভীষণই সহজে হয়ে যাবে। গত দুটি মরশুমে তার ফর্ম দেখে সমর্থকরা ভীষণই খুশি ছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *