সাক্ষী ধোনির আগে এই চারজন বলিউড অভিনেত্রীর সঙ্গে ডেট করেছিলেন মহেন্দ্র সিং ধোনি

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক তথা আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব সামলানো মহেন্দ্র সিং ধোনি চলতি আইপিএলে দারুণ প্রদর্শন করে চলেছেন। প্রসঙ্গত ধোনি ক্রিকেটের সঙ্গেই নিজের পরিবারের সঙ্গে স্পেশাল টাইম স্পেন্ড করার জন্য এবং মজা করার জন্যও চর্চায় বিষয় হয়ে থাকেন। বেশিরভাগ সময়ই সোশ্যাল মিডিয়ায় ধোনির স্ত্রী এবং মেয়ের সঙ্গে দারুণ সব ছবিতে চেয়ে থাকে। সেই সঙ্গে নিজের লাভ লাইফও তিনি সুন্দর ভাবে এনজয় করে থাকেন। কিন্তু আপনি কি জানেন ধোনি সাক্ষীর আগে চারজন বলিউড অভিনেত্রীর সঙ্গে ডেট করেছেন। এই তালিকায় এমন একটি নামও রয়েছে যার নাম শুনলে আপনিও লাফিয়ে উঠবেন, এবং আপনার বিশ্বাস করা কঠিন হবে যে এর সঙ্গেও ধোনির নাম জুড়ে ছিল।

১—দীপিকা পাডুকোনে

ছবি সৌজন্যে দেশি মার্টিনি

বলিউডের মস্তানি দীপিকা পাডুকোনে এই তালিকায় প্রথম নাম যিনি এমএস ধোনির সঙ্গে যথেষ্ট শিরোনামে থেকেছেন। ধোনি এবং দীপিকার নাম বেশ কিছুদিন ধরে খবরের শিরোনামে থেকেছে এবং এই দুজনের মধ্যেকার রিলেশন নিয়ে বহু খবরই সামনে এসেছে। এটা প্রায় ২০০৭ এর কথা যখন ধোনি এবং দীপিকার অ্যাফেয়ারের কথা চর্চার বিষয় ছিল, এবং সকলেই তাদের রিলেশনের ব্যাপারে জানার জন্য উৎসুক ছিলেন। এমন খবরও ছিল যে স্বয়ং এমএস ধোনি দীপিকার সঙ্গে নিজের রিলেশন পাব্লিকলি স্বীকার করে নিয়েছিলেন এবং এবং জানিয়েছিলেন যে তিনি এই অভিনেত্রীর ভীষণই বড় ফ্যান। ধোনি আর দীপিকার রিলেশন নিয়ে প্রায় সকলেই জানেন এবং দীর্ঘদিন ধরেই এই খবর চর্চার বিষয় হয়ে ছিল।

২—প্রীতি সিমোন্স

এই নাম আপনি প্রথমবার শুনে থাকবেন এবং ধোনির সঙ্গে এর রিলেশনের খবর শুনে আপনি বড় ধাক্কা খেতে পারেন। প্রসঙ্গত এমএস ধোনি সবসময়ই একজন তারকা প্লেয়ার এবং ঠান্ডা মেজাজের অধিনায়ক হিসেবে পরিচিত ছিলেন। খুব কম লোকেই জানে যে ধোনির বিয়ের আগে বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের সঙ্গে নাম জুড়ে ছিল। এই তালিকায় ধোনির নাম কপিল শর্মার শো কমেডি নাইটস উইথ কপিল এর প্রোডিউসার তথা স্ক্রিপ্ট রাইটার প্রীতি সিমোন্সের সঙ্গেও জুড়েছিল। এমন খবরও ছিল যে ধোনি প্রীতির সঙ্গে গোপনে ডেট করছিলেন।

৩—রায় লক্ষ্মী

ছবি সৌজন্যে আইবি টাইমস

দীপিকা এবং প্রীতির সঙ্গেই ধোনির নাম সেই অভিনেত্রীর সঙ্গেও জড়ায় যাকে সম্প্রতি নিজের বোল্ড চরিত্রের জন্য ধুন্ধুমার লাগাতে দেখা গিয়েছে। হ্যাঁ, আমরা কথা বলছি রায় লক্ষ্মীর যিনি জুলি ২ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন এবং সেই সঙ্গে নিজের বোল্ড মেজাজে বলিউডে বিদ্যুৎ ছড়িয়েছিলেন। হ্যাঁ, ২০০৯ এ স্বয়ং রায় লক্ষ্মী এই কথা স্বীকার করে নিয়েছিলেন যে তিনি ধোনির সঙ্গে ডেট করছেন। অন্যদিকে ধোনি এই সম্পর্ক নিয়ে কখনওই কোনও কথা বলেন নি এবং কিছুদিন পরে এই সম্পর্ক শেষ হয়ে যায়।

৪—আসিন

ছবি সৌজন্যে ট্রেন্ডমন্ত্রা

আমির খানের সঙ্গে গজনি সিনেমা থেকে চর্চায় আসা বলিউড অভিনেত্রী আসিনের সঙ্গেও ধোনির নাম জুড়েছিল। ধোনি এবং আসিনের খবর যথেষ্ট শিরোনামে এসেছিল। বাস্তবে এই দুই তারকাই একই ব্র্যান্ডকে এন্ডোর্স করতেন, এবং তারপর থেকেই এই দুজনের অ্যাফেয়ার চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। সেই সঙ্গে আইপিএলের ২০১০ মরশুমের সেমি ফাইনালের ঠিক আগে ধোনিকে আসিনের বাড়ির সামনে স্পট করা গিয়েছিল যারপরেই এই দুজনের অ্যাফেয়ার ভীষণই চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল।

আরও পড়ুন

ইংল্যান্ড লায়ান্সের বিরুদ্ধে সিরিজের জন্য ইন্ডিয়া এ দলের ঘোষণা, দুই খেলোয়াড় পেলেন অধিনায়কত্ব

ইংল্যাণ্ড লায়ান্সের দল ভারত সফরে এসে গিয়েছে। ২৩ জানুয়ারি থেকে তারা ইন্ডিয়া এ-র সঙ্গে পাঁচ ম্যাচের আনঅফিসিয়াল...

মহেন্দ্র সিং ধোনির সবচেয়ে বড়ো সমালোচক মাইকেল ভনও হলেন তার ভক্ত, সোশ্যাল মিডিয়ায় দিলেন এই উপাধি

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মেলবোর্ন ওয়ানডে জেতার জন্য ভারত ২৩১ রানের লক্ষ্য পায়। ভারত টস জিতে প্রথমে বল করে...

আট বছর পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যান অফ দ্য সিরিজ হতেই মহেন্দ্র সিং ধোনি হাসিল করলেন এই কৃতিত্ব

আট বছর পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যান অফ দ্য সিরিজ হতেই মহেন্দ্র সিং ধোনি হাসিল করলেন এই কৃতিত্ব
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে ওয়ানডে সিরিজ শেষ হয়ে গিয়েছে। ভারত শেষ ম্যাচ জিতে সিরিজে জয় হাসিল করে।...

ভারতের প্রথমবার অস্ট্রলিয়ায় সিরিজ জেতার পর এই বিশেষ ক্লাবে শামিল হলেন ধোনি, রিকি পন্টিংকে ফেললেন পেছনে

ভারতের প্রথমবার অস্ট্রলিয়ায় সিরিজ জেতার পর এই বিশেষ ক্লাবে শামিল হলেন ধোনি, রিকি পন্টিংকে ফেললেন পেছনে
অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে চলতি তৃতীয় ওয়ানডে ম্যাচে ভারত জেতার জন্য ২৩১ রানের লক্ষ্য পেয়েছিল। ভারত এই...

মহেন্দ্র সিং ধোনি আর চহেলকে ক্রিকেট অস্ট্রেলিয়া দিল ৫০০ ডলার পুরস্কার, ক্ষুব্ধ হলেন সুনীল গাভাস্কার

মহেন্দ্র সিং ধোনি আর চহেলকে ক্রিকেট অস্ট্রেলিয়া দিল ৫০০ ডলার পুরস্কার, ক্ষুব্ধ হলেন সুনীল গাভাস্কার
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে হওয়া ওয়ানডে সিরিজকে ভারতীয় দল ২-১ ফলাফলে নিজেদের নামে করেছে। মেলবোর্নে হওয়া নির্নায়ক...