আবারও দেখা গেলো ধোনির দেশভক্তির রূপ, এইভাবে জানালেন রাফেলকে স্বাগত

গত দীর্ঘ সময় ধরে রাফেলের ভারতে আসার খবর মিডিয়ায় এসেছে। বৃহস্পতিবার অফিসিয়ালি রাফেল বায়ুসেনায় শামিল হয়ে গিয়েছে আর আমাদের বায়ুসেনা এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী হয়ে গিয়েছে। এর ফলে সারা দেশই খুশি পালন করছে আর টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি রাফেল নিয়েও নিজের খুশি প্রকাশ করেছেন। সেই সঙ্গে তিনি নিজের পছন্দের রাফেলের ব্যাপারেও জানিয়েছেন।

ধোনি জানালেন পছন্দের প্রাইভেট জেট

এ কথা কারও কাছে লোকানো নেই যে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি একজন সত্যিকারের দেশভক্ত। তিনি নিজের অবসর নেওয়ার জন্যও ১৫ আগষ্টকেই বিশেষ দিন হিসেবে নির্বাচিত করেছিলেন। নিজের আন্তর্জাতিক কেরিয়ারকে বিদায় জানানো এমএস ধোনি রাফেলের ভারতের বায়ুসেনায় অফিসিয়ালি শামিল হওয়া নিয়ে খুশি প্রকাশ করেছেন। এর জন্য তিনি টুইটারের সাহায্য নিয়েছেন। ধোনি নিজের টুইটার হ্যাণ্ডেলে লিখেছেন, “বায়ুসেনার গোল্ডেন এরো স্কোয়াড্রেনে রাফেলের শামিল হওয়ায় শুভেচ্ছা। আমরা আশা কছি যে রাফেল মিরাজ-২০০০ কে পেছনে ফেলে দেবে। কিন্তু সুখোই আমার এখনও পছন্দের। আর যখন জওয়ানরা ডাগফাইটের জন্য আরও এক নতুন লক্ষ্য পেয়ে গেলেন”।

রাফেল পেয়ে গিয়েছে বিশ্বের ভালো পাইলট

সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকা এমএস ধোনি রাফেলের খুশিতে একের পর এক টুইট করেছেন। নিজের টুইটারে তিনি লিখেছেন, “যুদ্ধে নিজেকে প্রমাণ করা বিশ্বের সর্বশ্রেষ্ঠ ৪.৫ জেনারেশনের লড়াকু বিমানের শামিল হওয়ার সঙ্গে এটা সবচেয়ে ভালো পাইলটও পেয়ে গিয়েছে। আমাদের যোগ্য পাইলটদের হাতে আর বায়ুসেনার আলাদা আলাদা বিমানের মধ্যে এই বিমানের শক্তি আরও বেশি বাড়বে”।

১৯ সেপ্টেম্বর মাঠে নামবেন এমএস ধোনি

আবারও দেখা গেলো ধোনির দেশভক্তির রূপ, এইভাবে জানালেন রাফেলকে স্বাগত 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি এক বছর পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে থাকার পর ১৫ আগষ্ট নিজের কেরিয়ারকে বিদায় জানিয়েছেন। বর্তমান সময়ে এমএস ধোনি নিজের আইপিএল দল চেন্নাই সুপার কিংসের সঙ্গে ইউএই-তে প্র্যাকটিস করছেন। চেন্নাই নিজেদের প্রথম ম্যাচ ১৯ সেপ্টেম্বর মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে খেলে আসন্ন আইপিএল মরশুম শুরু করবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *