ধোনি বিরাটকে নিয়ে চাঞ্চল্যকর অভিযোগ যুবরাজের, বললেন সৌরভের মতো করেননি সাহায্য

ভারতীয় ক্রিকেটকে নতুন উচ্চতায় তুলে এনেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেটকে একঝাঁক তরুণ ক্রিকেটারকে তুলে এনেছিলেন সৌরভ। এই তারকাদের মধ্যে অন্যতম হলেন যুবরাজ সিং। অধিনায়ক থাকাকালীন যে কজনকে আলাদাভাবে সাহায্য করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় যুবি ছিলেন সেই তালিকায়। অবসর নেওয়ার পরও সে কথা ভুলতে পারেননি এই বিস্ফোরক অলরাউন্ডার। সম্প্রতিই সে নিয়ে মুখ খুলে যুবি বলেছেন যে সৌরভ গাঙ্গুলী অধিনায়ক হিসেবে যেভাবে তার কেরিয়ার গড়তে সাহায্য করেছিলেন পরবর্তী কালে ভারতের দুই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আর বিরাট কোহলির কাছে সেই সাহায্য পাননি তিনি।

সৌরভের মতো সাহায্য পাইনি ধোনি বিরাটের কাছ থেকে
ধোনি বিরাটকে নিয়ে চাঞ্চল্যকর অভিযোগ যুবরাজের, বললেন সৌরভের মতো করেননি সাহায্য 1

বিশ্বকাপ ২০১৯ এর দলে জায়গা না পাওয়ার পরই সকলকে চমকে দিয়ে জুন মাসে অবসর ঘোষণা করেছিলেন যুবরাজ। এখন তিনি জানিয়েছেন যে তার প্রবল ইচ্ছে ছিল ভারতীয় দলে ফেরার কিন্তু টিম ম্যানেজমেন্ট তার সঙ্গে যে আচরণ করেছে তাতে তিনি আহত হন। সম্প্রতি একটি সংবাদমাধ্যকে দেওয়া ইন্টারভিউতে এই বাঁহাতি তারকা জানিয়েছেন,

“সৌরভ গাঙ্গুলীর নেতৃত্বে আমি খেলেছি এবং প্রচুর সাহায্য আমি পেয়েছি দাদার কাছে। এরপর অধিনায়ক হন মাহী। আমার পক্ষে সৌরভ বা মাহীর মধ্যে থেকে কোনো একজনকে বেছে নেওয়া খুবই কঠিন। তবে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে আমার আলাদা বিশেষ স্মৃতি রয়েছে। কারণ দাদা আমাকে সবসময় সমর্থন করেছেন। কিন্তু মাহী বা বিরাটের কাছ থেকে আমি সেই সমর্থন পাইনি”।

করোনা ভাইরাস নিয়েও কথা বলেছেন যুবি

ধোনি বিরাটকে নিয়ে চাঞ্চল্যকর অভিযোগ যুবরাজের, বললেন সৌরভের মতো করেননি সাহায্য 2

এই মুহূর্তে সারা বিশ্বই করোনা ভাইরাসে আক্রান্ত। গত বছর চিন থেকে উৎপন্ন হওয়ার পর করোনা নামক এই প্রাণঘাতী ভাইরাস পুরো বিশ্বকে নিজের আওতায় নিয়ে ফেলেছে। সব জায়গায় পরিস্থিতি ভীষণই ভয়ঙ্কর হয়ে গিয়েছে, যা থেকে পার পাওয়ার জন্য নানা ধরণের প্রচেষ্টা করা হচ্ছে। কোভিড ১৯ নামের এই ভাইরাসের আওতায় বিশ্বের প্রায় ১৯০টি দেশ। এই করোনা ভাইরাস প্রসঙ্গে যুবরাজ বলেছেন, ‘সারা বিশ্বে এত মানুষের মৃত্যু হৃদয়বিদারক। সংক্রমণ অত্যন্ত দ্রুত ছড়িয়ে পড়ছে। তবে কারও আতঙ্কিত হওয়া উচিত নয়। চিকিৎসার বিষয়ে খবর নেওয়া উচিত।’

শাহিদ আফ্রিদির জন্য আবেদন করায় সমালোচিত হচ্ছেন যুবি

ধোনি বিরাটকে নিয়ে চাঞ্চল্যকর অভিযোগ যুবরাজের, বললেন সৌরভের মতো করেননি সাহায্য 3

ভারতের প্রাক্তন অধিনায়ক যুবরাজ সিং টুইটারে একটি ভিডিয়ো প্রকাশ করে তাতে আফ্রিদি ফাউন্ডেশনের জন্য এগিয়ে আসতে বলেছেন। যেখানে তিনি লিখেছেন যে এটা মুশকিল সময়, আর এই সময়টা পীড়িত লোকেদের সাহায্য করার সময়। আমাদের নিজেদের কাজ করা উচিত। আমি শাহিদ আফ্রিদি আর তার ফাউন্ডেশনকে সমর্থন জানাচ্ছি যারা করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়ছেন। দয়া করে ডোনেট ডট কম এ দান করুন। যে যুবরাজ সিং এখনো পর্যন্ত স্বয়ং নিজের দেশে সাহায্যের জন্য এগিয়ে আসেননি তিনি শাহিদ আফ্রিদির সাহায্যের জন্য আবেদন করেছেন। ফলে এরপর সমর্থকরা তার উপর ক্ষুব্ধ হয়ে ওঠেন। যুবরাজ সিংকে সমর্থকরা দারুনভাবে তিরস্কার করে চলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *