হ্যালোইন উপলক্ষ্যে ভামিকাকে পরীর মত সাজালেন মা অনুষ্কা! ভারতের খুদেদের নিয়ে সুন্দর ফটোর কোলাজ দেখুন 1

অনুষ্কা শর্মা হ্যালোইন উৎসবে তার ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। ছবিগুলো শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। এতে বিরাট ও তার মেয়ে ভামিকাকে দেবদূতের পোশাকে দেখা যাচ্ছে। এতে অন্য ক্রিকেটারদের সন্তানদের সঙ্গে দেখা যায় ভামিকাকে। ভারতীয় ক্রিকেট দল বর্তমানে চলমান টি২০ বিশ্বকাপ ২০২১ এর জন্য দুবাইয়ে রয়েছে। এতে অনেক ক্রিকেটার তাদের পরিবারের সঙ্গে থেকেছেন। অনুষ্কার শেয়ার করা ছবিতে, ক্রিকেটার ইশান কিশানকে হার্দিক পান্ডিয়ার ছেলে অগস্ত্য এবং তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচকে ধরে থাকতে দেখা যাচ্ছে।

anushka vamika  instagram

এই ছবিতে ভামিকাকে ফ্রক পরা অবস্থায় দেখা যাচ্ছে। রোহিত শর্মার মেয়ে সামাইরা এবং রবিচন্দ্রন অশ্বিনের মেয়ে আধ্যা এবং আখিরাকেও এই ছবিতে দেখা যাচ্ছে। তিনি একদল সুন্দর বাচ্চাদের পক্ষে ‘হ্যাপি হ্যালোইন’ লিখেছেন। অন্য একটি গ্রুপ ফটোতে অনুষ্কাকে দেখা যাচ্ছে মেয়ে ভামিকাকে কোলে করে আছেন। বিরাট, রোহিত তার স্ত্রী রিতিকা সাজদেহ, তাদের মেয়ে সামাইরা, আর অশ্বিনের স্ত্রী পৃথ্বী নারায়ণন এবং তাদের মেয়ে আধ্যা এবং আখিরাকেও এই ছবিতে দেখা যাচ্ছে। এটি শেয়ার করে অনুষ্কা লিখেছেন, ‘এবং আমাদের দিক থেকেও’।

अनुष्का शर्मा-विराट कोहली की बेटी वामिका ने हैलोवीन त्योहार के लिए पहनी ये खास ड्रेस, देखें तस्वीरें

এই সব ছবিতেই ক্যামেরা থেকে লুকিয়ে রাখা হয়েছিল ভামিকার মুখ। তাকে লাইমলাইট থেকে দূরে রাখতে বিশেষ ব্যবস্থা নিচ্ছেন বিরাট ও অনুষ্কা। তিনি পাপারাজ্জিদের তার ছবি ক্লিক করা থেকে বিরত থাকার অনুরোধও করেছেন। একই সঙ্গে নাতাশা স্ট্যানকোভিচ তার ছেলে আগস্টের একটি সাদা চাদর পরা ভূতের ছবি শেয়ার করেছেন।

Leave a comment

Your email address will not be published.