ভিডিয়ো: অশ্বিনের এই অসাধারণ আর্ম বলে আউট হলেন মোমিনুল হক, টার্ন দেখে হবে না বিশ্বাস

ভারত আর বাংলাদেশের মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট ম্যাচ ইন্দোরের হোলকর স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই টেস্ট ম্যাচের শুরু আজ ১৪ নভেম্বর থেকে হয়েছে। সিরিজের এই প্রথম ম্যাচের টস বাংলাদেশ অধিনায়ক মোমিনুল হক জেতেন আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাটিং করতে নেমে বাংলাদেশের শুরুটা ভীষণই খারাপ ছিল। পুরো দল ভারতীয় বোলিংয়ের সামনে মাত্র ১৫০ রানে অলআউট হয়ে যায়।

অধিনায়ক মোমিনুক হক দেখালেন উইকেটে টিকে থাকার মানসিকতা

ভিডিয়ো: অশ্বিনের এই অসাধারণ আর্ম বলে আউট হলেন মোমিনুল হক, টার্ন দেখে হবে না বিশ্বাস 1

বাংলাদেশের অধিনায়ক মোমিনুল হক উইকেটে টিকে থাকার মানসিকতা দেখান। বাংলাদেশের দল মাত্র ১২ রানের স্কোরে নিজেদের দুই ওপেনারকে হারিয়ে ফেলেছিল। কিন্তু এরপর অধিনায়ক মোমিনুল হক সামান্য সংঘর্ষ করেন আর নিজের দলের হয়ে ৮০ বলে ৩৭ রানের ইনিংস খেলেন। তিনি বাংলাদেশের ইনিংসের দ্বিতীয় সর্বোচ্চ স্কোরার। তারচেয়ে বেশি স্রেফ মুশফিকুর রহিম রান করেন, যিনি নিজেদের দলের হয়ে ১০৫ বলে ৪৩ রানের ইনিংস খেলেছেন।

অশ্বিনের আর্ম বলের শিকার হন

ভিডিয়ো: অশ্বিনের এই অসাধারণ আর্ম বলে আউট হলেন মোমিনুল হক, টার্ন দেখে হবে না বিশ্বাস 2

বাংলাদেশের অধিনায়ক মোমিনুল হক (৩৭) রবিচন্দ্রন অশ্বিনের শিকার হয়েছেন। আসলে বাংলাদেশের ইনিংসের ৩৮তম ওভারে বল করতে আসেন রবিচন্দ্রন অশ্বিন। তার এই ওভারের প্রথম বলটি মোমিনুল হক ছাড়তে চেয়েছিলেন এই কারণে তিনি বলটি ছেড়ে দেন কিন্তু অশ্বিন দ্বারা করা এই আর্ম বল সোজা তার স্ট্যাম্পে গিয়ে লাগে আর তিনি বোল্ড হয়ে যান।

অশ্বিন পুরো করলেন দেশের মাটিতে ২৫০ উইকেট

ভিডিয়ো: অশ্বিনের এই অসাধারণ আর্ম বলে আউট হলেন মোমিনুল হক, টার্ন দেখে হবে না বিশ্বাস 3

বাংলাদেশের অধিনায়ক মোমিনুল হকের উইকেট নেওয়ার সঙ্গেই ভারতের প্রধান অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন দেশের মাটিতে ২৫০ টেস্ট উইকেট নেওয়ায়র কৃতিত্ব দেখিয়েছেন। তিনি এই উপলব্ধী হাসিল করা তৃতীয় ভারতীয় বোলার হয়েছেন। তার আগে কুম্বলে আর হরভজন সিং ভারতের মাটিতে ২৫০+ টেস্ট উইকেট হাসিল করেছিলেন।

এখানে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *