মোহম্মদ শামি নন,  বরং এই খেলোয়াড়ের জায়গায় টেস্ট ডেবিউ করতে পারেন মহম্মদ সিরাজ 1

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে দুই টেস্ট ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচ আগামি কাল ১২ অক্টোবর হায়দ্রাবাদের রাজীবগান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। এই ম্যাচে প্রতিভাবান বোলার মহম্মদ সিরাজের ডেবিউ করার আশা রয়েছে।

এই বোলারের জায়গায় সিরাজ পেতে পারেন সুযোগ
মোহম্মদ শামি নন,  বরং এই খেলোয়াড়ের জায়গায় টেস্ট ডেবিউ করতে পারেন মহম্মদ সিরাজ 2
মহম্মদ সিরাজকে হায়দ্রাবাদ টেস্টে উমেশ যাদবের জায়গায় প্লেয়িং ইলেভেনে সুযোগ দেওয়া হতে পারে। রাজকোটে খেলা হওয়া প্রথম টেস্টে উমেশ খুব বেশি প্রভাব ফেলতে পারেন নি। পুরো ম্যাচে উমেশ মাত্র একটাই উইকেট নিতে পেরেছিলেন।

সিরাজ নিজের বোলিংয়ে করে চলেছেন প্রভাবিত
মোহম্মদ শামি নন,  বরং এই খেলোয়াড়ের জায়গায় টেস্ট ডেবিউ করতে পারেন মহম্মদ সিরাজ 3
মহম্মদ সিরাজ প্রথম শ্রেণীর ক্রিকেট আর টিম ইন্ডিয়া এ দলের হয়ে খেলে নিজের বোলিংয়ে সকলকেই প্রভাবিত করেছেন। গত বেশ কিছু মাসে সিরাজের প্রদর্শন দেখা হলে তা দুর্দান্ত ছিল। আইপিএলের পর টিম ইন্ডিয়ার এ’র সঙ্গে ইংল্যান্ড সফরে যাওয়া সিরাজ ভয়ঙ্কর বোলিং করেছিলেন। এরপর দক্ষিণ আফ্রিকা এ আর অস্ট্রেলিয়া এ র বিরুদ্ধে নিজের বোলিংয়ে সকলকে চমকে দেন। মহম্মদ সিরাজ এখনও পর্যন্ত ২০টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন,যেখানে তিনি ২.৯৬ এর দুর্দান্ত ইকোনমি রেটে রান দিয়ে ৯৭টি উইকেট নিয়েছেন। অন্যদিকে লিস্ট এ ম্যাচে যদি তার প্রদর্শন দেখা যায় তাহলে ২৭টি ম্যাচে সিরাজ ৫.৩০ ইকোনমি রেটে ৫২টি উইকেট নিয়েছে। হায়দ্রাবাদে জন্মানো ২৪ বছর বয়েসী সিরাজ ভারতীয় টি-২০ দলের হয়ে অভিষেক করে ফেলেছেন। এখনও পর্যন্ত তিনি তিনটি টি-২০ ম্যাচ খেলে৩টি উইকেট নিয়েছেন।
মোহম্মদ শামি নন,  বরং এই খেলোয়াড়ের জায়গায় টেস্ট ডেবিউ করতে পারেন মহম্মদ সিরাজ 4
ভারত আর ওয়েস্টইন্ডিজ এর মধ্যে খেলা হওয়া টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ভারত এক ইনিংস ২৭২ রানে জয় হাসিল করেছিল।ভারত প্রথমে ব্যাট করে ৬৪৯ রান তোলে। যার জবাবে প্রথম ইনিংসে ওয়েস্টইন্ডিজ ১৮১ রানেই অলআউট হয়ে যায়। ফলোঅন করার পর দ্বিতীয় ইনিংসেও ওয়েস্টইন্ডিজ দল মাত্র ১৯৬ রানেই শেষ হয়ে যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *