হাসিন জাহান শামি আর তার পরিবারের উপর করলেন গুরুতর অভিযোগ, পুলিশের উপরও অ্যাকশন নেওয়ার দাবী

ভারতীয় তারকা জোরে বোলার মহম্মদ শামি আর তার স্ত্রী হাসিন জাহান লাগাতার বিতর্কের মধ্যে থাকেন। যদিও শামি নিজের নিরাপরাধতা প্রস্মান করেছিলেন যারপর তাকে ভারতীয় দলে আবারও শামিল করা হয়। কিন্তু আরো একবার শামির স্ত্রী হাসিন জাহান আলোচনায় উঠে এসেছেন। এবার তিনি পুলিশের বিরুদ্ধে অভিযোগ করেছেন যে শামি এবং তার ভাইদের চাপে আমরোহাতে ডিডৌলি পুলিশ স্টেশনের আধিকারিকরা তার বাড়িতে গিয়ে বিনা কারণ জিজ্ঞাসাবাদ করছেন।

হাসিন জাহান পুলিশের উপর করলেন গুরুতর অভিযোগ

হাসিন জাহান শামি আর তার পরিবারের উপর করলেন গুরুতর অভিযোগ, পুলিশের উপরও অ্যাকশন নেওয়ার দাবী 1

হাসিন জাহান নিজের বয়ানে বলেছেন,

“আমরোহাতে ডিডৌলি পুলিশ স্টেশনের আধিকারিরা আমার বাড়িতে আসেন আর ২৮ এপ্রিল আমরোহা স্থিত আমার বাড়িতে কিছু জিজ্ঞাসাবাদ করেন”।

নিজের বয়ানে তিনি আগে বলেন,

“অফিসাররা মাঝ রাতে ফিরে আসেন আর আমাকে, আমার মেয়ে আর কাজের লোককে থানায় নিয়ে যান। পুলিশ মহম্মদ শামি আর তার ভাইদের চাপে পড়ে অ্যাকশন নিচ্ছে”।

গত বছর মার্চে শামির বিরুদ্ধে নথিভুক্ত করেছিলেন অভিযোগ

গত বছর মার্চে হাসিন নিজের স্বামী আর পরিবারের সদস্যের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছিলেন। হাসিন অভিযোগ করেছিলেন যে শামি তার সঙ্গে শারীরিক এবং মানসিকভাবে দুর্ব্যবহার করেছেন। সেই সঙ্গে তিনি বেশ কিছু একস্ট্রা ম্যারিটাল অ্যাফেয়ারেও শামিল ছিলনে। তার অভিযোগ পত্রে বলা হয়েছিল যে অফিসিয়াল রেকর্ডে গ্রেপ্তারি ২৯ এপ্রিল দেখানো হয়েছিল।

হাসিন জাহান শামি আর তার পরিবারের উপর করলেন গুরুতর অভিযোগ, পুলিশের উপরও অ্যাকশন নেওয়ার দাবী 2

অভিযোগপত্রে হাসিন জাহান জানিয়েছেন ডিকে বসু গ্রেপ্তারি মামলায় সুপ্রিম কোর্টের আদেশের উলঙ্ঘণ করা হয়েছে। যেখানে ডিডৌলি পুলিশ স্টেশনের পাঁচ পুলিশ অফিসারের বিরুদ্ধে আদালত অবমাননার অ্যাকশন নেওয়ার দাবী করা হয়েছে।

মহম্মদ শামির বিশ্বকাপে প্রদর্শন

ইংল্যান্ড এবং ওয়েলসে খেলা হওয়া বিশ্বকাপ ২০১৯এ মহম্মদ শামি দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। মহম্মদ শামি ৪টি ম্যাচ খেলে মোট ১৪টি উইকেট নেন। এই খেলোয়াড় আফগানিস্তানের বিরুদ্ধে হ্যাটট্রিক করে ভারতীয় ক্রিকেট ইতিহাসের দ্বিতীয় হ্যাটট্রিক টেকার হন। তার দুর্দান্ত বোলিং ছিল ইংল্যান্ডের বিরুদ্ধে।

হাসিন জাহান শামি আর তার পরিবারের উপর করলেন গুরুতর অভিযোগ, পুলিশের উপরও অ্যাকশন নেওয়ার দাবী 3

ওই ম্যাচে মহম্মদ শামি পাঁচটি উইকেট নেন। যদিও এরপরও ভারতীয় দল ওই ম্যাচটি জিততে পারেনি আর টিম ইন্ডিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম হারের মুখ দেখেছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *