ভিডিও: প্যাট কমিন্সের ঘাত বাউন্সে আহত হলেন শামি, টেস্ট সিরিজ থেকে ছিটকে যেতে পারেন 1

ভারত-অস্ট্রেলিয়ার মধ্যে চলা চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট শেষ হয়ে গিয়েছে। দ্বিতীয় ইনিংসে বিরাট কোহলির দল মাত্র ৩৬ রানই করতে পেরেছে। যা টেস্ট ইতিহাসে এখনও পর্যন্ত ভারতের সর্বনিম্ন আর লজ্জাজনক স্কোর। কিন্তু এই ম্যাচে দলের জন্য একটি খারাপ খবরও সামনে এসেছে। কারণ দলের অন্যতম প্রধান জোরে বোলার মহম্মদ শামি আহত হয়ে গিয়েছে।

আহত হলেন মহম্মদ শামি

ভিডিও: প্যাট কমিন্সের ঘাত বাউন্সে আহত হলেন শামি, টেস্ট সিরিজ থেকে ছিটকে যেতে পারেন 2

প্রথম টেস্টের ওয়িতীয় ইনিংসে খেলতে নামা ভারতীয় দল ৯ উইকেটে মাত্র ৩৬ রান করে। এর মধ্যে শেষ বলে দলের জোরে বোলার মহম্মদ শামিকে আহত হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয়েছে। এই সময় অস্ট্রেলিয়ার দলের জয়ের জন্য ৯০ রান দরকার ছিল। যার জবাবে ক্যাঙ্গারু দল সহজেই এই লক্ষ্য হাসিল করে নেয়। আর ভারতকে এই টেস্টে লজ্জাজনকভাবে হারিয়ে দিয়ে চার ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ফলাফলে এগিয়ে গিয়েছে। এই ম্যাচে ভারতীয় দলের জন্য বড়ো ধাক্কা হয়ে দেখা দেয় মহম্মদ শামির আহত হওয়া।

বাকি তিনটি টেস্ট থেকে ছিটকে যেতে পারেন মহম্মদ শামি

ভিডিও: প্যাট কমিন্সের ঘাত বাউন্সে আহত হলেন শামি, টেস্ট সিরিজ থেকে ছিটকে যেতে পারেন 3

মহম্মদ শামির এই চোট টিম ইন্ডিয়ার জন্য বড়ো ধাক্কা প্রমানিত হতে পারে। কারণ দ্বিতীয় ইনিংসে প্যাট কমিন্সের বল শামির কনুইতে লাগে। চোট লাগার পর মাঠে শামির তরফ থেকে যে ধরণের প্রতিক্রিয়া দেখতে পাওয়া গিয়েছে, তা দেখে এই ব্যাপারে পরিস্কার আন্দাজ করা যেতে পারে যে তিনি খেলার মতো অবস্থায় নেউ। হতে পারে যে বাকি তিন টেস্ট ম্যাচ থেকেও তাকে চোটের কারণে সরে দাঁড়াতে হতে পারে। তবে এখনও পর্যন্ত দলের তরফে এই ব্যাপারে কোনো স্পষ্ট বয়ান আসেনি। কিন্তু শামির না খেলার অনুমান করা হছে।

এখানে দেখুন ভিডিও

অস্ট্রেলিয়ার ঘাতক বোলিং

ভিডিও: প্যাট কমিন্সের ঘাত বাউন্সে আহত হলেন শামি, টেস্ট সিরিজ থেকে ছিটকে যেতে পারেন 4

দ্বিতীয় ইনিংসে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে বোলিং করতে নামা অস্ট্রেলিয়ার বোলাররাও ভারতীয় ব্যাটসম্যানদের নিজেদের আঙুলের ঈশারায় নাচিয়ে ছেড়েছেন। এই ম্যাচে অস্ট্রেলিয়ার বোলাররা একজন ভারতীয় ব্যাটসম্যানের ব্যাটও চলতে দেননি। ক্যাঙ্গারু বোলারদের তরফে জোরে বোলার জোশ হ্যাজেলউড দুর্দান্ত বোলিং করে টিম ইন্ডিয়ার পাঁচটি উইকেট নেন। হ্যাজেলউড ৫ ওভার বল করে ৮ রান দিয়ে মোট ৫টি উইকেট নেন। অন্যদিকে প্যাট কমিন্স ১০.২ ওভারে ২১ রান দিয়ে চার উইকেট নিয়েছেন, যার মধ্যে বিরাট কোহলি আর চেতেশ্বর পুজারার গুরুত্বপূর্ণ উইকেটও রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *