হাসিন জাহান ফের একবার মহম্মদ শামীর বিরুদ্ধে আনলেন বড় অভিযোগ, কিন্তু শামিও করলেন পালটা বড় আক্রমণ

ভারতীয় ক্রিকেট দলের জোরে বোলার মহম্মদ শামীর জীবনে সমস্যা শেষই হচ্ছে না। যখন থেকে শামীর স্ত্রী হাসিন জাহান তার বিরুদ্ধে বড় অভিযোগ করেছেন তারপর থেকেই সময় সময় একের পর এক বোড় অভিযোগ শামীর বিরুদ্ধে দায়ের করে চলেছেন হাসিন। এভাবেই গত সোমবারও হাসিন শামীর বিরুদ্ধে আবারও বড় অভিযোগ আনলেন।

হাসিন শামীর বিরুদ্ধে আনলেন আবারও এক চাঞ্চল্যকর অভিযোগ

হাসিন আরও একবার শামীর বিরুদ্ধে অভিযোগ আনলেন, কিন্তু নিজের দুরন্ত বাউন্সারের মতই শামী হাসিনের বিরুদ্ধে পালটা আক্রমণ করলেন। আপনাদের জানিয়ে রাখা ভাল হাসিন গত সোমবার জানিয়েছিলেন, “ শামী ইদের পাঁচদিন আগে নিজের বড় ভাইয়ের শালিকে বিয়ে করতে চেয়েছিলেন। এই কারণেই তিনি আমাকে পয়সা এবং তালাকের অফার দিয়েছেন”।

মহম্মদ শামি দিলেন হাসিনকে কড়া জবাব

হাসিনের এই অভিযোগের পর মহম্মদ শামী একস্ট্রা টাইম ডটকমের সঙ্গে কথা বলতে গিয়ে জানিয়েছেন, “ আমার প্রথম বিয়ের কারণে আমাকে বহু সমস্যার মুখোমুখি হতে হয়েছে। আপনার কি মনে হয় আমি পাগল যে ফের একতি মেয়েকে বিয়ে করব। গত কয়েক মাসে আমার বিরুদ্ধে অনেক অভিযোগ এনেছে আর এটা সবকিছুরই অতিরিক্ত। এটা বেশ ভাল, তাহলে আমি ওকে আমার দ্বিতীয় বিয়েতে (হেসে ফেলে) উপস্থিত থাকার আমন্ত্রণ জানাব”।

পারিবারিক কারণে গত বেশ কিছু সময় ধরে ভাল পারফর্ম করতে পারেন নি শামি

গত বেশ কিছু সময় ধরে শামির পারফর্মেন্স ভীষণই খারাপ ছিল। আইপিএলেও দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে শামি ভাল পারফর্ম করতে পারেন নি। এই খারাপ প্রদর্শনের পর মহম্মদ শামীর নজর এখন ইংল্যান্ড সফরের দিকে রয়েছে। কিন্তু তিনি নিজের পারিবারিক সমস্যার কারণ নিয়ে বলেন, “ আমি নিজের পারিবারিক সমস্যার কারণেই গত কয়েক মাসে ভাল প্রদর্শন করতে পারি নি, কিন্তু আমার বিশ্বাস রয়েছে যে ইংল্যান্ডে সব কিছু বদলে যাবে”।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...

WATCH: রিয়ান পরাগ শ্রেয়সের উইকেট নেওয়ার পর করলেন অসমের পারম্পারিক নাচ

দিল্লি ক্যাপিটালিস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪০তম লীগ ম্যাচ সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা...

ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে ধোনির “রজনীকান্ত” হওয়ার মূল্য কিভাবে দলকে চোকাতে হল জেনে নিন

আইপিএলে চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে হওয়া রোমাঞ্চকর ম্যাচে ব্যাঙ্গালুরু বাজি মেরে নিয়েছে। প্রথমে...