নিজের মেয়ের জন্মদিনে শামি দিলেন এমন কিছু, যে নিজের গ্রামবাসীদের চোখে হয়ে উঠলেন হিরো

মহম্মদ শামির ব্যক্তিগত জীবনে এই মুহুর্তে যথেষ্ট উথাল পাথাল চলছে। একদিকে যখন তিনি টেস্ট দল থেকে ছিটকে গিয়েছিলেন, অন্যদিকে ফের একবার তিনি ইয়ো ইয়ো টেস্ট পাশ করায় দলে ফিরে এসেছেন। এছাড়াও ব্যক্তিগত জীবনে চলা নানা সমস্যার কারণে তিনি নিজের মেয়ের সঙ্গেও দেখা করতে পারছেন না। এই অবস্থায় শামি মেয়ের জন্মদিনে এমন কিছু করলেন যা দেখে সকলে অবাক হয়ে গেলেন।

মেয়ের জন্মদিনে করলেন দান ধ্যান

টিম ইন্ডিয়ার হয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার আগে শামি নিজের গ্রামে দয়াভাবের কাজ করলেন। শামি নিজের গ্রাম উত্তরপ্রদেশের আমরোহা জেলায় প্রতিবন্ধীদের ট্রাই সাইকেল উপহার দিলেন। তিনি এই দান ধ্যান নিজের মেয়ের জন্মদিনের দিন করলেন।

সম্প্রতিই ফের হয়েছিল কেস
নিজের মেয়ের জন্মদিনে শামি দিলেন এমন কিছু, যে নিজের গ্রামবাসীদের চোখে হয়ে উঠলেন হিরো 1
সম্প্রতিই কলকাতার আলিপুর কোর্টে একটি সমন জারি করা হয়েছিল। এই সমন চেক বাউন্স হওয়ার মামলায় করা হয়েছিল। যার মামলা দায়ের করেছিলেন তার স্ত্রী হাসিন জাহান। গত এপ্রিল মাসে হাসিন জাহান শামির বিরুদ্ধে একটি মামলা দায়ের করে ১০ লাখ টাকা মাসিক খরচার দাবী জানিয়েছিলেন। পরে, হাসিন জাহানের উকিল জাকির হুসেন দাবী করেছিলেন যে শামি হাসিনকে যে এক লাখ টাকার চেক দিয়েছিলেন সেটা বাউন্স করে গিয়েছে। কখন এই কেসের ব্যাপারেই আলিপুর কোর্ট সমন জারি করেছিল।
নিজের মেয়ের জন্মদিনে শামি দিলেন এমন কিছু, যে নিজের গ্রামবাসীদের চোখে হয়ে উঠলেন হিরো 2
প্রসঙ্গত শামিকে আফগানিস্থানের বিরুদ্ধে ঐতিহাসিক টেস্টে দল থেকে বাদ দেওয়া হয়েছিল। সেই সময় শামি ইয়ো ইয়ো ফিটনেস টেস্টে ফেল করেছিলেন। এরপর ইংল্যান্ড সফরে সীমিত ওভারের সিরিজ চলাকালীন তিনি ইয়ো ইয়ো টেস্ট পাশ করে যান। এবং তাকে ইংল্যান্ডের বিরুদ্ধে ফের টেস্ট দলে শামিল করা হয়। ফলে এই অবস্থায় এটা দেখা বেশ গুরুত্বপূর্ণ হবে যে টেস্ট সিরিজে শামি কেমন প্রদর্শন করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *