সেহবাগ, ফজল আর ধবনের পর শহিদদের পরিজনদের সাহায্যের জন্য এগিয়ে এলেন মহম্মা শামি

পুলওয়ামতে ১৪ ফেব্রুয়ারি সিআরপিএফদের জওয়ানদের উপর সন্ত্রাসী হামলা হয়েছিল। এতে ৪০ এরও বেশি জওয়ান শহিদ হয়েছেন। এটা নিয়ে পুরো দেশ ক্ষুব্ধ আর সকলেই শহিদদের সাহায্যের জন্য এগিয়ে আসছেন। বলা হচ্ছে যে এই হামলার পেছনে পাকিস্থানের হাত রয়েছে। শহিদদের পরিজনদের সাহায্যের জন্য ক্রিকেটাররাও এগিয়ে আসছেন।

সাহায্যের জন্য এগিয়ে এলেন মহম্মদ শামি
সেহবাগ,ধবনের পর শহিদদের পরিজনদের সাহায্যের জন্য এগিয়ে এলেন মহম্মদ শামি 1
ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামি পুলওয়ামাতে শহিদ হওয়া জওয়ানদের পরিবারদের সাহায্যের জন্য এগিয়ে এলেন। শামি আর্থিক সাহায্যের কথা বলেছেন।একটি প্রেস কনফারেন্স চলাকালীন তিনি এই ঘোষণা করেছেন। শামি বলেছেন,

“যখন আমরা আমাদের দেশের হয়ে খেলি তো তো ওনার সীমান্তে আমাদের রক্ষার জন্য মোতায়েন থাকেন। আমরা জওয়ানদের পরিবারের পাশে দাঁড়িয়ে আছি, যখনই দরকার পরবে আমরা জওয়ানদের সাহায্যের জন্য এগিয়ে আসব”।

ইনিও করেছেন সাহায্য
সেহবাগ,ধবনের পর শহিদদের পরিজনদের সাহায্যের জন্য এগিয়ে এলেন মহম্মদ শামি 2
মহম্মদ শামির আগে ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবনও সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন। তিনি নিজেও সাহায্যে করেছেন আর সেই সঙ্গে মানুষের কাছেও জওয়ানদের পরিবারের সাহায্যের জন্য আবেদন করেছেন। প্রাক্তণ ওপেনিং ব্যাটসম্যান বীরেন্দ্র সেহয়াগও মৃত জওয়ানদের পরিবারদের সাহায্যের জন্য হাত বাড়িয়েছেন। তিনি সমস্ত জওয়ানদের বাচ্চাদের নিজের সেহবাগ ইন্টারন্যাশানাল স্কুলে ফ্রিতে পড়ানোর কথা বলেছেন। ইরানি কাপে জয় হাসিল করার পর বিদর্ভের অধিনায়ক ফইজ ফজলও শহিদদের পরিবারদের পুরস্কার মুল্য দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। এর সঙ্গেই অন্য খেলোয়াড়দেরও সাহায্যের জন্য এগিয়ে আসার আশা করা হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *