মহম্মদ আজহারউদ্দিন এই দলকে বললেন বিশ্বকাপের প্রবল দাবীদার 1

ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় হতে চলা আইসিসি বিশ্বকাপের জন্য ভারতীয় ক্রিকেট দল সম্পুর্নভাবে প্রস্তুত রয়েছে আর তারা এখন কয়েকদিনের মধ্যে প্রবল দাবীদার হিসেবে ইংল্যাণ্ডের জন্য রওনা হবে। বিরাট কোহলি অ্যাণ্ড কোম্পানিকে এবার প্রত্যেকেই ফেবারিট বলে মানছেন।

মহম্মদ আজহারউদ্দিন ভারতীয় দলকে বিশ্বকাপে মানেন ফেবারিট

ভারতীয় ক্রিকেট দলকে বিশ্বকাপে ফেবারিট বলার কারণে সবচেয়ে বড়ো কারণ দলের সাম্প্রতিক প্রদর্শনকেই বলা যেতে পারে। ভারতীয় দল গত কিছু বছরে নিজেদের প্রদর্শনে যথেষ্ট প্রভাবিত করেছে আর বোলারদের প্রদর্শনও দুর্দান্ত থেকেছে।

মহম্মদ আজহারউদ্দিন এই দলকে বললেন বিশ্বকাপের প্রবল দাবীদার 2

তাই তো ভারতীয় দলের বেশ কিছু তারকাদের সঙ্গে বিশ্ব ক্রিকেটের তারকারাও ভারতীয় দলকে বিশ্বকাপের ফেবারিট মনে করছেন যার মধ্যে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন ভারতীয় দলের বিশ্বকাপের সম্ভাবনা নিয়ে বলেন যে,

“আমাদের কাছে একটা ভীষণই ভাল সুযোগ রয়েছে। আমাদের কাছে একটা ভীষণই ভাল দল রয়েছে। আমাদের কাছে অনেক ভাল বোলার রয়েছে। অনেক লোক এটাও বলছিলেন যে উইকেট বোলারদের পক্ষ নিচ্ছেন, তো আমাদের মুশকিল হবে। কিন্তু এমনকী যে আমাদের বোলারদেরও বিরোধীদের আউট করার ধরণ রয়েছে কারণ আমাদের কাছে যে যে বোলাররা রয়েছে তারা বিশ্বস্তরীয়”।

মহম্মদ আজহারউদ্দিন এই দলকে বললেন বিশ্বকাপের প্রবল দাবীদার 3

মহম্মদ আজহারউদ্দিন আগে বলেন যে,

“আমাদের কাছে ভীষণই ভাল দল রয়েছে আর যদি ওরা জিততে না পারে তো আমি নিরাশ হব”।

ভারত সবচেয়ে প্রবল দাবীদার, ইংল্যান্ড আর অস্ট্রেলিয়াও ফেবারিট

আজহারকে যখন এই বিশ্বাকাপের জন্য নিজের ফেবারিট দলগুলির নাম বলার জন্য বলা হয় তো তিনি বলেন,

মহম্মদ আজহারউদ্দিন এই দলকে বললেন বিশ্বকাপের প্রবল দাবীদার 4

“আমার এমনটা মনে হয় যে ভারত এক নম্বরে রয়েছে, দ্বিতীয় ইংল্যান্ড আর তৃতীয় অস্ট্রেলিয়া, কারণ ক্রিকেটে আপনি কখনোই জানেন যে যে কখন কি হতে পারে। যে দল কোনো বিশেষ দিন ভাল খেলে তারা সবসময়ই জেতে। ওটা একটা আপসেট হতে পারে। কিন্তু আশা রেওয়েছে যে আমাদের দলের সঙ্গে এমনটা হবে না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *