ভিডিয়ো: ওয়ানডে দলে প্রত্যাবর্তনের জন্য মহম্মদ শামি এইভাবে ঝরাচ্ছেন ঘাম

বিশ্ব ক্রিকেটে বর্তমান সময়ে ভারতীয় দলের দুর্দান্ত প্রদর্শন দেখতে পাওয়া যাচ্ছে। ভারতীয় ক্রিকেটে বর্তমানে দলের কোনও জবাবই নেই আর সেই সঙ্গে ভারতীয় ক্রিকেটের ভবিষ্যতেরও একটি দুর্দান্ত দলও প্রস্তুত হচ্ছে। এমতাবস্থায় আসন্ন ভারতীয় ক্রিকেটের ভবিষ্যতও দুর্দান্ত হওয়ার আশা করা হচ্ছে।

মহম্মদ শামি আরও একবার ভারতীয় ওয়ানডে দলে ফিরে আসার জন্য ব্যাকুল

যদি বর্তমান পরিস্থিতির দিকে দেখা যায় তো ভারতীয় ক্রিকেটে তরুণ আর অভিজ্ঞ খেলোয়াড়দের মধ্যে যে ধরণের প্রতিযোগিতা চলছে তা দেখে প্রধান খেলোয়াড়রা ছাড়া আর কোনও খেলোয়াড়ই নিজের জায়গা শুনিশ্চিত বলে মনে করতে পারছেন না।
ভিডিয়ো: ওয়ানডে দলে প্রত্যাবর্তনের জন্য মহম্মদ শামি এইভাবে ঝরাচ্ছেন ঘাম 1
এদের মধ্যে একজন হলেন ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামি। মহম্মদ শামির টেস্ট ফর্ম্যাটে জায় তো শুনিশ্চিত কিন্তু ওয়ানডে ক্রিকেটে শামি দীর্ঘদিন পর ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে সুযোগ পেয়েছিলেন।

বিশ্বকাপের দিকে তাকিয়ে ফিটনেসের জন্য শামি ঝরাচ্ছেন ঘাম

কিন্তু তিনি নিজের জায়গাকে ধরে রাখতে পারেননি আর বিশেষ কামালও দেখাতে পারেননি।এই অবস্থায় মহম্মদ শামি আরও একবার আগামি বিশ্বকাপের দিকে তাকিয়ে ভারতীয় দলে বিরে আসতে ব্যাকুল।

ভারতীয় দলে আরও একবার ফিরে আসার জন্য মহম্মদ শামি এমন দৃঢ়প্রতিজ্ঞ যে তিনিএখন কঠিন মেহেনত করতে লেগে পড়েছেন। এই সময় ওয়ানডে দলের বাইরে থাকা মহম্মদ হামি মাঠে নিজের ফিটনেস নিয়ে জমিয়ে কাজ করছেন।

মহম্মদ শামি বিশ্বকাপকে মাথায় রেখে দিচ্ছেন ফিটনেসের প্রতি ধ্যান

টেস্ট ক্রিকেটে লাগাতার ভারতীয় দলের সদস্যা থাকা মহম্মদ শামির ফিটনেস নিয়ে যথেষ্ট সমস্যা রয়েছে। শামিকে নিজের ফিটনেসের কারণে সবসময়ই সমস্যা হতে দেখা গিয়েছে।
ভিডিয়ো: ওয়ানডে দলে প্রত্যাবর্তনের জন্য মহম্মদ শামি এইভাবে ঝরাচ্ছেন ঘাম 2
এই অবস্থায় তিনি যে কোনওভাবে নিজের ফিটনেসকে মজবুত করে ভারতীয় ওয়ানডে দলে প্রত্যাবর্তনের চেষ্টা করে চলেছেন। তাই তো তাকে এইভাবে মাঠে ফিটনেস নিয়ে করা মেহনত করতে দেখা যাচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *