মহম্মদ কাইফ এই খেলোয়াড়কে টি-২০ ফর্ম্যাটে ভারতীয় দলে জায়গা দেওয়ার দাবী তুললেন 1

রবিচন্দ্রন অশ্বিন টেস্ট ক্রিকেটে ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের মধ্যে একজন। তবে জুলাই ২০১৭ থেকে রবিচন্দ্রন অশ্বিন ভারতের সীমিত ওভারের দলে নিজের জায়গা করে নিতে পারছেন না। আইপিএল ২০২০-তে করা ভাল প্রদর্শন করে আরও একবার তিনি ভারতীয় সীমিত ওভারের দলে নিজের দাবিদারী পেশ করেছেন।

কাইফ অশ্বিনকে ভারতীয় দলে জায়গা দেওয়া দাবী তুললেন

মহম্মদ কাইফ এই খেলোয়াড়কে টি-২০ ফর্ম্যাটে ভারতীয় দলে জায়গা দেওয়ার দাবী তুললেন 2

ভারতীয় দলের প্রাক্তন খেলোয়াড় মহম্মদ কাইফ রবিচন্দ্রন অশ্বিনকে ভারতীয় দলে জায়গা দেওয়ার দাবী তুলেছেন। মহম্মদ কাইফ অশ্বিনকে নিয়ে নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছেন আর জানিয়েছেন যে তিনি আইপিএল ২০২০-তে অনেক উইকেট নিয়েছেন, এই কারণে তাকে টি-২০ দলে নেওয়ার ব্যাপারে ভাবনা চিন্তা করা উচিৎ।

অশ্বিন এখনও ভারতীয় টি-২০ দলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন

মহম্মদ কাইফ এই খেলোয়াড়কে টি-২০ ফর্ম্যাটে ভারতীয় দলে জায়গা দেওয়ার দাবী তুললেন 3

মহম্মদ কাইফ টুইট করে লিখেছেন, “কোহলি, রোহিত, পোলার্ড, গেইল, ওয়ার্নার, ডি’কক, করুন, বাটলার, স্মিথ, পডিক্কল, পুরন আইপিএল ১৩য় রবিচন্দ্রন অশ্বিন বড়ো খেলোয়াড়দের উইকেট হাসিল করেছেন। এই কারণে আমার এটা অনুভব যে অশ্বিন এখনও ভারতীয় টি-২০ দলে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন”।

এমন থেকেছে অশ্বিনের ক্রিকেট কেরিয়ার

মহম্মদ কাইফ এই খেলোয়াড়কে টি-২০ ফর্ম্যাটে ভারতীয় দলে জায়গা দেওয়ার দাবী তুললেন 4

রবিচন্দ্রন অশ্বিন এখনও পর্যন্ত নিজের খেলা ৭১টি টেস্ট ম্যাচে ৩৬৫টি উইকেট হাসিল করেছেন। অন্যদিকে ১১১টি ওয়ানডে ম্যাচে তিনি ১৫০টি উইকেট নিয়েছেন। এছাড়াও ৪৬টি টি-২০ ম্যাচে অশ্বিন ৫২টি উইকেট নিয়েছেন। রবিচন্দ্রন অশ্বিন ২০১২-১৩য় অর্জুন পুরষ্কারও পেয়েছেন। অন্যদিকে ২০১৬য় তিনি আইসিসি ক্রিকেটার অফ দ্যা ইয়ারও হয়েছেন। এহচাড়াও ২০১৬তেই তিনি টেস্ট ক্রিকেটার অফ দ্যা ইয়ার খেতাবও জিতেছেন। এখন এটাই দেখা ইন্টারেস্টিং হবে যে মহম্মদ কাইফের এই দাবীর পর অশ্বিনকে ভারতীয় টি-২০ দলে জায়গা দেওয়া হয় কি না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *