বিরাট দিয়েছিলেন প্রশংসককে দেশ ছাড়ার পরামর্শ, এখন কাইফও নামলেন বিরাটের সমর্থনে

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির প্রশংসকরা পুরো দেশেই রয়েছেন, কিন্তু বর্তমানে ভারতের এক এমন প্রশংসক শিরোনাম দখল করেছেন যার বিরাটের খেলা পছন্দ নয়। জানিয়ে দিই যে সোশ্যাল মিডিয়ায় এক ইউজার বিরাটকে বলেছিলেন যে তার বিরাটের খেলা পছন্দ নয়। তিনি বিরাটের চেয়ে বেশি ইংল্যান্ড আর অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের খেলা পছন্দ করেন।

বিরাট দিয়েছিলেন প্রশংসককে দেশ ছাড়ার পরামর্শ
বিরাট দিয়েছিলেন প্রশংসককে দেশ ছাড়ার পরামর্শ, এখন কাইফও নামলেন বিরাটের সমর্থনে 1
বিরাটকে ওই প্রশংসক বলেছিলেন যে, “ আপনি একজন ওভাররেটেড ব্যাটসম্যান। আপনার ব্যাটিংয়ে এমন কোনও বিশেষ বৈশিষ্ট নেই। আমি ইংলিশ আর অস্ট্রেলিয়ান ব্যাটসুম্যানদের ভারতীয় ব্যাটসম্যানদের চেয়ে বেশি পছন্দ করি”। বিরাট ওই সমর্থককে জবাব দিয়ে বলেছিলেন, “আমার মনে হয়না আপনার ভারতে থাকা উচিত। যাও অন্য কোনও জায়গায় গিয়ে থাকো। আমার কিছু এসে যায় না যে আপনি আমাকে পছন্দ করেন না। আপনার আমাদের দেশে অন্যান্য লোকেদের মতই থাকা উচিত। আপনার প্রাথমিকতাকে আপনি নিজেই ঠিক করুণ”।

মহম্মদ কাইফ কোহলির সমর্থনে করলেন টুইট
বিরাট দিয়েছিলেন প্রশংসককে দেশ ছাড়ার পরামর্শ, এখন কাইফও নামলেন বিরাটের সমর্থনে 2
মহম্মদ কাফি বিরাট কোহলিকে সমর্থন করে নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে লেখেন, “ কোহলির বয়ানকে ভীষণই ভুল দিকে ঘুরিয়ে দেওয়া হয়েছে। একে মশলা লাগিয়ে এমনভাবে পেশ করা হয়েছে যেমনটা লোকেরা পছন্দ করেন। তিনি দুনিয়াভরের প্রশংশকদের সার্বজনিকরূপে স্পোর্টসম্যানশিপ নিয়ে বলেছিলেন, তার বয়ান স্পষ্টভাবে এক নিশ্চিত বিষয়ে ছিল, কিন্তু কিছু দুষ্টু লোকেরা তাকে ভুলভাবে নিজেদের নিশানা করে ফেলেছে”।

এখানে দেখুন কাইফের টুইট

বিরাট দিয়েছিলেন প্রশংসককে দেশ ছাড়ার পরামর্শ, এখন কাইফও নামলেন বিরাটের সমর্থনে 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *