অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন 1

একেই এই ২০২০ সালটি অত্যন্ত অভিশপ্ত একটি বছর। করোনা ভাইরাস এসে গোটা পৃথিবীকে স্তব্ধ করে দিয়েছে, তেমনি কেড়ে নিয়ে একাধিক প্রিয় তারকাদের। আর এবার এই বছরের একেবারে শেষপ্রান্তে এসে আরও এক প্রিয় তারকাকে হারাতে বসেছিল ভারতবাসী, বা বলা ভালো ক্রিকেট বিশ্ব। অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরেছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন।

Former India captain Mohammad Azharuddin escapes unhurt after car accident  in Rajasthan - Sports News

ভারতের কিংবদন্তী এই ব্যাটসম্যান বুধবার রাজস্থানে একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন। আর সেই সময় গাড়িতে আজহারউদ্দিন ছাড়াও ছিলেন আরও তিন জন। তবে সৌভাগ্যের বিষয়, আহত তো দূর, এতটুকু আঁচড় পড়েনি গাড়িতে থাকা কারোর গায়ে। যদিও সেখানে গাড়ির ধাক্কায় সামান্য আহত হন স্থানীয় একটি খাবারের দোকানের এক কর্মচারী, তবে বর্তমানে তিনি সুস্থ আছেন বলেই জানা গিয়েছে।

Former India captain Mohammad Azharuddin survives car accident | Sports  News,The Indian Express

স্থানীয় থানা সুরওয়াল পুলিশ স্টেশনের স্টেশন হাউস অফিসার চন্দ্রভান সিং এর তরফ থেকে জানা গিয়েছে, জয়পুরের কাছে সওয়াই মাধোপুর জেলায় মহম্মদ আজহারউদ্দিন সহ আরও তিনজন থাকা এসইউভি গাড়িটি উলটে যায়। ট্রাফিক জ্যাম থেকে বেরিয়ে আসতে রাস্তার ধারে গাড়িটিকে নিয়ে এসেছিলেন চালক, কিন্তু অতিরিক্ত ধারে চলে আসায় গাড়িটি রাস্তার পাশের জমিতে উলটে যায়, আর তার ফলে কাছে থাকা খাবারের স্টলের এক কর্মচারীও আহত হন। এরপর আজহারউদ্দিন সহ সেই তিন আরোহী এবং খাবারের দোকানের কর্মচারীকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আজহারউদ্দিনদের ছেড়ে দেওয়া হলেও ঐ দোকানের কর্মচারীকে সামান্য চিকিৎসা করে তারপর ছাড়া হয়।

Mohammad Azharuddin pledges to donate to ICA to help former cricketers

এরপর চন্দ্রভান সিং জানিয়েছেন, অপর একটি গাড়ি করে নিজের গন্তব্যস্থলের দিকে রওনা দিয়েছেন প্রাক্তন ক্রিকেটার তথা সাংসদ মহম্মদ আজহারউদ্দিন এবং তার তিন সাথী।

Leave a comment

Your email address will not be published.