বিশেষ প্রতিবেদন: সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে কোনও ব্যাক্তির অ্যাকাউন্ট হ্যাক হয়ে যাওয়াটা নতুন কিছু ঘটনা নয়। অ্যাকাউন্টে হ্যাকারদের আক্রমন স্বাভাবিক ঘটনা হিসাবেই মনে করেন অনেকে। বিভিন্ন রকমের সতর্কতামূলক ব্যবস্থা নিয়েও আটকানো যাচ্ছে না হ্যাকারদের। তারাও নতুন নতুন পদ্ধতি আবিষ্কার করা হচ্ছে প্রতিনিয়ত। এবার হ্যাকারদের কবলে পড়ল ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের টুইটার অ্যাকাউন্ট। এরপরে স্বাভাবিকভাবেই হতাশ এবং বিরক্ত ভারত অধিনায়ক।

মিতালি রাজ

এখানে দেখুনঃ মিতালি রাজের উত্তরে কুপোকাত ক্রিকেট বিশ্ব

প্রসঙ্গত, এই মুহূর্তে ইংল্যান্ডের মাটিতে আইসিসি মহিলা বিশ্বকাপে খেলছে ভারতীয় দল। যেখানে প্রথম ম্যাচে মিতালিরা হারিয়েছে আয়োজক দেশ ইংল্যান্ডকে। দ্বিতীয় ম্যাচে আগামী বৃহস্পতিবার টনটনে ভারত খেলতে নামবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে।

মিতালি রাজ

জানা গিয়েছে, বিশ্বকাপে ভারত-ইংল্যান্ড ম্যাচের সময়ই হ্যাক করা হয় মিতালির অ্যাকাউন্ট। খবরটি ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি, ক্রিকেট মহলে স্বাভাবিকভাবেই বেশ হৈচৈ পড়ে যায়। এর ফলে যে বিভ্রান্তি ছড়িয়ে পড়বে, তা বিলক্ষন জানেন সবাই। তাই নিজ ভক্তদের সতর্ক করে দিয়েছেন মিতালি। ভারত অধিনায়ক মিতালি  ৯ সেকেন্ডের একটি স্পেশ্যাল ভিডিও আপলোড করে ভক্তদের বার্তা দিয়েছেন। যেখানে তিনি বলছেন, “আমার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে।”

এরপরে তিনি ভক্তদের কাছে আর্জি জানিয়েছেন, এখন টুইটারে তাঁর টুইট ও মেসেজগুলিকে যেন অগ্রাহ্য করা হয়। এই ভিডিওটি আপলোড করা হয়েছে সোমবার। যদিও এটি কোথায় এবং কখন তিনি করেছেন, সেই বিষয়ে মিতালি কিছু জানাননি।

মিতালি রাজ

ভিডিও’তে দেখুন: শহরের গলিপথে মহারাজের ব্যাটিং

উল্লেখ্য, মহিলাদের চলতি বিশ্বকাপের প্রথম ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে নক-আউট পর্বে যাওয়ার প্রশ্নে কিছুটা সুবিধাজনক জায়গায় রয়েছে ভারতীয় দল। ইংল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত ক্যাপ্টেন্সির পাশাপাশি ৭১ রানের একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন মিতালি। যিনি সম্প্রতি সাংবাদিকদের জানিয়েছেন, বই পড়ে তিনি নিজেকে ‘কুল’ রাখেন। মিতালি গত সাতটি একদিনের আন্তর্জাতিক ইনিংসেই অর্ধশতরান হাঁকিয়ে বিশ্ব রেকর্ড গড়েছেন। গত সাতটি ইনিংসে ভারত অধিনায়কের রান যথাক্রমে ৭০*, ৬৪, ৭৩*, ৫১*, ৫৪, ৬২* এবং ৭১। ভারতীয় মহিলা দলের ‘ক্যাপ্টেন কুল’ হ্যাকারদের বিরুদ্ধে আইনত কোনও পদক্ষেপ নেবেন কিনা, তা অবশ্য এখনও জানা যায়নি।

মিতালি রাজ

SHARE

আরও পড়ুন

অ্যারণ ফিঞ্চ ভারত আসার আগে দিলেন হুঙ্কার, বললেন এই পরিকল্পনার অন্তর্গত ভারতকে তাদের মাটিতেই দেব মাত

গত রবিবারই অস্ট্রেলিয়ার সীমিত ওভারের অধিনায়ক অ্যারণ ফিঞ্চের নেতৃত্বে মেলোবর্ন রেনেগেডসের দল বিগব্যাশ লীগের খেতাব জিতেছিল। এখন...

এই বোলারের বিরুদ্ধে নন স্ট্রাইকার এন্ডে থাকা পছন্দ করেন বিরাট কোহলি, স্বয়ং করলেন খোলসা

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির জন্য এখনো পর্যন্ত ক্রিকেটের কেরিয়ার দুর্দান্ত থেকেছে। অধিনায়ক বিরাট কোহলি এখনো পর্যন্ত...

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের আগে যুবরাজ সিংহের সঙ্গে ফুটবল খেলতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকে, ভিডিয়ো ভাইরাল

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের আগে যুবরাজ সিংহের সঙ্গে ফুটবল খেলতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকে, ভিডিয়ো ভাইরাল
ভারতীয় দলকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২৪ ফেব্রুয়ারি থেকে দুটি টি-২০ আর তারপর ২ মার্চ থেকে পাঁচটি ওয়ানডে ম্যাচের...

সেহবাগ,ধবনের পর শহিদদের পরিজনদের সাহায্যের জন্য এগিয়ে এলেন মহম্মদ শামি

সেহবাগ, ফজল আর ধবনের পর শহিদদের পরিজনদের সাহায্যের জন্য এগিয়ে এলেন মহম্মা শামি
পুলওয়ামতে ১৪ ফেব্রুয়ারি সিআরপিএফদের জওয়ানদের উপর সন্ত্রাসী হামলা হয়েছিল। এতে ৪০ এরও বেশি জওয়ান শহিদ হয়েছেন। এটা...

জঙ্গি হামলা নিয়ে গম্ভীরের মন্তব্যের পাল্টা জবাব দিলেন আফ্রিদি !

জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা হামলায় ৪২ জন জওয়ান শহীদ হয়েছেন । আহত হয়েছেন অনেকেই, যারা এখন চিকিৎসাধিন...