বিশেষ প্রতিবেদন: সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে কোনও ব্যাক্তির অ্যাকাউন্ট হ্যাক হয়ে যাওয়াটা নতুন কিছু ঘটনা নয়। অ্যাকাউন্টে হ্যাকারদের আক্রমন স্বাভাবিক ঘটনা হিসাবেই মনে করেন অনেকে। বিভিন্ন রকমের সতর্কতামূলক ব্যবস্থা নিয়েও আটকানো যাচ্ছে না হ্যাকারদের। তারাও নতুন নতুন পদ্ধতি আবিষ্কার করা হচ্ছে প্রতিনিয়ত। এবার হ্যাকারদের কবলে পড়ল ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের টুইটার অ্যাকাউন্ট। এরপরে স্বাভাবিকভাবেই হতাশ এবং বিরক্ত ভারত অধিনায়ক।

মিতালি রাজ

এখানে দেখুনঃ মিতালি রাজের উত্তরে কুপোকাত ক্রিকেট বিশ্ব

প্রসঙ্গত, এই মুহূর্তে ইংল্যান্ডের মাটিতে আইসিসি মহিলা বিশ্বকাপে খেলছে ভারতীয় দল। যেখানে প্রথম ম্যাচে মিতালিরা হারিয়েছে আয়োজক দেশ ইংল্যান্ডকে। দ্বিতীয় ম্যাচে আগামী বৃহস্পতিবার টনটনে ভারত খেলতে নামবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে।

মিতালি রাজ

জানা গিয়েছে, বিশ্বকাপে ভারত-ইংল্যান্ড ম্যাচের সময়ই হ্যাক করা হয় মিতালির অ্যাকাউন্ট। খবরটি ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি, ক্রিকেট মহলে স্বাভাবিকভাবেই বেশ হৈচৈ পড়ে যায়। এর ফলে যে বিভ্রান্তি ছড়িয়ে পড়বে, তা বিলক্ষন জানেন সবাই। তাই নিজ ভক্তদের সতর্ক করে দিয়েছেন মিতালি। ভারত অধিনায়ক মিতালি  ৯ সেকেন্ডের একটি স্পেশ্যাল ভিডিও আপলোড করে ভক্তদের বার্তা দিয়েছেন। যেখানে তিনি বলছেন, “আমার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে।”

এরপরে তিনি ভক্তদের কাছে আর্জি জানিয়েছেন, এখন টুইটারে তাঁর টুইট ও মেসেজগুলিকে যেন অগ্রাহ্য করা হয়। এই ভিডিওটি আপলোড করা হয়েছে সোমবার। যদিও এটি কোথায় এবং কখন তিনি করেছেন, সেই বিষয়ে মিতালি কিছু জানাননি।

মিতালি রাজ

ভিডিও’তে দেখুন: শহরের গলিপথে মহারাজের ব্যাটিং

উল্লেখ্য, মহিলাদের চলতি বিশ্বকাপের প্রথম ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে নক-আউট পর্বে যাওয়ার প্রশ্নে কিছুটা সুবিধাজনক জায়গায় রয়েছে ভারতীয় দল। ইংল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত ক্যাপ্টেন্সির পাশাপাশি ৭১ রানের একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন মিতালি। যিনি সম্প্রতি সাংবাদিকদের জানিয়েছেন, বই পড়ে তিনি নিজেকে ‘কুল’ রাখেন। মিতালি গত সাতটি একদিনের আন্তর্জাতিক ইনিংসেই অর্ধশতরান হাঁকিয়ে বিশ্ব রেকর্ড গড়েছেন। গত সাতটি ইনিংসে ভারত অধিনায়কের রান যথাক্রমে ৭০*, ৬৪, ৭৩*, ৫১*, ৫৪, ৬২* এবং ৭১। ভারতীয় মহিলা দলের ‘ক্যাপ্টেন কুল’ হ্যাকারদের বিরুদ্ধে আইনত কোনও পদক্ষেপ নেবেন কিনা, তা অবশ্য এখনও জানা যায়নি।

মিতালি রাজ
  • SHARE

    আরও পড়ুন

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি
    এই মুহুর্তে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের দুর্নীতিতে গোটা দেশই নড়ে গিয়েছে। ১১ হাজার কোটি টাকার দুর্নীতি এই মুহুর্তে...

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির
    একের পর এক রেকর্ড ধুলিস্যাত হচ্ছে তার ব্যাটের ঘায়ে। বর্তমান প্রজন্মের কথা ছেড়ে দিলেও ইতিমধ্যেই তার নাম...