এর আগেও তাকে ভারতের ” হকি তারকা ” সন্দীপ সিংয়ের ” বায়োপিক ” সুরমা তে অভিনয় করতে দেখেছিলাম আমরা। এবার ফের আরেকবার ক্রীড়া কেন্দ্রীক ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। তার অভিনয় দক্ষতা নিয়ে কারো মনে কোনো সন্দেহ নেই। অত্যন্ত দক্ষ এই অভিনেত্রী কেই এইবার দেখা যেতে চলেছে দেশের অন‍্যতম মহিলা ক্রীড়া ব্যক্তিত্ব , ক্রিকেট তারকা মিতালী রাজের চরিত্রে।প্রসঙ্গত, খুব সম্প্রতি আন্তর্জাতিক কেরিয়ারের কুড়ি বছর পূর্ণ করলেন মিতালী।বর্তমানে তিনি ভারতের টি টোয়েন্টি দলের অধিনায়ক।

এইবার তৈরী হতে চলেছে মিতালী রাজের " বায়োপিক "! তাঁর চরিত্রে অভিনয় করতে চলেছেন এই বলিউড অভিনেত্রী 1

সূত্রের খব‍র অনুযায়ী ২০১৭ থেকে এই তারকা ভারতীয় ক্রিকেটারের জীবনের উপর ছবি তৈরি কথা বার্তা চালাচ্ছিলো ” ভায়াকম ” ,অন‍্যদিকে এখনো অবধি এই ছবির চুক্তিপত্রে সই না করলেও মনে মৌখিক ভাবে অভিনয়ের জন্য হ‍্যা তাপসী পান্নু।জানাগেছে সবরকম কাজ পাকাপাকি করে ফেলেছে বোর্ড।এমনকি গল্প মোটামুটি ঠিক করা যা নিয়ে ইতিমধ্যে চিত্রনাট্য তৈরির কাজ শুরু হয়েছে।এখন খোঁজ চলছে পরিচালকের।

এইবার তৈরী হতে চলেছে মিতালী রাজের " বায়োপিক "! তাঁর চরিত্রে অভিনয় করতে চলেছেন এই বলিউড অভিনেত্রী 2

প্রসঙ্গত, মহিলা ক্রিকেটের জগতে অন‍্যতম সেরা ব‍্যাটসম‍্যান মনে করা হয় মিতালী রাজকে।ভারতের মহিলা ক্রিকেটের উন্নতির স্বার্থে তার অবদান অনস্বীকার্য।একদিবসীয় ক্রিকেটের সর্বোচ্চ রান – সংগ্রহকারী তিনি।ইতিমধ্যে দেশের হয়ে খেলেছেন ২০৩ টি একদিবসীয় ক্রিকেট ম‍্যাচ।করেছেন ৬৭২০ রান।গড় – ৫১.২৯ ।অন‍্যদিকে টেস্ট খেলেছেন ১০ টি।এক্ষেত্রে ৩৭.৫২ গড়ে করেছিলেন ২৩৬৪ রান।

এইবার তৈরী হতে চলেছে মিতালী রাজের " বায়োপিক "! তাঁর চরিত্রে অভিনয় করতে চলেছেন এই বলিউড অভিনেত্রী 3 এইবার তৈরী হতে চলেছে মিতালী রাজের " বায়োপিক "! তাঁর চরিত্রে অভিনয় করতে চলেছেন এই বলিউড অভিনেত্রী 4 এইবার তৈরী হতে চলেছে মিতালী রাজের " বায়োপিক "! তাঁর চরিত্রে অভিনয় করতে চলেছেন এই বলিউড অভিনেত্রী 5 এইবার তৈরী হতে চলেছে মিতালী রাজের " বায়োপিক "! তাঁর চরিত্রে অভিনয় করতে চলেছেন এই বলিউড অভিনেত্রী 6

দেশের হয়ে অধিনায়কত্ব করেছেন, নিয়ে গেছেন ভারতকে ২০১৭ এর বিশ্বকাপের ফাইনালে।সম্প্রতি খবরের শিরোনামে উঠে এসেছিলেন মিতালি, যখন তাকে টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে ম‍্যাচে বসিয়ে দেওয়া হয়েছিল।

SHARE

আরও পড়ুন

পিঙ্ক – বল টেস্টের পরিপ্রেক্ষিতে স্পিনারদের প্রসঙ্গে মন্তব্য করলেন হরভজন সিং

আগামী শুক্রবার অর্থাৎ ২২ শে নভেম্বর প্রথম বারের মতো ইডেনে ডে - নাইট টেস্ট খেলতে নামছে ভারত...

রিপোর্টস: সৌরভের নতুন সিদ্ধান্ত, আট বা ১০টি নয় আইপিএলে এতগুলো দল নেবে অংশ

রিপোর্টস: সৌরভের নতুন সিদ্ধান্ত, আট বা ১০টি নয় আইপিএলে এতগুলো দল নেবে অংশ
ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ভারতের মানুষের কাছে একটা উৎসবের মতো। এই আইপিএল উৎসবের ভারতের মানুষ অধীর আগ্রহে অপেক্ষা...

INDvsBAN: বিরাট কোহলির কাছে কলকাতা টেস্টে এই বিশ্বরেকর্ড গড়ার সুযোগ

ভারত আর বাংলাদেশের দল ডে-নাইট টেস্টের জন্য প্রস্তুত। ভারতের সঙ্গেই বাংলাদেশের জন্যও এটা প্রথম ডে-নাইট টেস্ট হতে...

আইপিএল ২০২০ নিলামে এই ৩ খেলোয়াড়দের উপর থাকবে মুম্বাই ইন্ডিয়ান্সের নজর

আইপিএল ২০২০ নিলামে এই ৩ খেলোয়াড়দের উপর থাকবে মুম্বাই ইন্ডিয়ান্সের নজর
আইপিএল ২০২০র নিলামের জন্য সমস্ত ফ্রেঞ্চাইজিগুলি ঘরোয়া ক্রিকেটের উদীয়মান তারকাদের সঙ্গে সঙ্গে বিদেশী প্রতিভাদের প্রতিও কড়া নজর...

WIvsIND: টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত, বেশকিছু তারকা খেলোয়াড়ের হল প্রত্যাবর্তন

WIvsIND: টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত, বেশকিছু তারকা খেলোয়াড়ের হল প্রত্যাবর্তন
ওয়েস্টইন্ডিজের দল পরের মাসে ভারত সফরে আসছে। দুই দলের মধ্যে ৩টি টি-২০ ম্যাচ আর ৩টি ওয়ানডে খেলা...