মিচেল ম্যাকলেঘন সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মাকে করলেন ঠাট্টা করার প্রচেষ্টা, রোহিত দিলেন কড়া জবাব 1

ভারতীয় দল এই সময় নিউজিল্যাণ্ডে ওয়ানডে সিরিজ খেলছে। এই সিরিজে এখন ভারতীয় দল ২-০ ফলাফলে এগিয়ে রয়েছে। কিন্তু গতবার ২০১৪র সফরে তারা ৪-০ ফলাফলে হারের মুখ দেখেছিল। সেই সিরিজে ভারতীয় ব্যাটিং আর বোলিং যথেষ্ট খারাপ হয়েছিলার সেই কারণে তারা হারের মুখে পড়েছিল। ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন আর রোহিত শর্মাকে সেই সিরিজে লাগাতার সুইং বোলিংয়ের সামনে সংঘর্ষ করতে দেখা গিয়েছিল।

মিচেল ম্যাকলেঘন করলেন পোষ্ট

নিউজিল্যাণ্ডের জোরে বোলার মিচেল ম্যাকলেঘন সেই সিরিজে নিউজিল্যাণ্ডের প্রধান বলার ছিলেন। যদিও এই সিরিজে তিনি দলের সদস্য নন। সেই সিরিজে তিনি রোহিত শর্মাকে আউটও করেছিলেন। ম্যাকলেঘন সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তিনি যে ছবি শেয়ার করেন তা প্রথম ওয়ানডে ম্যাচের। সেই ম্যাচে রোহিত ২৩ বলে ৩ রান করে আউট হয়ে গিয়েছলেন। ম্যাকলেঘন সেই পুরোনো ছবি শেয়ার করে রোহিতকে মনে করানোর চেষ্টা করেন।

রোহিত করলে করলেন কমেন্ট
মিচেল ম্যাকলেঘন সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মাকে করলেন ঠাট্টা করার প্রচেষ্টা, রোহিত দিলেন কড়া জবাব 2
রোহিত শর্মা মিচে ম্যাকলেঘনের সেই পোষ্টে কমেন্ট করেছেন। ভারতীয় সহঅধিনায়ক লেখেন, “তুমি সেদিন আমার থেকে ভালো ছিলে কিন্তু আমি বুঝতে পারলাম না তুমি কি বলতে চাইছো?”
মিচেল ম্যাকলেঘন রোহিতের এই কমেণ্টের মজা করে জবাব দিয়ে লেখেন, “রোহিত শর্মা আমার মনে হয় আমি বলতে চাইছি তুমি কেমন আছো?”

আইপিএলে একই দলের সদস্য

মিচেল ম্যাকলেঘন সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মাকে করলেন ঠাট্টা করার প্রচেষ্টা, রোহিত দিলেন কড়া জবাব 3
Jos Buttler of the Mumbai Indians and Mumbai Indians captain Rohit Sharma before the start of the match 38 of the Vivo 2017 Indian Premier League between the Mumbai Indians and the Royal Challengers Bangalore held at the Wankhede Stadium in Mumbai, India on the 1st May 2017
Photo by Sandeep Shetty – Sportzpics – IPL

নিউজিল্যাণ্ডের জোরে বোলার মিচেল ম্যাকলেঘন আর রোহিত শর্মা ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে মুম্বাই ইন্ডিয়ান্স দলের সদস্য। রোহিতের অধিনায়কত্বেই মিচেল ২০১৫ আইপিএল ডেবিউ করেছিলেন। তারপর থেকে তিনি দলের প্রধান সদস্য।দুই খেলোয়াড়ই যথেষ্ট ভালো বন্ধু। ম্যাকলেঘন এর আগেও বেশ কয়েকবার রোহিত শর্মার প্রশংসায় সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেছেন। রোহিত ভারতীয় দলের অধিনায়কত্ব পাওয়ার পর তিনি শুভেচ্ছাও জানিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *