আইপিএলে দিল্লি ক্যাপিটালসের বিদায় নিয়ে এই চাঞ্চল্যকর বার্তা দিলেন মিচেল মার্শ! জানলে অবাক হবেন 1

অস্ট্রেলিয়ান (Australia) ক্রিকেটার মিচেল মার্শ (Mitchell Marsh) স্বীকার করেছেন যে এটি একটি দুঃখের বিষয় যে তার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) এই মরসুমের প্লে অফে জায়গা করে নিতে পারেনি কারণ তারা মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিপক্ষে ডু অর ডাই ম্যাচে হেরেছিল। দিল্লি ক্যাপিটালসকে তাদের শেষ লিগ ম্যাচে রোহিত শর্মার (Rohit Sharma) দলকে হারাতে হত, যা প্লে অফে তাদের জায়গা নিশ্চিত করত। কিন্তু কোচ রিকি পন্টিংয়ের দল পাঁচ উইকেটে হেরে যায় এবং আইপিএল ২০২২ (IPL 2022) থেকে বিদায় হয়, যার পরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করে।

মার্শের পারফরম্যান্স দুর্দান্ত ছিল

আইপিএলে দিল্লি ক্যাপিটালসের বিদায় নিয়ে এই চাঞ্চল্যকর বার্তা দিলেন মিচেল মার্শ! জানলে অবাক হবেন 2

শনিবার সিডনি মর্নিং হেরাল্ড দ্বারা মার্শকে উদ্ধৃত করা হয়েছে, তিনি লিগের শুরুতে কোভিড-১৯ (Covid 19)-কে পরাজিত করেছিলেন এবং ১১ তারিখে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৬২ বলে ৮৯ রান সহ মরসুমের শেষ পাঁচটি ম্যাচে দিল্লির হয়ে দুর্দান্ত পারফর্ম করেছেন। ৩০ বছর বয়সী মার্শ বলেন, “এটা দুঃখজনক যে আমরা (আইপিএল) ফাইনালে উঠতে পারিনি। প্রধান কোচ রিকি পন্টিং তার খেলোয়াড়দের জন্য কীভাবে যত্ন নেন তা আমি সত্যিকারের বুঝতে পেরেছি। পন্টিং আমাকে দিল্লির জন্য সত্যিই একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের মতো অনুভব করেছে।”

তিনি তিন নম্বরে ব্যাটিং চালিয়ে যেতে চান

আইপিএলে দিল্লি ক্যাপিটালসের বিদায় নিয়ে এই চাঞ্চল্যকর বার্তা দিলেন মিচেল মার্শ! জানলে অবাক হবেন 3

মার্শ এখন ৭ জুন থেকে শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং পরে তাদের বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে নিজের আইপিএল ফর্ম নিয়ে যেতে চান। অস্ট্রেলিয়ান এই তারকা বলেছেন যে তিনি তিন নম্বরে ব্যাটিং চালিয়ে যেতে চান। মার্শ বলেন, “আশা করি তিন নম্বরে যতটা ধারাবাহিকতা বজায় রাখতে পারব এবং সেখানেই থাকব। আন্তর্জাতিক ক্রিকেট সত্যিই কঠিন কিন্তু আপনাকে বিশ্বাস করতে হবে যে আপনি ভালো করতে পারবেন এবং আমি মনে করি গত ১২ মাসে আমি বিশ্বাস করতে পেরেছি যে আমার সেরাটা বিশ্বের যে কারো বিরুদ্ধে আসতে পারে।”

Leave a comment

Your email address will not be published.