ভারত বিদ্বেষী মাইকেল ভনের ভবিষ্যতবাণী, এই দলকে বললেন বিশ্বকাপ ২০১৯ এর বিজেতা

বিশ্বকাপ ২০১৯ শুরু হতে এখনো ১০০ দিনের কম সময় বেঁচে রয়েছে। সমস্ত দেশই এই সময় সম্পূর্ণভাবে এর প্রস্তুতিতে লেগে পড়েছে। ভারতীয় দল বিশ্বকাপের আগে নিজেদের শেষ সিরিজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২৪ ফেব্রুয়ারি থেকে শুরু করতে চলেছে। অন্যদিকে ইংল্যান্ডের দলের যদি কথা বলা হয় তো তারা এই মুহূর্তে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলছে। অস্ট্রেলিয়া দলকে ভারতের সিরিজের পর পাকিস্তানের সঙ্গে সিরিজ খেলতে হবে। এবার বিশ্বকাপ ইংল্যান্ডে হতে চলেছে। ইংল্যাণ্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন এর মধ্যে বিশ্বকাপ জিততে পারা তার ফেবারিট দলের ব্যাপারে কথা বলেছেন।

মাইকেল ভন এই দলকে বললেন বিশ্বকাপ জেতার প্রধান দাবীদার

View this post on Instagram

England for me !!!!! What you all thinking ??

A post shared by Michael vaughan (@michaelvaughan) on Feb 20, 2019 at 3:09am PST

ইংল্যান্ডের দল এই সময় বিশ্বের সবচেয়ে দুর্দান্ত দলগুলির একটি হিসেবে পরিগণিত হয়। তারা র্যা ঙ্কিংয়েও এক নম্বরে রয়েছে। কিন্তু ইংল্যান্ড আজ পর্যন্ত কোনো বিশ্বকাপেই এমন প্রদর্শন করেনি। যাতে তারা ট্রফি নিজেদের নামে করতে পারে। কিন্তু ইংল্যাণ্ডের প্রাক্তন অধিনায়কের মত যে এবার তার দল বিজেতা হবে।

অস্ট্রেলিয়া পাঁচ তো ভারত দুবার বিশ্বকাপ নিজেদের নামে করেছে
ভারত বিদ্বেষী মাইকেল ভনের ভবিষ্যতবাণী, এই দলকে বললেন বিশ্বকাপ ২০১৯ এর বিজেতা 1

ডেভিড ওয়ার্নার আর স্টিভ স্মিথকে ছাড়া অস্ট্রেলিয়া দলকে সামান্য কমজুরি দেখাচ্ছে। কিন্তু বিশ্বকাপ পর্যন্ত এই দুজনের দলের সঙ্গে যোগ দেওয়ার খবর আসছে। যদি তারা দলের সঙ্গে যোগ দেন তো এই দলকেও একটা মজবুত দল দেখাবে।অস্ট্রেলিয়া এখনো পর্যন্ত পাঁচবার এই খেতাব নিজেদের নামে করেছে।

ভারতও মুখ্য দাবীদার
ভারত বিদ্বেষী মাইকেল ভনের ভবিষ্যতবাণী, এই দলকে বললেন বিশ্বকাপ ২০১৯ এর বিজেতা 2
অন্যদিকে ভারতীয় দলের কথা যদি ধরা হয় তো তারা দুবার বিশ্ববিজেতা হয়েছে। ভারতীয় দলকেও এই সময় বিশ্বের অন্যতম সেরা দল হিসেবে ধরা হয়। তারা লাগাতার দুর্দান্ত প্রদর্শন করে চলেছে। ভারতীয় দলকেও এইবার এই ট্রফির প্রবল দাবীদার মানা হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *