ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: বিরাট কোহলি ১০ হাজার রান পূর্ণ হওয়ার পর ইংল্যান্ডের তারকা খেলোয়াড় মাইকেল ভন দিলেন এই নাম

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চলতি পাঁচ ওয়ানডে ম্যাচের সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ খেলা হচ্ছে। বিশাখাপট্টনমের ডা. ওয়াইএস রাজশেখর রেড্ডি স্টেডিয়ামে চলতি দ্বিতীয় ম্যাচে ভারতীয় দল টসে জেতার পর প্রথমে ব্যাট করছে।

দ্বিতীয় ওয়ানডে ম্যাচেও বিরাট কোহলি করলেন দুরন্ত ব্যাটিং

গুয়াহাটিতে খেলা হওয়া প্রথম ওয়ানডে ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করা বিরাট কোহলি বিশাখাপট্টনমেও দুর্দান্ত ইনিংস খেলছেন। আর নিজের ওয়ানডে কেরিয়ারের ৩৭তম সেঞ্চুরির দিকে অগ্রসর হচ্ছেন।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: বিরাট কোহলি ১০ হাজার রান পূর্ণ হওয়ার পর ইংল্যান্ডের তারকা খেলোয়াড় মাইকেল ভন দিলেন এই নাম 1
বিরাট কোহলির সামনে ওয়েস্টইন্ডিয়ান বোলারদের সম্পূর্ণ অসহায় দেখাচ্ছে। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের মন মর্জি মত ব্যাটিং করছেন আর ওয়েস্টইন্ডিজের বোলারদের সম্পূর্ণভাবে ডমিনেট করে চলেছেন।

বিরাট কোহলির আরও এক দুর্দান্ত ইনিংসের উপর মাইকেল ভনের প্রতিক্রিয়া

বিশাখাপট্টনম ওয়ানডে ম্যাচে বিরাট কোহলির দুর্দান্ত হাফ সেঞ্চুরির পর এখন সকলেই তার কাছে সেঞ্চুরির আশা করে বসে আছেন,তো অন্যদিকে ইংল্যান্ডের প্রাক্তণ অধিনায়ক মাইকেল ভনও বিরাট কোহলির হাফ সেঞ্চুরির পর টুইট করে বিরাটকে মহান খেলোয়াড় বলেছেন।

ইংল্যান্ডের প্রাক্তণ অধিনায়ক মাইকেল ভন নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লিখেছেন, “ একবার আবারও মহান খেলোয়াড়ের মতই দেখাচ্ছে”।

বিরাট কোহলিকে বহু তারকা করে ফেলেছেন অলটাইম গ্রেট ঘোষণা

বিরাট কোহলি নিজের কেরিয়ারে যেখানে ৩৬তম সেঞ্চুরি করে ফেলেছেন সেখানে দুই ফর্ম্যাট মিলিয়ে তিনি মোট ৬০টি সেঞ্চুরি করে ফেলেছেন। এই ব্যাটসম্যানের জন্য সেঞ্চুরি করা যেনো এক মজা বা সহজ খেলা হয়ে দাঁড়িয়েছে।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: বিরাট কোহলি ১০ হাজার রান পূর্ণ হওয়ার পর ইংল্যান্ডের তারকা খেলোয়াড় মাইকেল ভন দিলেন এই নাম 2
প্রত্যেক ইনিংসে নামার সঙ্গেই তিনি সেঞ্চুরির আশা জাগিয়ে দেন। তাই তো আজ পুরো ক্রিকেট জগত বিরাট কোহলিকে কিংবদন্তী ব্যাটসম্যান ঘোষণা করে দিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *