মাইকেল ভন বললেন সেই দলের নাম, যারা বর্তমানে অস্ট্রেলিয়াকে তাদের মাটিতেই হারাতে পারে

অস্ট্রেলিয়ার দল নিজেদের দেশে দুর্দান্ত প্রদর্শন করে পাকিস্তান দলকে দুই ম্যাচের টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে হারিয়ে দিয়েছে। এই বছর অস্ট্রেলিয়া শ্রীলঙ্কাকেও নিজেদের দেশে ২-০ ফলাফলে টেস্ট সিরিজে হারিয়েছিল। সেই সঙ্গে ইংল্যান্ডের মাটিতে খেলা হওয়া অ্যাসেজ টস্ট সিরিজকে অস্ট্রেলিয়ার দল ২-২ ফলাফলে ড্র করতে সফল হয়েছিল।

ওয়ার্নার-স্মিথের আসায় অস্ট্রেলিয়া হয়েছে মজবুত

মাইকেল ভন বললেন সেই দলের নাম, যারা বর্তমানে অস্ট্রেলিয়াকে তাদের মাটিতেই হারাতে পারে 1

যখন থেকে ব্যান শেষ করে স্টিভ স্মিথ আর ডেভিড ওয়ার্নারের প্রত্যাবর্তন হয়েছে তখন থেকে অস্ট্রেলিয়া দল আরো বেশি মজবুত হয়েছে। অস্ট্রেলিয়াকে তাদের দেশে হারানো যে কোনো দলের জন্য যথেষ্ট মুশকিল দেখাচ্ছে। পাকিস্তানের দলকে অস্ট্রেলিয়ায় দুটি টেস্ট ম্যাচেই ইনিংসের ব্যবধানে হারের মুখোমুখি হয়ে হয়েছে।

ভারত হারাতে পারে অস্ট্রেলিয়াকে তাদেরই দেশে

মাইকেল ভন বললেন সেই দলের নাম, যারা বর্তমানে অস্ট্রেলিয়াকে তাদের মাটিতেই হারাতে পারে 2

এর মধ্যে মাইকেল ভন নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছেন। যেখানে তিনি বলেছেন যে স্রেফ ভারতই এমন একটা দল যারা অস্ট্রেলিয়াকে বর্তমান সময় তাদেরই দেশে হারানোর দম রাখে। নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে তিনি লেখেন, “অস্ট্রেলিয়াকে এই পরিস্থিতিতে হারানোর জন্য স্রেফ ভারতের কাছেই উপকরণ মজুত রয়েছে”।

জানিয়ে দিই যে ২০১৮-১৯ সালের সফরে ভারতীয় দল অস্ট্রেলিয়াকে প্রথমবার তাদেরই দেশে ২-০ ব্যবধানে হারিয়েও ছিল। এখন ২০২০র শেষ ভারত অস্ট্রেলিয়ার সফর করতে চলেছে।

নিজের টুইট আর বয়ানের জন্য শিরোনামে থাকেন ভন

মাইকেল ভন বললেন সেই দলের নাম, যারা বর্তমানে অস্ট্রেলিয়াকে তাদের মাটিতেই হারাতে পারে 3

আপনাদের জানিয়ে দিই যে মাইকেল ভন ইংল্যান্ডের হয়ে মোট ৮২টি টেস্ট ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ৪১.৪ গড়ে ৫৭১৯ রান করেছেন। তিনি নিজের ওয়ানডে কেরিয়ারে ইংল্যান্ডের হয়ে মোট ৮৬টি ম্যাচ খেলেছেন। এর মধ্যে তিনি ২৭.১ গড়ে ১৯৮২ রান করেছেন। তিনি ইংল্যান্ডের অধিনায়কও থেকেছেন। জানিয়ে দিই যে তিনি নিজের টুইট আর নিজের বয়ানের জন্য প্রায়শই খবরের শিরোনামে থাকেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *