এই তারকা ক্রিকেটারকে ধাক্কা মেরে নামানো হল প্লেন থেকে, করেছিলেন এই ব্যবহার

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বিশ্ব ক্রিকেটে যেমন কর্তৃত্ব থেকেছে ঠিক সের রকমভ ভাবেই তাদের খেলোয়াড়দের বিগড়োনো স্বভাবেও যথেষ্ট কর্তৃত্ব থেকেছে। অস্ট্রেলিয়ার ক্রিকেট ইতিহাস বেশ কিছু বিগড়োনো ক্রিকেটারে ভরে রয়েছে। এমন খেলোয়াড় বর্তমানে সময়েই শুধু নয় আগেও অস্ট্রেলিয়ার দলে বেশ কয়েকজন থেকেছেন।

প্রাক্তন অস্ট্রেলিয়ান খেলোয়াড় মাইকেল স্লেটার আরো একবার বিতর্কে

এদের মধ্যেই অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার মাইকেল স্লেটারের নামও নথিভুক্ত থেকেছে। ক্যাঙ্গারু দলের প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান মাইকেল স্লেটারের নাম বেশ কিছু মামলায় বিতর্কে জড়িয়েছে।

ঠিক সেইভাবেই মাইকেল স্ল্যাটার আরো একবার বিতর্কে জড়িয়ে গিয়েছেন। বর্তমান সময়ে ক্রিকেট ম্যাচের কমেন্ট্রি করা মাইকেল স্লেটারের এই বিতর্ক তারই দেশ অস্ট্রেলিয়ায় হয়েছে।

প্লেনে ওড়ার সময় স্লেটার দুই মহিলার সঙ্গে করলেন তর্ক

রবিবার অস্ট্রেলিয়ার সিডনি শহর থেকে ওয়াজ্ঞা যাওয়ার জন্য কোয়ানটাস এয়ার প্লেনে মাইকেল স্লেটার চড়েন, কিন্তু সেই সময় তার দুই মহিলার সঙ্গে দারুণ তর্ক লেগে যায়। সেই সময় মাইকেল স্ল্যাটার কিছু বেশি তেজ দেখিয়ে ফেলেন।

এই অবস্থায় কোয়ানটাস এয়ারলাইনসের প্লেন থেকে মাইকেল স্লেটারের এই ব্যবহারের জন্য তাকে নামিয়ে দেওয়া হয়। স্লেটার সিট নিয়ে মহিলাদের সঙ্গে এমনভাবে তর্ক করছিলেন যেন সেই মহিলাদের কোনো সম্মানই নেই। এই অবস্থায় তাকে প্লেন থেকে নেমে যাওয়ার কথা বলা হয়।

এখন নিজের ব্যবহারের জন্য স্লেটার এয়ারলাইন্সের কাছে চাইলেন ক্ষমা

এখন নিজের এই ব্যবহারের জন্য মাইকেল স্লেটারকে ক্ষমা চাইতে দেখা যাচ্ছে। দুই মহিলার সঙ্গে খারাপভাবে তর্ককরার পর মাইকেল স্ল্যাটার কোয়ানটাস এয়ার লাইন্সের কাছে ক্ষমা চেয়েছেন।

মাইকেল স্লেটার মঙ্গলবার নিজের খারাপ ব্যবহার নিয়ে ক্ষমা চেয়ে বলেছেন যে, “আমি প্লেনে অন্য যাত্রীদের হওয়া অসুবিধার জন্য ক্ষমা চাইছি”।

আরও পড়ুন

INDvsWI: ম্যাচে হতে পারে ৯টি বড়ো রেকর্ড, বিরাট আর গেইল করতে পারেন এই কৃতিত্ব

INDvsWI: ম্যাচে হতে পারে ৯টি বড়ো রেকর্ড, বিরাট আর গেইল করতে পারেন এই কৃতিত্ব
আইসিসি বিশ্বকাপ ২০১৯এর ৩৪ তম ম্যাচে ভারত আর ওয়েস্টইন্ডিজ মুখোমুখি হবে। এই ম্যাচ ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডের মাঠে...

বিরাট কোহলির কাছাকাছি পৌছাতে হলে বাবর আজমকে এই কাজ গুলো করতে হবে বলেই মনে করেন শাহিদ আফ্রিদি !

পাকিস্তান ক্রিকেট জগতে তার আত্মপ্রকাশের পর থেকে অনেকেই তার সাথে সাদৃশ্য পেয়েছেন ভারতের তারকা ক্রিকেটার বর্তমান অধিনায়ক,...

“অবসর” সিদ্ধান্ত নিয়ে সুর বদল ক্রিস গেইলের

এবছর বিশ্বকাপে দেশের সহ - অধিনায়কত্বের দায়িত্ব পেয়েছিলেন তিনি ।শুরুতে তার সেই পরিচিত ছন্দে পাওয়া গেলেও পরবর্তী...

বিশ্বকাপের মধ্যেই ক্রিস গেইল করলেন অবসর ঘোষণা, এই দলের বিরুদ্ধে খেলবেন শেষ ম্যাচ

বিশ্বকাপের মধ্যেই ক্রিস গেইল করলেন অবসর ঘোষণা, এই দলের বিরুদ্ধে খেলবেন শেষ ম্যাচ
ওয়েস্টইন্ডিজের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইল বিশ্বকাপের আগে ঘোষোণা করেছিলেন যে তিনি এই টুর্নামেন্টের পর ক্রিকেট থেকে অবসর...

দেশের এক ক্রিকেট ভক্ত প্রকাশ‍্যে বলেছেন ” মোটা শুয়োর ” ! এইবার সেই বিষয় মুখ খুললেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ

ভারতের কাছে ফের আরেকবার বিশ্বকাপ ক্রিকেটে হেরে যাওয়ার পর থেকেই গোটা পাকিস্তান জুড়ে তৈরী হয়েছিল এক তীব্র...