DC vs MI: শ্রেয়স আইয়ার এই মাথায় চাপালেন মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে পাওয়া হারের দায়

মুম্বাই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে একটি ভীষণই রোমাঞ্চকর ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে দিল্লির দল টসে জেতে আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে দিল্লি ১৬৩ রানের লক্ষমাত্রা দেয় মুম্বাইকে। যা মুম্বাইয়ের দল দুর্দান্ত প্রদর্শন করে ৫ উইকেট হারিয়ে হাসিল করে নেয়। এই ম্যাচে জয়লাভ করে পয়েন্টস টেবিলে মুম্বাই এক নম্বরে উঠে এসেছে।

আমরা ১০১-১৫ রান কম করেছি

DC vs MI: শ্রেয়স আইয়ার এই মাথায় চাপালেন মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে পাওয়া হারের দায় 1

দিল্লি ক্যাপিটালসের হারের পর দলের অধিনায়ক শ্রেয়স আইয়ার নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে যথেষ্ট নিরাশ ছিলেন। তিনি নিজের বয়ানে বলেন, “নিশ্চিতভাবেই আমি বলব যে আমরা ১০-১৫ রান কম করেছিলাম। যদি আমাদের স্কোর ১৭০-১৭৫ এর মধ্যে হতো তো নিশ্চিতভাবেই ম্যাচের ফলাফল অন্যকিছু হতে পারত। স্টোইনিস যখন খেলতে যায়, তো ও বলকে ভীষণই ভালোভাবে মারছিল আর বল ও একটা ফুটবলের মধ্যে দেখছিল, কিন্তু ওর রান আউট হওয়া আমদের জন্য যথেষ্ট দুর্ভাগ্যপূর্ণ ছিল”।

আমদের নিজেদের ফিল্ডিংয়েও উন্নতি করার প্রয়োজন

DC vs MI: শ্রেয়স আইয়ার এই মাথায় চাপালেন মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে পাওয়া হারের দায় 2

শ্রেয়স আইয়ার আগে নিজের বয়ানে বলেন, “আমার মনে হয় যে আমাদের নিজেদের ফিল্ডিংয়েও উন্নতি করার প্রয়োজন রয়েছেন, কারোন কিছু মিসফিল্ড আর ক্যাচ আমরা আজ ফেলেছি। সব মিলিয়ে মুম্বাই আমাদের তিন বিভাগের সবকটিতেই মাত দিয়েছে। আমাদের আগামী ম্যাচের আগে নিজেদের মানসিকতা নিয়ে কাজ করতে হবে। যদি আমরা পাওয়ার প্লে-র পর দুটি আরও উইকেট নিতে পারতাম তো আমরা শীর্ষে থাকতাম, কিন্তু আমাদের এই পরিকল্পনা সফল হয়নি। কোনো দলকেও হালকাভাবে না নেওয়া আর নিজেদের দৃষ্টিকোনে পজিটিভ থাকা আমাদের জন্য বাস্তবে গুরুত্বপূর্ণ। এখনও কিছু ব্যাপারে রয়েছে যা নিয়ে আমাদের কাজ করতে হবে আর আমরা সেটা নিয়ে কাজ করার জন্য ব্রেকের ব্যবহার করব”।

ঋষভ পন্থের উপলব্ধতা নিয়ে কোনো অনুমান নেই

DC vs MI: শ্রেয়স আইয়ার এই মাথায় চাপালেন মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে পাওয়া হারের দায় 3

ঋষভ পন্থের চোট নিয়ে আপডেট দিতে গিয়ে শ্রেয়স আইয়ার বলেন, “আমাদের কাছে ঋষভ পন্থের উপলব্ধতা নিয়ে এখনও পর্যন্ত কোনো অনুমান নেই। ডাক্তার বলেছেন যে ওকে এক সপ্তাহের জন্য বিশ্রাম করতে হবে আর আশা রয়েছে যে ও বাস্তবে শক্তিশালীভাবে প্রত্যাবর্তন করবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *