বিরাটের পর আরও এক মহিলা ক্রিকেটার মুগ্ধ রোহিতের বিধ্বংসীতায়

 

আবারও এক অপূর্ণ প্রেম ২২ গজে।কিছুদিন আগেই ইংল্যান্ডের তারকা মহিলা ক্রিকেটারের প্রেম প্রত্যাখ্যান করেছেন বিরাট কোহলি। এবং তারপরই তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে। ইংল্যান্ডের তারকা মহিলা ক্রিকেট্র ড্যানিয়েল ওয়াটের প্রেম প্রত্যাখ্যান করেছিলেন বিরাট এবং সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই ট্রোল্ড হয়ে হয়েছিল ড্যানিয়েলকে। ফের একবার আরও একজন মহিলা ক্রিকেটার মুগ্ধ হলেন আরেক ভারতীয় জাতীয় ক্রিকেটারের প্রতি।
এই মুহুর্তে বেশ কিছুদিন ধরেই বিধ্বংসী ফর্মে রয়েছেন ভারতের স্ট্যান্ড ইন ক্যাপ্টেন রোহিত শর্মা। সপ্তাহ দু’য়েক আগেই ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে নিজের তৃতীয় দ্বিতীয় সেঞ্চুরিও পূর্ণ করেছেন তিনি। আর গতকালই (২৩ ডিসেম্বর) তার ব্যাট আগুন উগলে টি২০ ক্রিকেটে ডেভিড মিলারের দ্রুততম সেঞ্চুরির নজিরও ছুঁয়েছেন তিনি। ওই ম্যাচে ৩৫ রানে শতরান করার পাশাপাশি রোহিত শেষ পর্যন্ত ৪২ বলে ১১৮ রানের ইনিংস খেলেন। এই মুহুর্তে এই মুম্বাইয়ের ব্যাটিং দাপটে আচ্ছন্ন হয়ে আছে গোটা ক্রিকেট বিশ্ব।

বিরাটের মতই রোহিতের ব্যাটিং মুগ্ধ হয়েছেন আরেক মহিলা তারকা ক্রিকেটার। তিনি অস্ট্রেলীয় মহিলা জাতীয় দলের তারকা ক্রিকেটার মেগান স্কট। যে সময় রোহিতের ব্যাট ইন্দোরের মাঠে আগুন ছড়াচ্ছিল সেই সময় সুদূর অস্ট্রেলিয়া থেকে টুইট করেন মেগান স্কট। ওই টুইটারে তিনি লেখেন, “ সত্যি পৃথিবীতে কী ভয়ঙ্কর তান্ডবই না চলছে। পাগলের মত ব্যাট করছেন রোহিত শর্মা। টি২০তে দলগত সর্বোচ্চ রানের রেকর্ড কি আজই চূর্ণ হবে?” ভারতীয় দলের হিটম্যান তার ইনিংসের মাঝ পথেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে যান। আর মেগানের টুইটেই স্পষ্ট ভারতীয় স্ট্যান্ড বাই অধিনায়কের প্রতি তার শ্রদ্ধা কতটা।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

ভিডিয়ো: ক্যামেরায় একে অপরের সঙ্গে আপত্তিজনকভাবে ধরা পড়লেন মার্কস স্টোইনিস আর অ্যাডাম জম্পা

ভিডিয়ো: ক্যামেরায় একে অপরের সঙ্গে আপত্তিজনকভাবে ধরা পড়লেন মার্কস স্টোইনিস আর অ্যাডাম জম্পা
ক্রিকেটের মাঠে আর স্টেডিয়ামের প্রত্যেক জায়গাতেই ক্যামেরা লাগানো থাকে। এই কারণে খেলোয়াড়দের ছোট ছোটো আচরণও ক্যামেরা বন্দী...

আইপিএল ২০১৯, ভিডিয়ো: রোহিত শর্মা আইপিএলের আগে রেকর্ড করলেন বলিউডের গান, দেখে নিন ভিডিয়ো

আইপিএল ২০১৯, ভিডিয়ো: রোহিত শর্মা আইপিএলের আগে রেকর্ড করলেন বলিউডের গান, দেখে নিন ভিডিয়ো
আজ থেকে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় টি-২০ লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমের শুরু হতে চলেছে। আইপিএল...

আইপিএল ২০১৯ – এসআরএইচের বিরুদ্ধে কেকেআরের এখনো পর্যন্ত সবচেয়ে শক্তিশালী দল, এমন হতে পারে প্রথম একাদশ

আইপিএল ২০১৯ – এসআরএইচের বিরুদ্ধে কেকেআরের এখনো পর্যন্ত সবচেয়ে শক্তিশালী দল, এমন হতে পারে প্রথম একাদশ
ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমের শুরুয়াত আজ থেকে হতে চলেছে। এখন সকলেরই প্রথম বলের অপেক্ষা রয়েছে। আজ...

IPL 2019: ভারতকে পাল্টা জবাব দিলো পাকিস্তান ! ব্যান হলো আইপিএল

দিনটা নিশ্চয় মনে আছে ১৪ই ফেব্রুয়ারি, পুলওয়ামায় সিআরপিএফ জওয়ানদের উপর সন্ত্রাস হামলার ঘটনায় সারা দেশ ক্ষেপে যায়।...

আইপিএল ২০১৯ – মুম্বাই ইন্ডিয়ান্স খেলো আরো এক ধাক্কা, এই প্লেয়ারও গেলেন সম্পূর্ণ আইপিএল থেকে ছিটকে

আইপিএলের শুরুর আগেই খেলোয়াড়দের জন্য মুশকিল বেড়েই চলেছে। মুম্বাই ইন্ডিয়ান্স দল আরো একটা ধাক্কা খেল, জোরে বোলার...