সৌরভ গাঙ্গুলী NCA গিয়ে রাহুল দ্রাবিড়ের সঙ্গে করলেন দেখা, দুজনের মধ্যে হল এই কথা

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের দায়িত্ব নিজের হাতে আসার পর সৌরভ গাঙ্গুলী একের পর এক উন্নতির দিকে পা বাড়াচ্ছেন। ভারতের প্রাক্তন মহান অধিনায়ক থাকা সৌরভ গাঙ্গুলী বিসিসিআইয়ের সভাপতি পদ গ্রহণ করেছেন সবে মাত্র কয়েকদিনই হয়েছে কিন্তু তিনি উন্নতির পথে দ্রুত চলার কাজ শুরু করে দিয়েছেন।

সৌরভ গাঙ্গুলী বিসিসিআই সভাপতি হওয়ার পর রাহুল দ্রাবিড়ের সঙ্গে করলেন দেখা

সৌরভ গাঙ্গুলী NCA গিয়ে রাহুল দ্রাবিড়ের সঙ্গে করলেন দেখা, দুজনের মধ্যে হল এই কথা 1

সৌরভ গাঙ্গুলী ২৩ অক্টোবর বিসিসিআইয়ের সভাপতির পদের কাজ সামলেছেন যারপর তিনি এখন একের পর এক ঘরোয়া ক্রিকেট থেকে শুরু করে সমস্ত ক্ষেত্রেই উন্নতির দিকে ধ্যান দিচ্ছেন। এই কারোনে বুধবার বিসিসিআইয়ের নবনিযুক্ত সভাপতি সৌরভ গাঙ্গুলী নিজের সঙ্গে দীর্ঘ সময় পর্যন্ত খেলা প্রাক্তন ব্যাটসম্যান রাহুল দ্রাবিড়ের সঙ্গে দেখা করেছেন যিনি এই সময় ন্যাশানল ক্রিকেট অ্যাকাডেমির পদে রয়েছেন।

রোড ম্যাপ তৈরি করা নিয়ে দুই তারকার মধ্যে হয়েছে কথা

সৌরভ গাঙ্গুলী NCA গিয়ে রাহুল দ্রাবিড়ের সঙ্গে করলেন দেখা, দুজনের মধ্যে হল এই কথা 2

দীর্ঘ সময় পর আবারো রাহুল দ্রাবিড় আর সৌরভ গাঙ্গুলী দুজনে একে অপরের সঙ্গে মোলাকাত করেছেন আর তারা ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিকে নিয়ে উন্নতির জন্য রোডম্যাপ তৈরি করার উপর আলোচনা করেছেন। সৌরভ গাঙ্গুলী রাহুল দ্রাবিড়ের সামনে নিজের কথা রাখেন তো অন্যদিকে দ্রাবিড়ও দাদার সঙ্গে উন্নতির সঙ্গে যুক্ত বিষয়ে কথাবার্তা বলেছেন। রাহুল দ্রাবিড়ের সঙ্গে দেখা করার সঙ্গেই বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলী বিসিসিআইয়ের দ্বারা কর্ণাটক সরকারের সঙ্গে চুক্তি করা ২৫ একর জমিরও পরিদর্শন করেন।

কর্ণাটক সরকারের সঙ্গে চুক্তি করা জমিরও পরিদর্শন করেন দাদা

সৌরভ গাঙ্গুলী NCA গিয়ে রাহুল দ্রাবিড়ের সঙ্গে করলেন দেখা, দুজনের মধ্যে হল এই কথা 3

বিসিসিআই এই ২৫ একর জমির কর্ণাটক সরকারের সঙ্গে চুক্তি তো করেছে তো সেই সঙ্গে তারা ব্যাঙ্গালুরুতে আন্তর্জাতিক এয়ারপোর্টের কাছে সেন্টার অফ এক্সিলেন্সের বানানোর জন্য ১৫ একর জমি অতিরিক্ত পেয়েছে। এটা ভারতীয় ক্রিকেটের তরুণ খেলোয়াড়দের প্রস্তুত করার জন্য কেন্দ্র বানানো হবে। ভারতীয় ক্রিকেটের নতুন আর তরুণ তারকাদের জন্য ব্যাঙ্গালুরু স্থিত ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে প্রত্যেক বছর বেশ কিছু খেলোয়াড়রা তৈরি হচ্ছেন। যারা ভবিষ্যতে ভারতের প্রতিনিধিত্ব করার জন্য প্রস্তুত। এই অবস্থায় সৌরভ গাঙ্গুলী রাহুল দ্রাবিড়ের সঙ্গে এই ব্যাপারেও চর্চা করে থাকবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *