আইপিএল-এ কেন নেই দর্শকদের হার্টথ্রব সঞ্চালিকা মায়ান্তি ল্যাঙ্গার? জেনে নিন সেই কারণ 1

আইপিএল মানেই শুধুই ক্রিকেট নয়, এর সাথে রয়েছে বিনোদনও। বিনোদন ও ক্রিকেটের দুর্দান্ত ককটেল এই আইপিএল-এর অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হল এটির সঞ্চালকরা। আর এই কোটিপতি লিগের অন্যতম আকর্ষণ হলেন প্রখ্যাত ক্রীড়া সঞ্চালক মায়ান্তি ল্যাঙ্গার। কিন্তু এই বছরের আইপিএল-এ থাকবেন না মায়ান্তি। কিন্তু কেন? সেই নিয়ে দীর্ঘ প্রতীক্ষা শেষে উত্তর দিলেন মায়ান্তি।

Mayanti Langer Bio, Age, Husband, Fans, Cricket, Net Worth & Wiki

শুক্রবার নিজের টুইটারে কারণটি জানান মায়ান্তি। ছয় সপ্তাহ আগে তিনি ও তার স্বামী স্টুয়ার্ট বিনি এক পুত্র সন্তানের জন্ম দেন। আর এই খবরটি এতদিন বাদে সকলকে জানালেন মায়ান্তি।

IPL 2020 – Mayanti Langer not to be part of broadcasting panel

টুইটারে তিনি লেখেন, “আপনাদের মধ্যে কেউ কেউ আমার বিষয়ে খোঁজ নিয়েছেন কিংবা জল্পনা বাড়িয়েছেন। গত পাঁচ বছর ধরে স্টার স্পোর্টস আমায় সুযোগ দিয়েছে তাদের হাইপ্রোফাইল ইভেন্টে সঞ্চালনা করার জন্য। এমনকি, আমার কঠিন সময়েও তারা আমার পাশে এসে দাঁড়িয়েছে। যখন আমি গর্ভবতী ছিলাম, তখন তারা বেশ কিছু অ্যাডজাস্টমেন্ট করেছিল যাতে প্রথম পাঁচ মাস গর্ভাবস্থায় আমি সঞ্চালনা করতে পারি। আমি আইপিএল ২০২০ সঞ্চালনা করতে পারতাম যদি এমনটা না হত। স্টুয়ার্ট আর আমি ভাগ্যবান এই সন্তানকে জন্ম দিতে পেরে। জীবন ভালোর জন্যই বদলেছে।”

Mayanti Langer, Stuart Binny blessed with a baby boy; anchor posts pic on social media | Cricket News | Zee News

আর এই খবর শুনে মায়ান্তি ও স্টুয়ার্টের প্রতি আসে অসংখ্য শুভেচ্ছাবার্তা। সদ্যোজাত ছেলের আগমণে ভরে উঠুক তাদের সংসার, এই প্রার্থনাই করেছেন অনেকে।

I can carry my own baggage': Mayanti Langer gives savage response to a troll who tried to fire shots at Stuart Binny

কয়েক সপ্তাহ আগে স্টার স্পোর্টস জানিয়ে দিয়েছিল যে এবারের আইপিএল সঞ্চালনা করবেন না মায়ান্তি। তার জায়গায় এই বছরের সঞ্চালকদের প্যানেল ঘোষণা করেছে তারা। এবারের আইপিএল সঞ্চালনা করবেন সুরেন সুন্দরম, কিরা নারায়নান, সুহেল চান্দহোক, নাশপ্রীত কৌর, সঞ্জনা গনেশন, জতিন সাপ্রু, তানয়া পুরোহিত, অনন্ত ত্যাগী, ধীরাজ জুনেজা এবং নেরোলি মিডোস।

Jatin Sapru – CricketTimes.com

নতুন এই সঞ্চালকদের প্যানেলকে শুভেচ্ছা জানিয়েছেন মায়ান্তি। টুইটারে সকলকে মেনশন করে মায়ান্তি জানান, “আমি এবারের আইপিএল দেখার জন্য মুখিয়ে রয়েছি। টিমের সকলকে আমার শুভেচ্ছা।”

Mayanti Langer Binny on Twitter: "As an army brat I don't have words to express my patriotism, how about a salute instead to all our heroes #DilSeIndia #70NotOut… https://t.co/EU00Xig7N8"

মায়ান্তির পাশাপাশি এবছর আইপিএল-এর অংশ থাকবেন না তার স্বামী তথা অলরাউন্ডার স্টুয়ার্ট বিনি। গত বছর রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছিলেন তিনি। কিন্তু এই বছর নিলামে কোনও দল তাকে নেয়নি। ফলে মায়ান্তির মতই এই বছর ঘরে বসে সদ্যোজাতের সাথে আইপিএল উপভোগ করবেন স্টুয়ার্ট বিনি।

Stuart Binny Height, Weight, Age, Family, Affairs, Wife, Biography & More » StarsUnfolded

স্টার স্পোর্টসের এই ঘোষণার ফলে মুষড়ে পড়েছিলেন আইপিএল-এর দর্শকরা। তাদের অত্যন্ত প্রিয় ছিলেন এই সঞ্চালিকা। তার না থাকায় আইপিএল-এর জৌলুস অনেকটাই কমবে বলে মনে করেন অনেকে। কিন্তু নতুন এই প্যানেল যে আরও বেশি উতসাহিত করবে মানুষদের, তা আশ্বস্ত করেছে স্টার স্পোর্টস। পাশাপাশি সঞ্চালক ছাড়াও প্রাক্তন ক্রিকেটারদের প্যানেলেও থাকবে একাধিক বিনোদন ও মজা। সুতরাং এবারের আইপিএল আগের মতই বিনোদনমূলকই হবে, তার আশ্বাস দিয়েছেন সম্প্রচারকারী সংস্থা স্টার।

Leave a comment

Your email address will not be published.