শুরু থেকেই আত্মবিশ্বাসী ময়ন্তী ল্যাঙ্গার, নিয়েছেন পাকিস্তানী খেলোয়াড়দের ক্লাস

ময়ন্তী ল্যাঙ্গারের নামের সঙ্গে আপনারা সকলেই ভালো মতো পরিচিত। ময়ন্তী বর্তমান সময়ে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এবং সুন্দরী স্পোর্টশ অ্যাঙ্কার। কিছুদিন আগে ময়ন্তী এই বিষয়ে খোলসা করেছিলেন যে তাকে এই জায়গায় পঊঁছতে কতটা মুশকিলের মধ্যে দিয়ে যেতে হয়েছিল। কিন্তু তিনি শুরু থেকেই আত্মবিশ্বাসী আর সাহসী অ্যাঙ্কার থেকেছেন আর সম্ভবত এটাই তার সাফল্যের রহস্য। ময়ন্ত্রী জানিয়েছিলেন যে একবার তিনি পাকিস্তানী খেলোয়াড়দের মাঠেই ধমক দিয়েছিলেন।

আইসিএলের ফাইনালে হয়েছিল অদ্ভুত ঘটনা

শুরু থেকেই আত্মবিশ্বাসী ময়ন্তী ল্যাঙ্গার, নিয়েছেন পাকিস্তানী খেলোয়াড়দের ক্লাস 1

আজ ময়ন্তী ল্যাঙ্গার বিশ্বের সবচেয়ে জনপ্রিয় আর সফল স্পোর্টস অ্যাঙ্কারদের মধ্যে একজন। কিন্তু সকলের মতো তিনিও শুরুতে স্ট্রাগল করেছেন। আজ একজন সফল অ্যাঙ্কার ময়ন্তী ২০০৮ এ আইসিএল থেকে পরিচিতি পান। তিনি আইসিএলের হোষ্ট করতেন। এই লীগ চলাকালীন একটি ঘটনা ঘটেছিল যেখানে ময়ন্তীকে পাকিস্তানী খেলোয়াড়দের ধমকাতে হয়েছিল। আসলে আইসিএলের ফাইনাল ম্যাচ হায়দ্রাবাদ হিরোজ আর লাহোর বাদশাহের মধ্যে হয়েছিল। যেখানে লাহোর বাদশাহ ৮ উইকেটে এই ম্যাচ জিতে খেতাব নিজদের দখলে করে। এই ম্যাচের নায়ক ছিলেন ইমরান নজির। বিস্ফোরক ব্যাটিং করে নাজির অপরাজিত সেঞ্চুরি করেছিলেন। এর জন্য তাকে ম্যান অফ দ্যা ম্যাচ দেওয়া হয়। যখন ইমরান মাঠের বাইরে আসেন তো ময়ন্তী তার সঙ্গে কথা বলতে যান।

ময়ন্তী পাকিস্তানী খেলোয়াড়কে ধমকে ছিলেন

শুরু থেকেই আত্মবিশ্বাসী ময়ন্তী ল্যাঙ্গার, নিয়েছেন পাকিস্তানী খেলোয়াড়দের ক্লাস 2

খেতাবি জেতা দলের হিরো ইমরান নজিরকে যখন ময়ন্তী ল্যাঙ্গার প্রশ্ন করছিলেন তো ইমরানের সতীর্থ খেলোয়াড়রাও সেখানে উপস্থিত ছিলেন। তারা সেখানে শান্তিতে দাঁড়ানোর বদলে নাজিরের চুল নিয়ে খুনসুটি করে তাকে জ্বালাতন করছিলেন। এই কারণে নাজির জবাবও দিতে পারছিলেন না। এই অবস্থায় ময়ন্তী ল্যাঙ্গার তাদের দিকে তাকিয়ে উচ্চস্বরে বলেন – ওকে বলতে তো দাও ভাই। ময়ন্তী ল্যাঙ্গারের এই ধমক খেয়ে সকলেই শান্ত হয়ে যান আর তারপর ময়ন্তী ইন্টারভিউ সম্পূর্ণ করেন।

৪বার রিজেক্ট হয়েছিলেন ময়ন্তী

শুরু থেকেই আত্মবিশ্বাসী ময়ন্তী ল্যাঙ্গার, নিয়েছেন পাকিস্তানী খেলোয়াড়দের ক্লাস 3

ময়ন্তী ল্যাঙ্গারকে আজ সকলেই চেনেন। এই ফিল্ডে আসা তরুণদের জন্য তিনি একজন রোল মডেল। কিন্তু ময়ন্তী কিছুদিন আগে একটি ম্যাগাজিনকে দেওয়া ইন্টারভিউতে পরিস্কার করেছিলেন যে তার জন্য এই রাস্তা এতটাও সহজ ছিল না। এই ব্যাপারে কথা বলতে গিয়ে ময়ন্তী বলেছিলেন,

“আমাকে ৪বার আইপিএল থেকে রিজেক্ট করা হয়েছিল। আইপিএল ২০১১র আগে আমাকে বলা হয়েছিল যে আপনিই আমাদের শো হোস্ট করবেন, কিন্তু এরপর তারা আমাকে দ্বিতীয়বার ফোন করে বলেছিলেন যে আপনি কিছুদিন আগে বিশ্বকাপ হোস্ট করেছিলেন আর আপনি এটা করতে পারবেন না, আমাদের নতুন মুখ দরকার”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *