কিংস ইলেভেন পাঞ্জাবের এই তারকা করতে চলেছেন বিয়ে, দেখে নিন ভাইরাল হয়ে যাওয়া ছবি 1

কর্নাটকের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলা ময়ঙ্ক আগরওয়াল এই বার আইপিএল মরশুমে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলেছেন। আইপিএলের আগে ময়ঙ্ক নিজের দীর্ঘদিনের বান্ধবী আসিতা সুদকে বিয়ের জন্য প্রোপোজ করেছিলেন। যার ছবি তিনি স্বয়ং ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। এবার আইপিএলের পরেই তিনি আসিতার সঙ্গে বিবাহ বন্ধবে বাঁধতে চলেছেন। নিজের বিয়ের খবর ময়ঙ্ক রবিবার টুইটের মাধ্যমে দিয়েছেন। এর সঙ্গে তার বন্ধু কেএল রাহুলও একটি স্টোরি ইনস্টাগ্রামে পোষ্ট করেছেন। যাতে ময়ঙ্ককে শেরওয়ানি পরে দেখা যাচ্ছে।

ডিসেম্বরে করেছিলেন প্রোপোজ
কিংস ইলেভেন পাঞ্জাবের এই তারকা করতে চলেছেন বিয়ে, দেখে নিন ভাইরাল হয়ে যাওয়া ছবি 2
ব্যাটিংয়ে কুশল ময়ঙ্ক আগরওয়াল নিজের ভালবাসা পাওয়ার জন্যও কুশলতা দেখিয়েছেন। তিনি নিজের গার্লফ্রেন্ড আসিতা সুদকে ডিসেম্বরের শেষ দিকে বিয়ের জন্য প্রোপোজ করেছিলেন। যাতে রাজী হয়ে গিয়েছিলেন আসিতা। এখন এই দুজনে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে সারাজীবনের জন্য এক হতে চলেছেন। ময়ঙ্ক নিজের প্রোপোজের ছবি পোষ্ট করে লিখেছেন, “ আমি নিজের ভাবনাকে শব্দে বর্ণনা করতে পারব না। এটা আমার জন্য স্মরণীয় ছিল”। এরপর ময়ঙ্ক নিজের বিয়ের খবর ৩১ জুন একটি টুইটের মাধ্যমে দেন।

এই টুইটে তিনি একটি ছবি পোষ্ট করেন। যাতে আসিতা সুদ ময়ঙ্কের উপর রাগ দেখাচ্ছেন। যার নীচে ময়ঙ্ক লিখেছেন, “এখন জীবনভর এমনই হবে। চলো এখন এই উৎসবের শুরুয়াত করা যাক”।

অন্যদিকে দ্বিতীয় টুইট তিনি ২ জুন করেন। যাতে তিনি লিখেছেন বিয়ের সমারোহ শুরু হয়ে গেছে। এই ছবিতে ময়ঙ্ক এবং অসিতার সঙ্গে তাদের বাবা মাও রয়েছেন।

এদিকে ব্যাটসম্যান কেএল রাহুল আজ ইনস্টাগ্রামে একটি স্টোরি পোষ্ট করেছেন। যাতে ময়ঙ্ককে বিয়ের পোষাকে দেখা যাচ্ছে।
কিংস ইলেভেন পাঞ্জাবের এই তারকা করতে চলেছেন বিয়ে, দেখে নিন ভাইরাল হয়ে যাওয়া ছবি 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *