গ্লেন ম্যাক্সওয়েল এই ভারতীয় খেলোয়াড়কে বললেন আইপিএলের সর্বশ্রেষ্ঠ ইয়র্কার বোলার

আইপিএল ২০২০ ভীষণই রোমাঞ্চকরভাবে এগিয়ে চলেছে। কিংস ইলেভেন পাঞ্জাব শুরু থেকেই নিরাশাজনক প্রদর্শন করেছে, কিন্তু এখন তারা নিজেদের ছন্দ খুঁজে পেয়ে গিয়েছে আর তারা পরপর তিনটি ম্যাচ জিতেছে। এখন দলের অলরাউন্ডার খেলোয়াড় গ্লেন ম্যাক্সওয়েল বিশ্বের সর্বশ্রেষ্ঠ ইয়র্কার বোলারের নাম জানিয়েছেন।

আইপিএলে সর্বশ্রেষ্ঠ ইয়র্কার বোলার শামি

গ্লেন ম্যাক্সওয়েল এই ভারতীয় খেলোয়াড়কে বললেন আইপিএলের সর্বশ্রেষ্ঠ ইয়র্কার বোলার 1

কিংস ইলেভেন পাঞ্জাবের জয়ের পেছনে দলের জোরে বোলার মহম্মদ শামির বড়ো যোগদান রয়েছে। শামি মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে সুপার ওভারে যেভাবে বোলিং করেছেন তাতে তিনি সবাইকেই অবাক করে দিয়েছেন। কারণ শামি ৬টি সঠিক ইয়র্কার করেছেন আর ব্যাটিং করা রোহিত শর্মা এবং কুইন্টন ডি’কককে ব্যাট খোলার সুযোগই দেননি। এখন পাঞ্জাবের অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল শামিকে নিয়ে বলেন,
“মহম্মদ শামি যেভাবে চাপের মধ্যে থেকেও নিজের পরিকল্পনাকে এক্সিকিউট করেছেন, আমরা সকলেই দেখেছি যে গত ম্যাচে মুম্বাইয়ের বিরুদ্ধে তিনি সুপার ওভারে ৫ রানকে ডিফেন্ড করেছিল। এই অবস্থায় ও এই সময় সম্ভাব্যভাবে আইপিএলের সর্বশ্রেষ্ঠ ইয়র্কার বোলার। ও আমাদের জন্য অসাধারণ থেকেছে, ও দিল্লিকে এমন একটা স্কোরে আটকে রেখেছে যা আমরা সকলেই ভেবেছিলাম যে সম্ভবত ১০ থেকে ১৫ রান কম। ও আমাদের জন্য উৎকৃষ্ট থেকেছে”। প্রসঙ্গত মহম্মদ শামি ১০টি ম্যাচে ১৬টি উইকেট নিয়েছেন।

সঠিক সময় পাওয়া গিয়েছে গতি

গ্লেন ম্যাক্সওয়েল এই ভারতীয় খেলোয়াড়কে বললেন আইপিএলের সর্বশ্রেষ্ঠ ইয়র্কার বোলার 2

কিংস ইলেভেন পাঞ্জাব দিল্লির বিরুদ্ধে ৫ উইকেটে একটি গুরুত্বপূর্ণ জয়লাভ করে আর প্লে অফের দৌড়ে নিজেদের বজায় রেখেছে। দিল্লির দেওয়া ১৬৫ রানের লক্ষ্য তাড়া করতে নামা পাঞ্জাব শুরুতে উইকেট হারায় আর তারপর নিকোলস পুরণের হাফসেঞ্চুরির সাহায্যে লক্ষ্য হাসিল করে ২ পয়েন্টস পেয়েছে। ম্যাক্সওয়েল এই বিষয়ে পাঞ্জাবের জয়ে দলের টুইটার হ্যান্ডেলে বলেছেন,
“এটা ভালো ছিল যে আমরা ম্যাচকে শেষ ওভার পর্যন্ত নিয়ে যাইনি আর ম্যাচ ছয় বল বাকি থাকতে জিতে নিয়েছি। এটা পুরো দলের জন্য ভীষণই ভালো ছিল। আমরা এই সময় নিয়মিত তিনটি জয় পেয়েছি, এটা অনুভব অরা দলের মধ্যে ভীষণই ভালো। আমরা সঠিক সময়ে কিছু গতি পেয়েছি আর আশা ক্রছি যে আমরা ওইভাবেই বজায় রাখতে পারব”।

কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে আশা রয়েছে

গ্লেন ম্যাক্সওয়েল এই ভারতীয় খেলোয়াড়কে বললেন আইপিএলের সর্বশ্রেষ্ঠ ইয়র্কার বোলার 3

আইপিএল ২০২০-তে এখন সেই সময় এসে গিয়েছে যখন এক এক করে ফ্রেঞ্চাইজিগুলি প্লে-অফের দৌড় থেকে ছিটকে যাচ্ছে। কিন্তু দিল্লি ক্যাপিটালসকে ৫ উইকেটে হারিয়ে কেএল রাহুলের অধিনায়কত্বে কিংস ইলেভেন পাঞ্জাবের দল ২ পয়েন্টস পেয়ে গিয়েছে আর এখন দল ৮ পয়েন্টসের সঙ্গে পয়েন্টস টেবিলে পঞ্চম স্থানে পৌঁছে গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *