আইপিএলের আগেই এই ভারতীয় সুন্দরীর সঙ্গে এনগেজমেন্ট সারলেন ম্যাক্সওয়েল, দেখে নিন ছবি

পাকিস্তানের হাসান আলির পর এখন অস্ট্রেলিয়ার স্পিন অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলও ভারতের এক সুন্দরীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। চোটের কারণে বর্তমানে সময়ে অস্ট্রেলিয়া দলের বাইরে থাকা ম্যাক্সওয়েল নিজের ভারতীয় বান্ধবী ভিনি রমনের সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেলেছেন। যার তথ্য তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্টের মাধ্যমে নিজের সমর্থকদের জানিয়েছেন।

গ্লেন ম্যাক্সওয়েল ভারতীয় সুন্দরীর সঙ্গে করলেন এনগেজমেন্ট

আইপিএলের আগেই এই ভারতীয় সুন্দরীর সঙ্গে এনগেজমেন্ট সারলেন ম্যাক্সওয়েল, দেখে নিন ছবি 1

বর্তমানে চোটের কারণে অস্ট্রেলিয়া দলের বাইরে থাকা গ্লেন ম্যাক্সওয়েল এখন নিজের ভারতীয় বান্ধবী ভিনি রমনের সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেললেন। এই দুজনই গত কয়েক বছর ধরে সম্পর্কের মধ্যে ছিলেন। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় গ্লেন ম্যাক্সওয়েলকে নিজের ভালোবাসার প্রকাশ করতে দেখা যেত। তার সমস্ত সমর্থকদের এই দিনটির বহুদিন ধরেই অপেক্ষা ছিল। শেষমেশ তিনি এই সিদ্ধান্ত নিয়ে ফেলেন। যখন মানসিকভাবে ম্যাক্সওয়েল নিজের সমস্যা নিয়ে সংঘর্ষ করছিলেন সেই সময় ভিনি রমন তাকে যথেষ্ট সঙ্গ দেন। যে ব্যাপারে ম্যাক্সওয়েল নিজের ঠিক হওয়ার পর জানিয়েওছিলেন। এখন এটাই দেখার যে এই জুটি কবে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

চোটের কারণে দলের বাইরে রয়েছেন ম্যাক্সওয়েল

আইপিএলের আগেই এই ভারতীয় সুন্দরীর সঙ্গে এনগেজমেন্ট সারলেন ম্যাক্সওয়েল, দেখে নিন ছবি 2

মানসিকভাবে সমস্যায় থাকার কারণে গ্লেন ম্যাক্সওয়েল প্রায় ২ মাস পর্যন্ত ক্রিকেট থেকে দূরে ছিলেন কিন্তু তারপর তিনি বিগব্যাশ লীগ চলাকালীন মেলবোর্ণ স্টার্সের জন্য ক্রিকেটে ফিরেও আসেন। যেখানে তিনি ভালো প্রদর্শন করে নিজের দলকে ফাইনালে পৌঁছে দেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ চলাকালীন তিনি দলেও ফেরেন, কিন্তু চোটের কারণে তিনি দল থেকে ছিটকে যান। তবে এখন বলা হচ্ছে যে তার প্রত্যাবর্তন দলে ভীষণই গুরুত্বপূর্ণ হবে। আগামীদিনে টি-২০ বিশ্বকাপকে মাথায় রেখে গ্লেন ম্যাক্সওয়েল দলের জন্য ভীষণই গুরুত্বপূর্ণ প্রমানিত হতে পারেন।

আইপিএলে খেলতে দেখা যাবে

আইপিএলের আগেই এই ভারতীয় সুন্দরীর সঙ্গে এনগেজমেন্ট সারলেন ম্যাক্সওয়েল, দেখে নিন ছবি 3

এখন ক্রিকেটে গ্লেন ম্যাক্সওয়েলের প্রত্যাবর্তনের কথা বলা হলে তাকে ২৯ মার্চ থেকে শুরু হতে চলা আইপিএল ২০২০তে খেলতে দেখা যেতে পারে। যেখানে এখন আরো একবার তিনি কিংস ইলেভেন পাঞ্জাব দলের সদস্য হয়ে গিয়েছেন। এই দলের হয়ে তিনি ২০১৪য় নিজের সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করেছিলেন। এখন আবারো পাঞ্জাব দলের হয়ে ম্যাক্সওয়েলের ব্যাট থেকে রান বৃষ্টির আশা রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *