RAIN UPDATE: যদি এই সময় পর্যন্ত শুরু না হয়,তাহলে ভারত-নিউজিল্যাণ্ড ম্যাচ হবে রদ 1

ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে বিশ্বকাপ ২০১৯এর ১৮তম ম্যাচ ন্যাটিংহ্যামের ট্রেন্টব্রিজ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। কিন্তু এই ম্যাচ বৃষ্টির কারণে আটকে আছে। ট্রেন্টব্রিজের মাঠের পরিদর্শন প্রথমে ভারতীয় সময়ানুসারে বিকেল ৪টেয় হয়েছিল কিন্তু মাঠ ভিজে থাকার কারণে অ্যাম্পায়াররা দ্বিতীয়বার বিকেল পাঁচটায় পরিদর্শন করার সিদ্ধান্ত নেন। এরপর ৬টার সময়ই পরিদর্শন করা হয় কিন্তু তখনও মাঠ ভিজে থাকার কারণে খেলার মত পরিস্থিতি তৈরি হয়নি।

হতে পারেনি ম্যাচের টস

RAIN UPDATE: যদি এই সময় পর্যন্ত শুরু না হয়,তাহলে ভারত-নিউজিল্যাণ্ড ম্যাচ হবে রদ 2

জানিয়ে দিই যে এখনো পর্যন্ত এই ম্যাচের টস হতে পারেনি। এই ম্যাচের রদ হওয়ার পরিস্থিতি তৈরি হয়ে আছে। অ্যাম্পায়াররা এই ম্যাচ রদ করার সিদ্ধান্ত নিতে পারেন, কারণ মাঠ খুব বেশি ভিজে আর বৃষ্টিও থেমে থেমে আবারো শুরু হচ্ছে। যদিও ক্রিকেটপ্রেমীরা এই ম্যাচের এখনো শুরু হওয়ার আশা করে আছে।

৮.৪৭ পর্যন্ত না শুরু হলে, তো ম্যাচ হবে রদ

RAIN UPDATE: যদি এই সময় পর্যন্ত শুরু না হয়,তাহলে ভারত-নিউজিল্যাণ্ড ম্যাচ হবে রদ 3

আপনাদের জানিয়ে দিই যে এই ম্যাচের কাট অফ টাইম ভারতীয় সময়ানুসারে ৮.৪৭ মিনিট। যদি এই সময় পর্যন্ত ম্যাচ শুরু হয় তো এই ম্যাচ ২০ ওভারের হতে পারে। কিন্তু যদি ভারতীয় সময়ানুসারে রাত ৮.৪৭মিনিট পর্যন্ত ম্যাচ শুরু না করা যায় তো অ্যাম্পায়াররা এই ম্যাচ রদ করে দেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন।

দুই দলের কাছেই গুরুত্বপূর্ণ ম্যাচ

RAIN UPDATE: যদি এই সময় পর্যন্ত শুরু না হয়,তাহলে ভারত-নিউজিল্যাণ্ড ম্যাচ হবে রদ 4

এই ম্যাচ দুই দলের জন্য যথেষ্ট গুরুত্বপূর্ণ। দুই দলই এখনো পর্যন্ত টুর্নামেন্টে অপরাজেয় রয়েছে। ভারত যেখানে নিজেদের প্রথম দুটি ম্যাচ জিতেছে সেখানে নিউজিল্যাণ্ড দলও তাদের শুরুর তিনটি ম্যাচ জিতেছে। যদি এই ম্যাচ বৃষ্টির কারণে ধুয়ে যায় তো দুই দলই একটি করে পয়েন্ট পাবে আর নিউজিল্যাণ্ড দল ৭ পয়েন্ট নিয়ে পয়েন্টস টেবিলে শীর্ষে থাকবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *