মার্টিন গুপ্তিল আরো একবার দিলেন যজুবেন্দ্র চহেলকে গালাগাল, ভারতীয় স্পিনার দিলেন সাক্ষী

ভারতীয় দল যখন নিউজিল্যান্ড সফরে ছিল সেই সময় একটি টি-২০ ম্যাচের পর মার্টিন গুপ্তিল ভুল করে যজুবেন্দ্র চহেলকে হিন্দিতে গালাগাল দিয়েছিলেন। যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়েছিল এখন আরো একবার নিউজিল্যান্ডের ওপেনিং ব্যাটসম্যান মার্টিন গুপ্তিল সোশ্যাল মিডিয়ায় চহেলকে গালাগাল দিয়েছেন।

মার্টিন গুপ্তিল দিলেন যজুবেন্দ্র চহেলকে গালাগাল

মার্টিন গুপ্তিল আরো একবার দিলেন যজুবেন্দ্র চহেলকে গালাগাল, ভারতীয় স্পিনার দিলেন সাক্ষী 1

আইপিএলে খেলার কারোনে বিদেশী খেলোয়াড়রা এখন ভারতীয় সংস্কৃতি আর সভ্যতাকে বুঝতে শিখেছে। তবে এর সঙ্গেই তারা এখানকার গালাগালকেও বুঝতে শিখেছে। যার উদাহরণ নিউজিল্যান্ডের অভিজ্ঞ আর আক্রামণাত্মক ওপেনিং ব্যাটসম্যান মার্টিন গুপ্তিল সম্প্রতি ভারতের নিউজিল্যান্ড সফর চলাকালীন দিয়েছিলেন। যখন তিনি যজুবেন্দ্র চহেলকে ঠাট্টা করে গালাগাল দিয়েছিলেন। তবে পরে চহেল তার পেছনেই পড়ে গিয়েছিলেন যে আবারো গালাগাল দাও। কিন্তু তিনি সম্ভবত এর অর্থ বুঝতে পেরে গিয়েছিলেন। যে কারণে তিনি দ্বিতীয়বার গালাগাল দেননি। কিন্তু লকডাউনের সময় মার্টিন গুপ্তিল যখন ইনস্টাগ্রামে চহেলকে স্মরণ করেন তো তিনি সেই গালাগাল দিয়েই চহেলকে প্রশ্ন করেন যে কেমন আছো গা**। যার স্ক্রীনশট নিয়ে যজুবেন্দ্র চহেল নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে দেন।

বেশকিছু আইপিএল দলের অংশ থেকেছেন মার্টিন গুপ্তিল

মার্টিন গুপ্তিল আরো একবার দিলেন যজুবেন্দ্র চহেলকে গালাগাল, ভারতীয় স্পিনার দিলেন সাক্ষী 2

ঠাট্টা তামাশা থেকে একটি বিষয় তো পরিস্কার দেখা যাচ্ছে যে যতই মাঠে খেলোয়াড়দের একে অপরের বিরুদ্ধে সম্পূর্ণ জোর দিয়ে খেলতে দেখা যাক কিন্তু মাঠের বাইরে তাদের মধ্যে ভীষণই গভীর বন্ধুত্ব থাকে। মার্টিন গুপ্তিল বেশ কয়েকবার ভারত সফরে এসেছে আর সেই সঙ্গে নিজেদের দেশের মাটিতেও বেশ কয়েকবার তিনি ভারতীয় দলের মুখোমুখি হয়েছে। যে কারণে তার বেশকিছু বন্ধু ভারতীয় দলে রয়েছে। আইপিএল চলাকালীন তিনি মুম্বাই ইন্ডিয়ান্স, কিংস ইলেভেন পাঞ্জবা আর সানরাইজার্স হায়দ্রাবাদ দলের হয়ে খেলেছেন। যেকারণে এখন তিনি সামান্য কিছু হিন্দি বুঝতেও পারেন। সেই সময় এই হাসি ঠাট্টায় হিটম্যান রোহিত শর্মাও উপস্থিত ছিলেন।

মার্টিন গুপ্তিল আরো একবার দিলেন যজুবেন্দ্র চহেলকে গালাগাল, ভারতীয় স্পিনার দিলেন সাক্ষী 3

এখন সোশ্যাল মিডিয়ায় সময় কাটাচ্ছেন খেলোয়াড়রা

মার্টিন গুপ্তিল আরো একবার দিলেন যজুবেন্দ্র চহেলকে গালাগাল, ভারতীয় স্পিনার দিলেন সাক্ষী 4

বিশ্ব এই মুহূর্তে কারণ ভাইরাসের বিরুদ্ধে লড়ছে। যে কারণে বেশকিছু দেশে লকডাউন চলছে খেলোয়াড়দেরও দীর্ঘ সময় ধরে বাড়িতে বন্দী থাকতে হচ্ছে। যে কারণে এখন তারা সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাক্টিভ রয়েছেন। তাদের মধ্যে যজুবেন্দ্র চহেলও শামিল রয়েছে, যিনি অনেক বেশি ইনস্টাগ্রাম লাইভ করে চলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *