শিখর ধবনের পর আরো এক খেলোয়াড় ছিটকে গেলেন বিশ্বকাপ ২০১৯ থেকে
Australian cricketer Marcus Stonis (L) celebrates after the dismissal of India's Kedar Jadav (R) during the first one day international (ODI) cricket match in the India-Australia series at M A Chidhambaram stadium in Chennai on September 17, 2017. / AFP PHOTO / ARUN SANKAR / ----IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE----- / GETTYOUT

আইসিসি বিশ্বকাপ ২০১৯এ প্রায় ১৫টি ম্যাচ খেলা হয়ে গিয়েছে। টুর্নামেন্টের ১৭তম ম্যাচে অস্ট্রেলিয়া আর পাকিস্তানের ক্রিকেট দল মুখোমুখি হতে চলেছে। পাকিস্তান নিজেদের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের মত দলকে হারিয়েছিল। অস্ট্রেলিয়া গত ম্যাচে ভারতীয় দলের কাছে লজ্জাজনকভাবে হেরেছিল। এখন এই ম্যাচের আগে তাদের জন্য একটি খারাপ খবর এসেছে।

তারকা খেলোয়াড় ছিটকে গেলেন

শিখর ধবনের পর আরো এক খেলোয়াড় ছিটকে গেলেন বিশ্বকাপ ২০১৯ থেকে 1

অস্ট্রেলিয়া আর পাকিস্তানের মধ্যে হতে চলা এই ম্যাচে অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মার্কস স্টোইনিস ছিটকে গিয়েছেন। তার সাইড স্ট্রেইনের সমস্যা রয়েছে আর এই কারণে তিনি এই ম্যাচ খেলতে পারবেন না। স্টোইনিস ভারতের বিরুদ্ধে বিশেষ কিছুই প্রদর্শন করতে পারেননি। ব্যাটিংয়ে তিনি মাত্র ২টি বল খেলেই আউট হয়ে গিয়েছিলেন।কিন্তু তা সত্ত্বেও তিনি দলের সবচেয়ে প্রধান খেলোয়াড়দের মধ্যে শামিল রয়েছেন। তিনি ২০১৮য় অস্ট্রেলিয়ার হয়ে সর্বশ্রেষ্ঠ ওয়ানডে খেলোয়াড়ের পুরস্কার পেয়েছিলেন।

এই খেলোয়াড় পেলেন ডাক

শিখর ধবনের পর আরো এক খেলোয়াড় ছিটকে গেলেন বিশ্বকাপ ২০১৯ থেকে 2

মার্কস স্টোইনিস আহত হওয়ার কারণে বিশ্বকাপ দলে জায়গা না পাওয়া অলরাউণ্ডার মিচেল মার্শকে তার ব্যাকআপ হিসেবে ডেকে নেওয়া নেওয়া হয়েছে। তিনি গত বিশ্বকাপে দলের সদস্য ছিলেন। মার্শ এখনো পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে ৫৩টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। এই ম্যাচে তার ব্যাট থেকে ১৪২৮ রান বেরিয়েছে আর সেই সঙ্গে তিনি ৪৪টি উইকেটও নিয়েছেন। তিনি এই বিশ্বকাপে খেলার সুযোগও পেতে পারেন।

গুরুত্বপূর্ণ ম্যাচ

শিখর ধবনের পর আরো এক খেলোয়াড় ছিটকে গেলেন বিশ্বকাপ ২০১৯ থেকে 3

বিশ্বকাপ ২০১৯এ নিজেদের পরিস্থিতি মজবুত করার জন্য দুই দলের কাছেই এই ম্যাচ গুরত্বপূর্ণ হতে চলেছে। অস্ট্রেলিয়া প্রথম দুটি ম্যাচে জিতেছিল কিন্তু গত ম্যাচে তারা ভারতের কাছে হেরে যায়। অন্যদিকে পাকিস্তান প্রথম ম্যাচে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে লজ্জাজনকভাবে হেরে গিয়েছিল। তারপর তারা অতিথি দল আর প্রবল দাবীদার ইংল্যাণ্ডকে ১৪ রানে হারিয়ে দিয়ে সকলকে চমকে দিয়েছিল। শ্রীলঙ্কার সঙ্গে তাদের তৃতীয় ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *