ভিডিয়ো: ক্যামেরায় একে অপরের সঙ্গে আপত্তিজনকভাবে ধরা পড়লেন মার্কস স্টোইনিস আর অ্যাডাম জম্পা

ক্রিকেটের মাঠে আর স্টেডিয়ামের প্রত্যেক জায়গাতেই ক্যামেরা লাগানো থাকে। এই কারণে খেলোয়াড়দের ছোট ছোটো আচরণও ক্যামেরা বন্দী হয়ে যায়। ক্রিকেটের বেশ কয়েকবার ক্যামেরাম্যান খেলোয়াড়দের এমন কিছু আচরণ ক্যামেরাবন্দী করে নেন। পাকিস্তান আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলতি ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেও মার্কস স্টোইনিস আর অ্যাডাম জম্পার এমনই এক আচরণ ক্যামেরায় রেকর্ড হয়ে গিয়েছে।

ইয়ার্কির মুডে দেখা গিয়েছে জম্পা আর স্টোইনিসকে
ভিডিয়ো: ক্যামেরায় একে অপরের সঙ্গে আপত্তিজনকভাবে ধরা পড়লেন মার্কস স্টোইনিস আর অ্যাডাম জম্পা 1
পাকিস্তানের ২৮১ রানের লক্ষ্য তাড়া করতে নামা অস্ট্রেলিয়া দল ভাল ব্যাটিং করছিল। অন্যদিকে ড্রেসিংরুমে দলের অলরাউন্ডার মার্কস স্টোইনিস আর অ্যাডাম জম্পাকে ঠাট্টার আচরণ করতে দেখা যায়। জম্পা নিজের পাশে বসে বসা মার্কস স্টোইনিসের মুখ আর কানে হাত বোলাতে থাকেন। এরপর স্টোইনিসও সেটার অনুভব নেওয়া শুরু করে দেন। আর ভিডিয়োতে পরিস্কার দেখা যায় জম্পার হাত বোলানো স্টোইনিস যথেষ্ট উপভোগ করছেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়।

মিচেল জনসন করেছেন মন্তব্য

ভিডিয়ো: ক্যামেরায় একে অপরের সঙ্গে আপত্তিজনকভাবে ধরা পড়লেন মার্কস স্টোইনিস আর অ্যাডাম জম্পা 2
Mitchell Johnson – Australian cricket team training at Allan Border Field (upper oval/nets). Pic Mark Cranitch.

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর অস্ট্রেলিয়ার প্রাক্তন জোরে বোলার মিচেল জনসনও নিজেকে আটকাতে পারেননি। জনসন এই ভিডিয়োর তলায় কমেন্টে লেখেন ‘রাফ লিড মেট”।

অস্ট্রেলিয়া জিতে নিয়েছে ম্যাচ
ভিডিয়ো: ক্যামেরায় একে অপরের সঙ্গে আপত্তিজনকভাবে ধরা পড়লেন মার্কস স্টোইনিস আর অ্যাডাম জম্পা 3
ভারতের বিরুদ্ধে ওয়ানডে আর টি-২০ সিরিজ জিতে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলতে যাওয়া অস্ট্রেলিয়া নিজেদের দুর্দান্ত প্রদর্শন জারি রেখেছে। তারা প্রথম ম্যাচে অধিনায়ক অ্যারণ ফিঞ্চের দুর্দান্ত সেঞ্চুরির সৌজন্যে ৮ উইকেটে জয় লাভ করেছে।
পাকিস্তান হারিস সোহেলের দুর্দান্ত সেঞ্চুরির সৌজন্যে ৫০ ওভারে ২৮০ রানের স্কোর করে। অস্ট্রেলিয়ার পক্ষে এই লক্ষ্য মুশকিল মনে হচ্ছিল, কিন্তু অধিনায়ক ফিঞ্চের ১১৬ আর শন মার্শের ৯১ রানের ইনিংসের সৌজন্য তারা এক ওভার বাকি থাকতেই এই লক্ষ্য হাসিল করে নেয়।

#  এখানে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *