বিসিসিআই কমেন্ট্রি প্যানেল থেকে বাদ পড়া সঞ্জয় মঞ্জরেকরকে নিয়ে চেন্নাই সুপার কিংস করল কটাক্ষ 1

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং কমেন্টেটর সঞ্জয় মঞ্জরেকর ২০১৯এ নিজের সমস্ত বির্তকিত মন্তব্যের জন্য শিরোনামে থেকেছেন। এখন বিসিসি এর উপর কড়া মনোভাব নিয়ে সঞ্জয় মঞ্জরেকরকে নিজেদের কমেন্ট্রি প্যানেল থেকে বাদ দিয়ে দিয়েছে। এখন যখন মঞ্জরেকরকে বিসিসিআই কমেন্ট্রি প্যানেল থেকে বাদ দিয়েছে তো চেন্নাই সুপার কিংসকে এই কমেন্টেটরকে নিয়ে কটাক্ষ করতে দেখা গেলো।

সিএসকে সঞ্জয় মঞ্জরেকরকে নিয়ে করল কটাক্ষ

সঞ্জয় মঞ্জরেকরকে বিতর্কিত মন্তব্যের জন্য বিসিসিআই কমেন্ট্রি প্যানেল থেকে বাদ দিয়েছে। এই অবস্থায় আইপিএল ফ্রেঞ্চাইজি সিএসকে নাম না করেই সঞ্জয় মঞ্জরেকরকে নিয়ে কটাক্ষ করে একটি টুইট করেছে। যেখানে তারা লিখেছে – এখন আর বিটস এবং পিসেসওয়ালা আওয়াজ শোনার প্রয়োজন নেই। আসলে আইসিসি বিশ্বকাপ ২০১৯ চলাকালীন মঞ্জরেকর টিম ইন্ডিয়ার রবীন্দ্র জাদেজাকে কাজ চালানোর মতো খেলোয়াড় বলেছিলেন। এখন সিএসকে এই কটাক্ষ এই কারণে করেছে কারণ জাদেজা আইপিএলে সিএসকের হয়ে খেলেন।

রবীন্দ্র জাদেজাকে বলেছিলেন কাজ চালানোর মতো

বিসিসিআই কমেন্ট্রি প্যানেল থেকে বাদ পড়া সঞ্জয় মঞ্জরেকরকে নিয়ে চেন্নাই সুপার কিংস করল কটাক্ষ 2

আইসিসি বিশ্বকাপ ২০১৯এ রবীন্দ্র জাদেজাকে অধিনায়ক বিরাট কোহলি একটিও ম্যাচে প্রথম একাদশে শামিল করেননি। এটা নিয়ে মঞ্জরেকর একটি বিতর্কিত মন্তব্য করে বলেছিলেন যে,

“আমি এমন খেলোয়াড়কে প্রথম একাদশে দেখতে চাইনা যিনি আংশিক প্রদর্শন করেন। আমার সেই খেলোয়াড়দের পছন্দ নয় যারা কিস্তিতে প্রদর্শন করেন, যেমনটা আজাকাল জাদেজা ওয়ানডেতে প্রদর্শন করে চলেছেন। আমি হয় ব্যাটসম্যান চাইব নয়ত বোলারকে”।

তবে এই বয়ানের পর জাদেজা প্রথমে মঞ্জরেকরকে টুইটারের তিরস্কার করেছিলেন আর এরপর সেমিফাইনাল ম্যাচে ৭৭ রানের ঝোড়ো ইনিংস খেলে মঞ্জরেকরের মুখ বন্ধ করে দিয়েছিলেন। আপনাদের জানিয়ে দিই যে জাদেজাকেই শুধু নয় মঞ্জরেকর গত বছরেই নিজের সতীর্থ সিনিয়র কমেন্টেটর হর্ষ ভোগলেকে পিঙ্ক বল টেস্টে ক্রিকেট না খেলা নিয়ে মন্তব্য করেছিলেন। এর কারণে ক্রিকেট সমর্থকরা মঞ্জরেকরকে কমেন্ট্রি থেকে ব্যান করার দাবী তুলেছিলেন।

আইপিএল থেকেও বাদ পড়তে পারেন মঞ্জরেকর

বিসিসিআই কমেন্ট্রি প্যানেল থেকে বাদ পড়া সঞ্জয় মঞ্জরেকরকে নিয়ে চেন্নাই সুপার কিংস করল কটাক্ষ 3

সঞ্জয় মঞ্জরেকর ১৯৯৬তে নিজের ক্রিকেট কেরিয়ারকে বিদায় জানিয়েছিলেন। এরপর থেকে গত তিনটি বিশ্বকাপ আর আইসিসির সমস্ত বড়ো টুর্নামেন্টের জন্য কমেন্ট্রি প্যানেলের অংশ ছিলেন। এখন যখন বিসিসিআই তাকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলা একদিনের সিরিজের রাখেনি, তো মনে করা হচ্ছে যে আইপিএলের কমেন্ট্রি প্যানেলেও মঞ্জরেকরকে শামিল না করার পরিকল্পনা করছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *