স্পোর্টস অ্য়াঙ্কার ও ক্রিকেট প্রেজেন্টার যতীন সাপুর তাঁর সহকর্মীকে নিয়ে মজা ওড়ালেন। তাও সোশ্য়াল মিডিয়াতে ছবি পোস্ট করে। কারণ, স্বামীর কল্য়াণের জন্য় হিন্দু ধর্মমত মেনে করওয়াচৌথের উপোস রেখেছিলেন যতীনের সহকর্মী। সেই সহকর্মী আর কেউ নন, সেলিব্রিটি স্পোর্টস-অ্য়াঙ্কার ও ক্রিকেটার স্টুয়ার্ট বিনি’র স্ত্রী ময়ন্তী ল্য়াঙ্গার। ভারত-অস্ট্রেলিয়া টি-২০ সিরিজের সম্প্রচারের দায়িত্বে থাকা স্টার স্পোর্টসের হয়ে কাজ করেন যতীন সাপুর, ময়ন্তী ল্য়াঙ্গার ও অর্জুন পণ্ডিত। ম্য়াচের আগে ও পরে স্টার স্পোর্টসের তরফে এই হোস্টরা একটি করে শো করেন – যে ম্য়াচ খেলা হতে চলেছে ও খেলা হয়েছে, তা নিয়ে। স্টার স্পোর্টস ও তাদের ডিজিটাল মিডিয়াম হটস্টারে এই অনুষ্ঠান সম্প্রচার করা হয়। শো যাতে উপভোগ্য় হয়ে ওঠে, তা যথাসাধ্য় চেষ্টা চালান স্টার স্পোর্টসের এই তিন অ্য়াঙ্কার ও স্পোর্টস প্রেজেন্টার। পর্দার সামনে তিন জনেই হাল্কা মেজাজে অনুষ্ঠান পরিচালনা করলেও, পর্দার পিছনের ছবিটা একেবারে আলাদা। একে অপরকে নিয়ে মজা ওড়াতে কেউই কারও পিছু ছাড়েন না। তবেই, অবশ্য়ই সবই মজার জন্য়। কেউ কাউকে লক্ষ্য় করে আক্রমণাত্মক মন্তব্য় করেন না। সবটাই বন্ধুত্বের এক্তিয়ারের মধ্য়ে থাকে। সম্প্রতি প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্য়কার আকাশ চোপড়া একটি ভিডিও পোস্ট করেছিলেন, যেখানে ময়ন্তী তঁর সহকর্মী অর্জুনের মেক-আপ করে দিচ্ছিলেন, অনুষ্ঠানের আগে।
রাঁচিতে গত শনিবার সাত অক্টোবর ভারত-অস্ট্রেলিয়া টি-২০ সিরিজ শুরু হয়েছে। তিন ম্য়াচের সিরিজের দ্বিতীয় টি-২০ মঙ্গলবার দশ অক্টোবর গুয়াহাটিতে খেলা হবে। নবনির্মিত বর্ষাপাড়া স্টেডিয়াম এই ম্য়াচের মধ্য়ে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে হাতে খড়ি দিতে চলেছে। ওই ম্য়াচের জন্যই তিনজন গুয়াহাটি যাচ্ছিলেন। তার মাঝেই ক্য়াফেটেরিয়াতে সময় কাটাতে গিয়ে খানিকক্ষণ মজায় মেতে ওঠেন তিনজন। যতীন সেই মুহূর্তের একটি ছবি টিয়েছেন ট্য়ুইটারে। সেখানে দেখা যাচ্ছে এয়ারপোর্টের ক্য়াফেটেরিয়াতে তিনজনে একটি টেবিলে বসে। যতীন ও অর্জুনের সামনে কফির কাপ। আর ময়ন্তীর সামনে কিছুই নেন। কারণটা তাঁর ট্য়ুইটেই জানিয়েছেন যতীন। ময়ন্তীকে নিয়ে মজা করে তিনি ট্য়ুইটে লিখেছেন, ”দু'(কাপ) কফি এবং করওয়াচৌথ… গুয়াহাটি…আমরা আসছি।”
উল্লেখ, করওয়াচৌথ বিবাহিত হিন্দু মহিলাদের মধ্য়ে একটি বিশেষ তাৎপর্যপূর্ণ উৎসব। এই উৎসব উপলক্ষ্য়ে স্বামীর কল্য়াণ ও দীর্ঘায়ু কামনা করে তাঁদের স্ত্রীরা সকাল থেকে নির্জলা উপবাস রাখেন। চাঁদ দেখার পরই তাঁরা স্বামীর হাতে জলগ্রহণ করেন উপবাস ভাঙেন। স্টুয়ার্ট বিনি’র স্ত্রী সেই কারণেই উপবাস রেখেছিলেন। আর তা নিয়েই তাঁর দুই সহকর্মী রসিকতা করে ওই ট্য়ুইট করেন।
প্রসঙ্গত, আগামী চোদ্দো অক্টোবর থেকে গুয়াহাটিতে অসমের বিরুদ্ধে রঞ্জি ম্য়াচ খেলবে কর্নাটক। তাঁর রাজ্য় দলের হয়ে ওই ম্য়াচে অসমের বিরুদ্ধে মাঠে নামবেন বিনি। এবার কর্নাটক প্রিমিয়ার লিগেও অংশ নিয়েছিলেন স্টুায়ার্ট। সেখানে একটি ম্য়াচ তাঁদর বিবাহবার্ষিকী দিন পড়েছিল। দিনটি স্মরণীয় করে রাখতে স্টুয়ার্টের সাক্ষাৎকার মাঠে নেমে নিজেই নিয়েছিলেন ময়ন্তী। সেই ভিডিওটি সোশ্য়াল মিডিয়াতে ভাইরাল হয়েছিল বেশ।

  • SHARE
    A sports enthusiast and a critic. Journalism is all about being unbiased to create positive influence from negative angle.

    আরও পড়ুন

    বাবা হলেন এই ভারতীয় ক্রিকেটার

    বাবা হলেন ভারতীয় ক্রিকেটের মিডল অর্ডার ব্যাটসম্যান চেতেশ্বর পুজারা। এক কন্যা সন্তানের পিতা হলেন তিনি। আর সে...

    ত্রিদেশীয় সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা!

    শ্রীলঙ্কায় অনুষ্ঠিত ট্রাই সিরিজ নিদাহাস ট্রফি জন্য ভারতীয় দল ঘোষণা করল বিসিসিআই। কেমন হল দল একবার দেখে...

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ
    সেই কবেই নেভিল কার্ডাস বলে গেছেন ওয়ান ডে ক্রিকেটে পাজামা ক্রিকেট বলে। ওয়ান ডে ক্রিকেটের জামানায় টেস্ট...

    জয়ের সমস্ত কৃতিত্বই ওর : রোহিত শর্মা

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে হারার পর ভারতীয় দল আরও দারুণভাবে ফিরে এসে সেঞ্চুরিয়ানের সুপার...

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...