স্পোর্টস অ্য়াঙ্কার ও ক্রিকেট প্রেজেন্টার যতীন সাপুর তাঁর সহকর্মীকে নিয়ে মজা ওড়ালেন। তাও সোশ্য়াল মিডিয়াতে ছবি পোস্ট করে। কারণ, স্বামীর কল্য়াণের জন্য় হিন্দু ধর্মমত মেনে করওয়াচৌথের উপোস রেখেছিলেন যতীনের সহকর্মী। সেই সহকর্মী আর কেউ নন, সেলিব্রিটি স্পোর্টস-অ্য়াঙ্কার ও ক্রিকেটার স্টুয়ার্ট বিনি’র স্ত্রী ময়ন্তী ল্য়াঙ্গার। ভারত-অস্ট্রেলিয়া টি-২০ সিরিজের সম্প্রচারের দায়িত্বে থাকা স্টার স্পোর্টসের হয়ে কাজ করেন যতীন সাপুর, ময়ন্তী ল্য়াঙ্গার ও অর্জুন পণ্ডিত। ম্য়াচের আগে ও পরে স্টার স্পোর্টসের তরফে এই হোস্টরা একটি করে শো করেন – যে ম্য়াচ খেলা হতে চলেছে ও খেলা হয়েছে, তা নিয়ে। স্টার স্পোর্টস ও তাদের ডিজিটাল মিডিয়াম হটস্টারে এই অনুষ্ঠান সম্প্রচার করা হয়। শো যাতে উপভোগ্য় হয়ে ওঠে, তা যথাসাধ্য় চেষ্টা চালান স্টার স্পোর্টসের এই তিন অ্য়াঙ্কার ও স্পোর্টস প্রেজেন্টার। পর্দার সামনে তিন জনেই হাল্কা মেজাজে অনুষ্ঠান পরিচালনা করলেও, পর্দার পিছনের ছবিটা একেবারে আলাদা। একে অপরকে নিয়ে মজা ওড়াতে কেউই কারও পিছু ছাড়েন না। তবেই, অবশ্য়ই সবই মজার জন্য়। কেউ কাউকে লক্ষ্য় করে আক্রমণাত্মক মন্তব্য় করেন না। সবটাই বন্ধুত্বের এক্তিয়ারের মধ্য়ে থাকে। সম্প্রতি প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্য়কার আকাশ চোপড়া একটি ভিডিও পোস্ট করেছিলেন, যেখানে ময়ন্তী তঁর সহকর্মী অর্জুনের মেক-আপ করে দিচ্ছিলেন, অনুষ্ঠানের আগে।
রাঁচিতে গত শনিবার সাত অক্টোবর ভারত-অস্ট্রেলিয়া টি-২০ সিরিজ শুরু হয়েছে। তিন ম্য়াচের সিরিজের দ্বিতীয় টি-২০ মঙ্গলবার দশ অক্টোবর গুয়াহাটিতে খেলা হবে। নবনির্মিত বর্ষাপাড়া স্টেডিয়াম এই ম্য়াচের মধ্য়ে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে হাতে খড়ি দিতে চলেছে। ওই ম্য়াচের জন্যই তিনজন গুয়াহাটি যাচ্ছিলেন। তার মাঝেই ক্য়াফেটেরিয়াতে সময় কাটাতে গিয়ে খানিকক্ষণ মজায় মেতে ওঠেন তিনজন। যতীন সেই মুহূর্তের একটি ছবি টিয়েছেন ট্য়ুইটারে। সেখানে দেখা যাচ্ছে এয়ারপোর্টের ক্য়াফেটেরিয়াতে তিনজনে একটি টেবিলে বসে। যতীন ও অর্জুনের সামনে কফির কাপ। আর ময়ন্তীর সামনে কিছুই নেন। কারণটা তাঁর ট্য়ুইটেই জানিয়েছেন যতীন। ময়ন্তীকে নিয়ে মজা করে তিনি ট্য়ুইটে লিখেছেন, ”দু'(কাপ) কফি এবং করওয়াচৌথ… গুয়াহাটি…আমরা আসছি।”
উল্লেখ, করওয়াচৌথ বিবাহিত হিন্দু মহিলাদের মধ্য়ে একটি বিশেষ তাৎপর্যপূর্ণ উৎসব। এই উৎসব উপলক্ষ্য়ে স্বামীর কল্য়াণ ও দীর্ঘায়ু কামনা করে তাঁদের স্ত্রীরা সকাল থেকে নির্জলা উপবাস রাখেন। চাঁদ দেখার পরই তাঁরা স্বামীর হাতে জলগ্রহণ করেন উপবাস ভাঙেন। স্টুয়ার্ট বিনি’র স্ত্রী সেই কারণেই উপবাস রেখেছিলেন। আর তা নিয়েই তাঁর দুই সহকর্মী রসিকতা করে ওই ট্য়ুইট করেন।
প্রসঙ্গত, আগামী চোদ্দো অক্টোবর থেকে গুয়াহাটিতে অসমের বিরুদ্ধে রঞ্জি ম্য়াচ খেলবে কর্নাটক। তাঁর রাজ্য় দলের হয়ে ওই ম্য়াচে অসমের বিরুদ্ধে মাঠে নামবেন বিনি। এবার কর্নাটক প্রিমিয়ার লিগেও অংশ নিয়েছিলেন স্টুায়ার্ট। সেখানে একটি ম্য়াচ তাঁদর বিবাহবার্ষিকী দিন পড়েছিল। দিনটি স্মরণীয় করে রাখতে স্টুয়ার্টের সাক্ষাৎকার মাঠে নেমে নিজেই নিয়েছিলেন ময়ন্তী। সেই ভিডিওটি সোশ্য়াল মিডিয়াতে ভাইরাল হয়েছিল বেশ।

  • SHARE

    আরও পড়ুন

    রেকর্ড: ইতিহাস সৃষ্টি করে শিখর ধবন নিজের নামে করলেই এই দুর্দান্ত রেকর্ড

    রেকর্ড: ইতিহাস সৃষ্টি করে শিখর ধবন নিজের নামে করলেই এই দুর্দান্ত রেকর্ড
    সানরাইজার্স হায়দ্রাবাদ এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে চলা দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচে শিখর ধবন এক নতুন উপলব্ধী নিজের...

    আইপিএল ২০১৯এ এই তিন খেলোয়াড়কে যে কোনও মূল্যে নিতে চাইবেন নীতা আম্বানি

    এই মরশুমের আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রদর্শন এমন কিছু ভাল ছিল না। ফলে মুম্বাই দলকে আইপিএলের লীগ চরণ...

    আগামি বছর এই নতুন ফ্রেঞ্চাইজির হয়ে খেলতে দেখা যাবে ডোয়েন ব্র্যাভোকে, ফ্রেঞ্চাইজির সঙ্গে হল চুক্তি

    বিগ ব্যাশ ২০১৭-১৮ মরশুমে মেলবোর্ণ স্টার্স টিমের হালত সবচেয়ে বেশি খারাপ ছিল। জন হেস্টিংসের নেতৃত্বাধীন এই দল...

    কোয়ালিফায়ার ২: টস জেতা দলই পাবে ফাইনালে যাওয়ার সুযোগ, জানুন কি হতে পারে অধিনায়কের সিদ্ধান্ত

    আইপিএল ২০১৮ র আর মাত্র দুটি ম্যাচই বাকি রয়েছে, যার মধ্যে একটি ম্যাচ আজ কলকাতা নাইট রাইডার্স...

    দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচের আগে কুলদীপ যাদব বলে দিলেন এমন কথা, বাড়তে পারে সানরাইজার্সের সমস্যা

    সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম কলকাতা নাইট রাইডার্সের মধ্যে দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচ আজ সন্ধ্যে সাতটায় খেলা হতে চলেছে কলকাতার...