INDvsWI: ম্যান অফ দ্যা ম্যাচ রোহিত শর্মা নিজের চেয়ে বেশি এই ভারতীয় খেলোয়াড়ের প্রশংসা করলেন 1

চেন্নাইয়ের ম্যাচে পাওয়া হারের পর ভারতীয় দল আজ বিশাখাপট্টনমে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচ খেলছে। যেখানে প্রথমে ব্যাটিং করে ভারতীয় দল ভীষণই ভালো প্রদর্শন করেছে। যারপর দুর্দান্ত বোলিং করে এই ম্যাচ ১০৭ রানে নিজেদের নামে করেছে। এই ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচ হওয়া রোহিত শর্মা কেএল রাহুলের জমিয়ে প্রশংসা করেছেন।

ম্যান অফ দ্যা ম্যাচ রোহিত শর্মা কেএল রাহুলের করলেন প্রশংসা

INDvsWI: ম্যান অফ দ্যা ম্যাচ রোহিত শর্মা নিজের চেয়ে বেশি এই ভারতীয় খেলোয়াড়ের প্রশংসা করলেন 2

বিশাখাপট্টনমের মাঠে রোহিত শর্মা নিজের ইনিংসে ১৩৮ বলে ১৫৯ রান করেন। যেখানে ১৭টি চার আর ৫টি ছক্কাও শামিল রয়েছে। ম্যান অফ দ্য ম্যাচ হওয়া রোহিত শর্মা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কেএল রাহুলের জমিয়ে প্রশংসা করে বলেছেন যে,

“এটা আমাদের জন্য ভীষণই জরুরী জয় ছিল। আমরা নিজেদের নতুন ভাবনাকে একসঙ্গে আনতে চেয়েছিলাম। আমাদের ভীষণই গুরুত্বপূর্ণ পার্টনারশিপ ছিল। কেএল দুর্দান্ত ব্যাটিং করেছে আর আমাকে নিজের সময় নিতে দিয়েছে”।

তিনি আগে বলেন যে,

“কেএল এমন একজন প্রতিভা যখন আপনি ওকে অন্য প্রান্ত থেকে দেখেন। ওর আত্মবিশ্বাস বাড়ছে। নতুন সঙ্গী আর আপনি দেখেছেন যে উইকেটের মধ্যে রান নেওয়ার সময় আমরা সঠিক ছিলাম না। কিন্তু আমরা উন্নত হয়ে উঠব”।

রোহিত শর্মা বলেন দায়িত্ব নিয়ে খেলছি

INDvsWI: ম্যান অফ দ্যা ম্যাচ রোহিত শর্মা নিজের চেয়ে বেশি এই ভারতীয় খেলোয়াড়ের প্রশংসা করলেন 3

নিজের ব্যাটিং নিয়ে বলতে গিয়ে রোহিত শর্মা বলেছেন যে,

“আমরা ওই পার্টনারশিপ কিভাবে নির্মাণ করব এটার উপর আমরা অনেক বেশি বিশ্বাস করতে পারি। আমি বেশ কয়েকবার বলেছি একবার যখন আপনি ১০০ করে ফেলেন তো আপনাকে দীর্ঘ সময় পর্যন্ত ব্যাটিং করার চেষ্টা করা উচিৎ”।

তিনি আগে বলেন যে,

“যতক্ষণ একজন সেট ব্যাটসম্যান ভেতরে রয়েছে, আপনি যতটা স্কোর করতে চান সেটা যে কোনো সময়ই পেতে পারেন। আমি ২০০র বেশি ওয়ানডে খেলছি, এটা আমার দায়িত্ব যে আমি দলের জন্য যত বেশি সম্ভব রান করতে পারি”।

এখন তৃতীয় ম্যাচ হবে সিরিজের ফাইনাল

INDvsWI: ম্যান অফ দ্যা ম্যাচ রোহিত শর্মা নিজের চেয়ে বেশি এই ভারতীয় খেলোয়াড়ের প্রশংসা করলেন 4

টি-২০ সিরিজের মতই একদিনের সিরিজও অনেক বেশি রোমাঞ্চকর হতে চলেছে। যার ফলাফল এখন তৃতীয় ম্যাচ অর্থাৎ ২২ ডিসেম্বর কটকের ম্যাচে সামনে আসবে। যেখানে দুই দলই জয় হাসিল করে সিরিজ নিজেদের নামে করার সম্পূর্ণ প্রচেষ্টা করবে। ভারতীয় দল একদিনের সিরিজও জিততে চাইবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *